আজও রাজপথে ছিল শোবিজ তারকারাও

হাওর বার্তা ডেস্কঃ গত ২৯ জুলাই রাজধানীর ক্যান্টনমেন্ট এলাকায় বাসচাপায় দুই শিক্ষার্থী নিহতের ঘটনার প্রতিবাদে আন্দোলন শুরু করে সাধারণ শিক্ষার্থীরা। তাদের আন্দোলনের সমর্থন করেছে সারা দেশের মানুষ। তাদের সঙ্গে মাঠে বিস্তারিত..

গান গেয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ কর্মকর্তার অতিরিক্ত উপ-কমিশনার নূরুল আমিন (ভিডিও)

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর বিভিন্ন পয়েন্টে আন্দোলন করছে কুর্মিটোলায় বাসচাপায় নিহত দুই শিক্ষার্থীর সহপাঠীরা। বৃহস্পতিবার (২ আগস্ট) এমনই একটি পয়েন্ট গান গেয়ে পরিস্থিতি সামাল দেন পুলিশের একজন ঊর্ধ্বতন কর্মকর্তা। আন্দোলনরত বিস্তারিত..

শিক্ষার্থীদের প্রতি সম্মান দেখিয়ে রিকশায় চড়ে গন্তব্যে বঙ্গবন্ধুর দৌহিত্র ও শেখ রেহানাপুত্র ববি

হাওর বার্তা ডেস্কঃ ছাত্রদের নিরাপদ সড়কের জন্য আন্দোলনের প্রতি সম্মান জানিয়ে নিজের গাড়ির এবং ড্রাইভারের লাইসেন্স থাকা সত্ত্বেও রিকশায় চড়ে নিজের গন্তব্যে গেলেন বঙ্গবন্ধুর দৌহিত্র এবং শেখ রেহানার ছেলে রাদওয়ান বিস্তারিত..

যে কারণে নিজের কবর নিজেই খুঁড়লেন এই বৃদ্ধ

হাওর বার্তা ডেস্কঃ ‘নিজের কবর নিজেই খোঁড়া’ এমন প্রবাদ শুনেছেন অনেকে। কিন্তু বাস্তবে কেউ নিজের কবর নিজেই খুঁড়তে পারে তা শুনে অবিশ্বাস্য লাগতে পারে। অবিশ্বাস্য হলেও সত্যি এমন ঘটনা ঘটেছে বিস্তারিত..

মিরপুরে শিক্ষার্থীদের ওপর হামলা, ফাঁকা গুলি (ভিডিও)

হাওর বার্তা ডেস্কঃ বাস চাপায় দুই কলেজ শিক্ষার্থী নিহতের ঘাতকদের বিচারসহ ৯ দফা দাবিতে বৃষ্টি মাথায় বৃহস্পতিবার পঞ্চম দিনের মতো সড়কে অবস্থান করছিল শিক্ষার্থীরা। নিরাপদ সড়কের দাবিতে আন্দোলনরত শিক্ষার্থীদের ওপর বিস্তারিত..

সাগর-রুনি নৃশংসভাবে খুন হলেও রাস্তায় দাঁড়ায়নি মেঘ, আজ সেই বলছে ‘নিরাপদ সড়ক চাই’

হাওর বার্তা ডেস্কঃ সাংবাদিক দম্পতি সাগর-রুনির সন্তান মেঘের কথা মনে আছে? সেই মেঘ আজ ন্যায় চাইছে। বিমানবন্দর সড়কস্থ কুর্মিটোলায় জাবালে নূরের চাপায় দুই শিক্ষার্থী হত্যা ও নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের বিস্তারিত..

সূর্যের আলোতে জন্ডিস কমে

হাওর বার্তা ডেস্কঃ নবজাতকের জন্ডিস হলে, অনেক সময় তাকে সূর্যের আলোতে নিয়ে যাওয়ার কথা বলা হয়। সূর্যের আলোতে কি জন্ডিস কমে? এ বিষয়ে এনটিভির নিয়মিত আয়োজন স্বাস্থ্য প্রতিদিন অনুষ্ঠানের ৩১৫৮তম বিস্তারিত..

ইলিয়াস কাঞ্চনের মানববন্ধনে যাবেন জায়েদ খান

হাওর বার্তা ডেস্কঃ বাস চাপায় দুই শিক্ষার্থী নিহত ঘটনাকে কেন্দ্র করে এখন পুরো ঢাকা অচল প্রায়। শিক্ষার্থীদের চলা নিরাপদ সড়ক আন্দোলনকে সমর্থন করে আগামীকাল শুক্রবার জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন করবেন বিস্তারিত..

মাগুরায় শিক্ষাজীবনের নিশ্চয়তা পেল হতদরিদ্র ১৬ শিক্ষার্থী

হাওর বার্তা ডেস্কঃ মাগুরার ১৬ জন হতদরিদ্র ছাত্রছাত্রীকে শিক্ষাবৃত্তি দেয়া হয়েছে। শুধু তাই নয়, তাদেরকে সাফল্য অনুযায়ী শিক্ষাজীবনের বিভিন্ন ধাপে এই সহযোগিতা অব্যাহত রাখার নিশ্চয়তা দিল একটি বেসরকারি সংস্থা। মাগুরা বিস্তারিত..

বিয়ে করতে চলেছেন ইমন-ফারিয়া

হাওর বার্তা ডেস্কঃ একেবারে গ্রামীণ পটভূমিতে বিয়ে করতে চলেছেন চিত্রনায়ক ইমন ও নায়িকা শবনম ফারিয়া। দুজনের সম্মতিতেই হচ্ছে এ বিয়ে। বিয়ে নিয়ে চলছে নানা আয়োজন। হই-হুল্লোড়, রান্না-বান্না, প্যান্ডেল সাজানো, বাজছে বিস্তারিত..