জন্মস্থান মিঠামইনে রাষ্ট্রপতি, ফিরে গেলেন শৈশবে কথায় ‘এলাকার মানুষেরা বলতো, হাজী সাহেবের ছেলে একটা পাগল’

হাওর বার্তা ডেস্কঃ দ্বিতীয় মেয়াদে রাষ্ট্রপতি নির্বাচিত হওয়ায় জন্মস্থান মিঠামইনে বুধবার বিকালে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদকে গণসংবর্ধনা দেয়া হয়েছে। গণসংবর্ধনায় রাষ্ট্রপতি বক্তৃতা দিতে গিয়ে স্মৃতিকাতর এবং আবেগাপ্লুত হয়ে পড়েন। রাষ্ট্রপতির বিস্তারিত..

‘আ’লীগ ক্ষমতায় থাকলেই দেশের উন্নয়ন হয়’

এস হোসেন আকাশ: ‘আসসালামু আলাইকুম, “কিমুন আছোন আপনেরা, সবাই ভালা আছুইন নি। আজকে আপনাহারে দেইখা আমার পেটটা ভইরা গেছে গা’ এমন ভাষা দিয়েই বক্তব্য শুরু করলেন রাষ্ট্রপতির ছেলে রাসেল আহম্মেদ তুহিন। বিস্তারিত..

দুই প্রকল্পের ব্যয় বেড়েছে ১০৪ কোটি ৫৮ লাখ টাকা

হাওর বার্তা ডেস্কঃ দুই প্রকল্পের ব্যয় বেড়েছে ১০৪ কোটি ৫৮ লাখ টাকা। এর মধ্যে লাকসাম এবং চিনকি আস্তানার মধ্যে ডবল রেললাইন ট্র্যাক নির্মাণ ব্যয় বেড়েছে ৯২ কোটি টাকা এবং ‘ঢাকা-চট্টগ্রাম-কক্সবাজার বিস্তারিত..

১০ সুন্দরীকে নিয়ে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’

হাওর বার্তা ডেস্কঃ মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮। বুধবার (২৬ সেপ্টেম্বর) থেকে এটিএন বাংলার পর্দায় দেখা মিলবে পুরো আয়োজনের। এর আগে গত ১৬ সেপ্টেম্বর থেকে এফডিসিতে বর্ণাঢ্য আয়োজনে শুরু হয় এবারের বিস্তারিত..

টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ

হাওর বার্তা ডেস্কঃ সুপার ফোরের শেষ ম্যাচে পাকিস্তানের বিপক্ষে টস জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশ দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। আবুধাবির শেখ জায়েদ আন্তর্জাতিক স্টেডিয়ামে টস জিতে আগে ব্যাট বিস্তারিত..

কিশোরগঞ্জ ইটনায় মহেশ চন্দ্র সরকারি মডেল শিক্ষা নিকেতন পরিদর্শন করেন রাষ্ট্রপতি

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জ ইটনা উপজেলার মহেশচন্দ্র সরকারি মডেল শিক্ষা নিকেতন পরিদর্শন করেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। আজ মঙ্গলবার (২৫ সেপ্টেম্বর) সন্ধ্যা সোয়া ৬ টার দিকে তিনি এ বিদ্যালয়ে প্রবেশ করেন। বিস্তারিত..

যেভাবে জাতীয় পরিচয়পত্র এনআইডি সংশোধন

হাওর বার্তা ডেস্কঃ জাতীয় পরিচয়পত্র (এনআইডি) ও তাতে সংরক্ষিত তথ্য-উপাত্ত সংশোধন, যাচাই ও সরবরাহের দায়িত্ব বণ্টনের বিস্তারিত তথ্য প্রকাশ করেছেন নির্বাচন কমিশন। এ উপলক্ষে প্রজ্ঞাপন জারি করা হয়েছে। প্রজ্ঞাপন অনুযায়ী, বিস্তারিত..

দেশে ফিরেছেন ১ লাখ ২০ হাজার ২৯০ জন বাংলাদেশি হাজী

হাওর বার্তা ডেস্কঃ পবিত্র হজ পালন শেষ করে দেশে ফিরেছেন ১ লক্ষ ২০ হাজার ২৯০ জন বাংলাদেশি হাজী।  বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ১৫৬টি ও সৌদি এয়ারলাইন্সের ১৮৬টিসহ মোট ৩৪২টি ফ্লাইটে দেশে বিস্তারিত..

আওয়ামী লীগ পাল্টা সমাবেশ করবে না বলে জানিয়েছেন : সেতুমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীতে ২৯ সেপ্টেম্বর বিএনপির ডাকা সমাবেশের দিনে আওয়ামী লীগ পাল্টা কোনো সমাবেশ করবে না বলে জানিয়েছেন দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বিস্তারিত..

বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশনে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি দুই পদে মোটা ৭১ জনকে নিয়োগ দেবে। আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন। পদের নাম ও বিস্তারিত..