ক্যানসার প্রতিরোধ করে এলাচ

হাওর বার্তা ডেস্কঃ খাবার খাওয়ার সময়ে মুখে এলাচ পড়ে স্বাদই বদলে যায়। কিন্তু রান্নায় এলাচ না দিলে কি হয়। খাবারের স্বাদ ও ঘ্রাণ বাড়ানোর জন্য এলাচ তো দিতেই হয়। তবে বিস্তারিত..

প্রায় ২৪ ঘণ্টা পর স্বাভাবিক ইন্টারনেটের আওতায় দেশের ৮০ ভাগ ব্যবহারকারী

হাওর বার্তা ডেস্কঃ প্রায় ২৪ ঘণ্টা বন্ধ থাকার পর মোবাইল অপারেটরগুলোর ৩-জি ও ৪-জি সেবা চালু হয়েছে। শনিবার রাত থেকেই মোবাইল অপারেটরগুলোর ৩-জি ও ৪-জি সেবায় বিঘ্ন ঘটে। পরে রোববার বিস্তারিত..

রাষ্ট্রপতির সঙ্গে দুই রাষ্ট্রদূতের বিদায়ী সাক্ষাৎ

হাওর বার্তা ডেস্কঃ ডেনমার্ক ও উত্তর কোরিয়ার রাষ্ট্রদূত রবিবার বিকালে বঙ্গভবনে রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদের সঙ্গে বিদায়ী সাক্ষাৎ মিলিত হন। বিদায়ী রাষ্ট্রদূতরা হলেন-ডেনমার্কের মাইকেল হেমনিতি উইনথের ও উত্তর কোরিয়ার রাষ্ট্রদূত বিস্তারিত..

দেশের মানচিত্র থেকে হারিয়ে যেতে বসেছে এই চলন বিল

হাওর বার্তা ডেস্কঃ দেশের সর্ববৃহৎ বিলাঞ্চল নাটোরের চলন বিল। যার নাম শুনলেই এক সময় ভয়ে গা শিউরে উঠত। উত্তর জনপদের এই বিলের উত্তাল ঢেউয়ের গর্জনে ঘুম ভাঙত বিলপারের বাসিন্দাদের। কিন্তু বিস্তারিত..

দুই সেনা কর্মকর্তা রাষ্ট্রদূত হিসেবে নিয়োগ পাচ্ছেন

হাওর বার্তা ডেস্কঃ মেজর জেনারেল মোঃ জাহাংগীর কবির তালুকদার ও মেজর জেনারেল সাহেদুল হক রাষ্ট্রদূত হিসেবে নিয়োগ পাচ্ছেন। এই দুই সেনা কর্মকর্তাকে প্রেষণে রাষ্ট্রদূত নিয়োগ দিতে তাদের চাকরি পররাষ্ট্র মন্ত্রণালয়ে বিস্তারিত..

অর্থনৈতিক লেনদেনের জবাবদিহিতা ও স্বচ্ছতা নিশ্চিত করার আহ্বান রাষ্ট্রপতির

হাওর বার্তা ডেস্কঃ রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ অর্থনৈতিক লেনদেনের জবাবদিহিতা ও স্বচ্ছতা নিশ্চিত করার আহ্বান জানিয়েছেন। নবনিযুক্ত কম্পট্রোলার এন্ড অডিটর জেনারেল অব বাংলাদেশ (সিএজি) মোহাম্মদ মুসলিম চৌধুরী আজ রবিবার সন্ধ্যায় বিস্তারিত..

সাকিবদের শেষ টি-টুয়েন্টি কখন, কোথায়

হাওর বার্তা ডেস্কঃ টি-টুয়েন্টি ক্রিকেটের সব ভয় জয় করে নিজেদের মেলে ধরেছে বাংলাদেশ। এর ফলে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে মিলেছে দারুণ এক জয়। সেন্ট কিটসে সিরিজের প্রথম ম্যাচে হারলেও ফ্লোরিডায় বাংলাদেশ বিস্তারিত..

ক্লাসে ফিরে যাও, এ পরিস্থিতি আর চলতে দেয়া যায় না

হাওর বার্তা ডেস্কঃ শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ সকল শিক্ষার্থীকে রাজপথ ছেড়ে ক্লাসে ফিরে যাওয়ার আহ্বান জানিয়েছেন। তিনি বলেন, যে উদ্দেশ্যে শিক্ষার্থীরা আন্দোলন করেছিল, তা সফল হয়েছে। তিনি বলেন, অনিয়ম-অসংগতির বিরুদ্ধে বিস্তারিত..

প্রাকৃতিক আশীর্বাদ পুষ্ট অ্যান্টিঅক্সিডেন্ট এবং ভিটামিনে ভরপুর ৭টি খাবার

হাওর বার্তা ডেস্কঃ আমরা প্রাকৃতিক অনেক খাবারেই আশীর্বাদ পুষ্ট তবে সেই খাবার গুলোর মাঝে ব্যতিক্রমধর্মী এমন কিছু খাবার আছে যেগুলোর পুষ্টি গুণাগুণের পরিমাণ অনেক বেশি। এখানে অ্যান্টিঅক্সিডেন্ট এবং ভিটামিনে ভরপুর বিস্তারিত..

৪ দিনের রিমান্ডে কাজী নওশাবা

হাওর বার্তা ডেস্কঃ শিক্ষার্থীদের আন্দোলন নিয়ে ফেসবুকে গুজব ছড়ানোর অভিযোগে অভিনেত্রী কাজী নওশাবা আহমেদের বিরুদ্ধে মামলা করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১)। ওই মামলায় নওশাবাকে আদালতে হাজির করা হয়। এ সময় বিস্তারিত..