ভৈরবে অসহায় ২ হাজার শীতার্তদের মাঝে ৮ লক্ষ টাকা মূল্যের কম্বল বিতরন

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের ভৈরবে ২ হাজার শীতার্তদের মাঝে ৮ লক্ষ টাকা মূল্যের কম্বল বিতরণ করা হয়েছে। ভৈরব রোটারী ক্লাবের উদ্যোগে গতকাল শুক্রবার বিকেলে স্থানীয় ভ’মি অফিস মাঠে রোটারী ক্লাবের বিস্তারিত..

ভোটারদের উদ্দেশে যা বললেন সোহেল তাজ

হাওর বার্তা ডেস্কঃ আগামীকাল ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচন। বাংলাদেশের সকল নাগরিকের মত আমিও আশা করি যে এই নির্বাচন অনুষ্ঠিত হবে একটি সুষ্ঠু সুন্দর শান্তিপূর্ণ পরিবেশে। যাতে করে প্রতিটি বিস্তারিত..

কিশোরগঞ্জ-১ আসনে নৌকা-ধানের শীষের লড়াই

হাওর বার্তা ডেস্কঃ কমিশনের নির্দেশে রাজনৈতিক দলগুলোর নির্বাচনী প্রচারের আনুষ্ঠানিক কোলাহল শেষ হয়েছে শুক্রবার (২৮ ডিসেম্বর) সকাল আটটায়। রোববার (৩০ ডিসেম্বর) সারা দেশে কাঙ্খিত ভোট। তবুও থেমে নেই নিরব জনসংযোগ। বিস্তারিত..

আমরাও ভোটকেন্দ্র পাহারা দেব : ওবায়দুল কাদের

হাওর বার্তা ডেস্কঃ বিজয়ের মাসে নৌকা বিজয়ের বন্দরে পৌঁছাবে মনে করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেছেন, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী নির্বাচন কমিশনের অধীনে ভোটকেন্দ্র পাহারা দেবে। বিএনপি যেন বিস্তারিত..

আমার বিশ্বাস জনগণ আমাদের ভোট দেবে : প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ দলের সর্বস্তরের নেতা-কর্মীসহ প্রার্থীদের নির্বাচন শেষ না হওয়া পর্যন্ত ভোট কেন্দ্রে অবস্থান করার আহ্বান জানিয়ে আওয়ামী লীগ সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, যদি জাতীয় ঐক্যফ্রন্ট বা বিস্তারিত..

কিশোরগঞ্জ-১: জেএসডি মনোনীত প্রার্থী আব্দুর রহমানের নৌকাকে সমর্থন

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জ-১ (সদর-হোসেনপুর) আসনে জাতীয় সমাজতান্ত্রিক দল (জেএসডি) মনোনীত প্রার্থী অ্যাডভোকেট আব্দুর রহমান আওয়ামী লীগ প্রার্থী সৈয়দ আশরাফুল ইসলামকে সমর্থন জানিয়ে শেষ মুহূর্তে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন। আজ বিস্তারিত..

ফোর জি ও থ্রি জি মোবাইল ইন্টারনেট বন্ধ

হাওর বার্তা ডেস্কঃ নির্বাচনের আগের দিন (শনিবার, ২৯ ডিসেম্বর) মোবাইল ইন্টারনেটের ফোর জি ও থ্রি জি সেবা ৩৩ ঘণ্টার জন্য বন্ধ করে দিয়েছে সরকার। আজ বিকেল ৩টায় ইন্টারনেট সেবা বন্ধ বিস্তারিত..

আপনারা নির্ভয়ে ভোট দিতে যাবেন, আমরা আশাপাশেই থাকবো

হাওর বার্তা ডেস্কঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোটারদের নির্ভয়ে ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদ। আজ শনিবার দুপুরে রাজধানীর আজিমপুর কমিউনিটি সেন্টারে সেনাবাহিনীর ক্যাম্প পরিদর্শন শেষে সাংবাদিকদের বিস্তারিত..

শীতের দিনে খেজুর খেলে কি হয় জানেন

হাওর বার্তা ডেস্কঃ খেজুরকে ন্যাচারাল এনার্জি বল। কারণ মাত্র চারটি খেজুর আপনাকে যে পরিমাণ এনার্জি দেবে তা অন্য কোনো ফল থেকে পাবেন না। খেজুর এমন একটি শুকনো, মিষ্টি ফল যা বিস্তারিত..

ডিএমপি কমিশনারের কঠোর হুঁশিয়ারি

হাওর বার্তা ডেস্কঃ রাত পোহালেই জাতীয় নির্বাচন। এদিন সকাল ৮টা থেকে শুরু হয়ে ভোটগ্রহণ চলবে বিকেল ৪টা পর্যন্ত। এ নির্বাচনকে কেন্দ্র করে বিশেষ ব্যবস্থা নিয়েছে আইনশৃঙ্খলা বাহিনী। শনিবার দুপুরে ডিএমপি বিস্তারিত..