সৈয়দ আশরাফের শূন্য আসনে অবস্থা জানিয়ে ইসিকে স্পিকারের চিঠি

হাওর বার্তা ডেস্কঃ সংসদ সদস্য হিসাবে নির্বাচিত হয়ে গেজেট প্রকাশের পর শপথ না নেওয়ায় সৈয়দ আশরাফুল ইসলামের শূন্য আসনে ভোটের বিষয়ে করণীয় খুঁজছে নির্বাচন কমিশন। ইসি সচিব হেলালুদ্দীন আহমদ বলেন, বিস্তারিত..

সরকারি কাজে আর কোন অনিয়ম নয় : নুরুজ্জামান আহমেদ

হাওর বার্তা ডেস্কঃ সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেছেন, সরকারি কাজে আর কোন অনিয়ম নয়। আজ বৃহস্পতিবার লালমনিরহাট জেলা প্রশাসন সম্মেলন কক্ষে জেলা পর্যায়ের কর্মকর্তাদের সঙ্গে মত বিনিময়কালে তিনি একথা বলেন। সমাজকল্যাণ মন্ত্রণালয়ের তথ্য বিস্তারিত..

হজযাত্রীদের বিমান ভাড়া কমল ১০ হাজার টাকা

হাওর বার্তা ডেস্কঃ হজযাত্রীদের বিমান ভাড়া কমানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানিয়েছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী। আজ বৃহস্পতিবার বিকেলে হজ সংক্রান্ত আন্তঃমন্ত্রণালয় সভা শেষে তিনি বিস্তারিত..

মনোনয়ন কেনার পেছনে মূল কারণ হলো প্রধানমন্ত্রীর বক্তব্য’

হাওর বার্তা ডেস্কঃ প্রিয়দর্শিনী চিত্রনায়িকা মৌসুমী অসংখ্য জনপ্রিয় সিনেমায় অভিনয় করে মুগ্ধ করেছেন ভক্তদের। একাধিকবার তার হাতে উঠেছে জাতীয় চলচ্চিত্র পুরস্কার। চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি চলচ্চিত্র পরিচালনা ও প্রযোজনাও করেছেন তিনি। বিস্তারিত..

মনোনয়নপত্র সংগ্রহ করলেন কণ্ঠশিল্পী সুমি আক্তার

হাওর বার্তা ডেস্কঃ একাদশ সংসদে সংরক্ষিত নারী আসনের জন্য আওয়ামী লীগের মনোনয়ন ফরম নিয়েছেন অন্যতম জনপ্রিয় কণ্ঠশিল্পী সুমি আক্তার। বুধবার আওয়ামী লীগের ধানমণ্ডি অফিস থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন তিনি। মনোনয়ন বিস্তারিত..

হৃদরোগজনিত জটিলতা কমায় চীনাবাদাম

হাওর বার্তা ডেস্কঃ পার্কে বসে, ভ্রমনের সময়, হাঁটতে হাঁটতে কিংবা গল্প করার ফাঁকে চীনাবাদাম খেতে অনেকেই পছন্দ করেন। খোসাসহ ভাজা, খোসা ছাড়া ভাজা, লবণ দেয়া কিংবা কাঁচা নানা ভাবেই এটি বিস্তারিত..

দুর্নীতির বিরুদ্ধে কড়া সতর্ক বার্তা দিতে জনপ্রশাসন মন্ত্রণালয়কে নির্দেশ

হাওর বার্তা ডেস্কঃ দুর্নীতির বিরুদ্ধে নিজ সরকারের কঠোর অবস্থান পুনর্ব্যক্ত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাঠ পর্যায়ের প্রশাসনের দুর্নীতির বিরুদ্ধে কড়া সতর্ক বার্তা দিতে জনপ্রশাসন মন্ত্রণালয়কে নির্দেশ দিয়েছেন। বৃহস্পতিবার জনপ্রশাসন মন্ত্রণালয় বিস্তারিত..

১৯ জানুয়ারিতে ঢাকায় যান চলাচলে নির্দেশনা

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আগামী শনিবার অনুষ্ঠিত হবে আওয়ামী লীগের ‘বিজয় উৎসব’। শনিবারে ঢাকার সড়ক ব্যবস্থাপনা কেমন হবে, তা জানিয়েছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)। বৃহস্পতিবার দেওয়া বিজ্ঞপ্তিতে এ তথ্য বিস্তারিত..

সম্ভাবনা দেখাচ্ছে পাটকাঠি থেকে উৎপাদিত চারকোল

হাওর বার্তা ডেস্কঃ পাট দেশের গর্ব হলেও এর কোনো দৃশ্যমান সফলতা চোখে পড়েনি জনসাধারণের। অর্থের অভাব আর শ্রমিক অসন্তোষে একের পর এক পাটকল বন্ধ হওয়ার খবর আমরা শুনতে পাই। তবে বিস্তারিত..

জিয়ার জন্মবার্ষিকীতে বিএনপির ২ দিনের কর্মসূচি ঘোষণা

হাওর বার্তা ডেস্কঃ ১৯ জানুয়ারি দলের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৩তম জন্মবার্ষিকী উপলক্ষে নানা কর্মসূচি হাতে নিয়েছে বিএনপি। কর্মসূচির মধ্যে ১৯ জানুয়ারি ঢাকাসহ দেশের প্রতিটি বিএনপি কার্যালয়ে বিস্তারিত..