অষ্টগ্রাম বাঙ্গালপাড়া ইউনিয়নের ৪৭০ টি পরিবারে নতুন বিদ্যুৎ সংযোগ উদ্বোধন

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জ হাওরের উপজেলা অষ্টগ্রাম বাঙ্গালপাড়া ইউনিয়নের ৪৭০ টি পরিবারে নতুন বিদ্যুৎ সংযোগের উদ্বোধন করেন কিশোরগঞ্জ-৪ (ইটনা মিঠামইন অষ্টগ্রাম) আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক। হাওরের বাঙ্গালপাড়া ইউনিয়ন বিস্তারিত..

মিঠামইন উপজেলার কাটখাল ইউনিয়নে দুইজন গাজা ব্যবসায়ী গ্রেফতার

মোঃ দ্বীন ইসলামঃ কিশোরগঞ্জ মিঠামইন উপজেলায় কাটখাল ইউনিয়নে মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে বিশুরীকোনা ও চরকাটখাল গ্রাম থেকে ৪ (চার) কেজি গাজাসহ কিছু নগত টাকা জব্দ করে দুইজন গাজা ও মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে বিস্তারিত..

ঈদের আগে-পরে কিছুদিন নগরের উন্নয়নকাজ বন্ধ রাখার আহ্বান কাদেরের

হাওর বার্তা ডেস্কঃ টানাবৃষ্টি ও চলমান উন্নয়ন কাজে সৃষ্ট যানজট-জনদুর্ভোগ রোধে ঈদের আগে ও পরে কিছুদিন নগরের উন্নয়নকাজ বন্ধ রাখার আহ্বান জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আজ বৃহস্পতিবার বিস্তারিত..

ঘুরে আসুন মরিচখালি হাওরে

হাওর বার্তা ডেস্কঃ বিশাল জলরাশির বুকে বিচ্ছিন্ন ছোট ছোট গ্রাম। একেকটাকে যেন ছোট ছোট দ্বীপ। হাওরজুড়ে গলা ডুবিয়ে থাকা হিজল গাছের সারি বা পানির নিচ থেকে জেগে ওঠা করচের বন বিস্তারিত..

যেসব বিখ্যাত তারকাদের মৃত্যুকাহিনী আজও অজানা

হাওর বার্তা ডেস্কঃ মৃত্যু বলতে জীবনের সমাপ্তি বুঝায । ইসলাম ধর্মমতে, মৃত্যু হলো জাগতিক দেহ থেকে আত্মার পৃথকীকরণ এবং মৃত্যু পরবর্তী জগত অর্থাৎ আখিরাতের উদ্দেশ্যে যাত্রা করা।   পৃথিবীর ইতিহাসে বিস্তারিত..

প্রধানমন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করলেন থাইল্যান্ডের রাজকন্যা

হাওর বার্তা ডেস্কঃ সফর সঙ্গীদের সাথে নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন থাইল্যান্ডের রাজকন্যা মহাচক্রী সিরিনধরণ। আজ বৃহস্পতিবার সকাল ১০টায় প্রধানমন্ত্রীর কার্যালয়ে তিনি এ সৌজন্য সাক্ষাৎ করেন। বৈঠকে বিস্তারিত..

বিশ্বে দারিদ্র্য ও সংঘর্ষের ঝুঁকিতে ১২০ কোটি শিশু

হাওর বার্তা ডেস্কঃ বিশ্বের অর্ধেকের বেশি শিশু ঝুঁকিতে রয়েছে বলে জানিয়েছে শিশু অধিকারবিষয়ক দাতব্য সংস্থা সেভ দ্য চিলড্রেন। কারণ হিসেবে দারিদ্র্য, সংঘর্ষ ও মেয়েশিশুদের প্রতি বৈষম্যের কথা উল্লেখ করা হয়েছে। বিস্তারিত..

জ্যৈষ্ঠ মাসে মাছচাষিরা যা করবেন

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ নদীমাতৃক দেশ। তাই এ দেশে মাছচাষির সংখ্যা কম নয়। দেশের অর্থনীতির বড় একটি অংশ আসে মাছ চাষ থেকে। এ জন্য মাছচাষিদের অনেক কিছুই জানতে হয়। আসুন বিস্তারিত..

হজমে সহায়তা করে পুদিনা পাতা

হাওর বার্তা ডেস্কঃ খাবারে স্বাদ বাড়াতে পুদিনা পাতার জুড়ি নেই। গ্রীষ্মকালের এই সময় বাজারে পুদিনা পাতা সরবরাহ বেশি থাকে। এই পাতার অনেক ধরনের ঔষধি গুণও রয়েছে। শ্বাস কষ্টের রোগীদের জন্য বিস্তারিত..

হালকা থেকে মাঝারি ধরনের ভারী বর্ষণ হতে পারে

হাওর বার্তা ডেস্কঃ আগামী ২৪ ঘণ্টায় দেশের বিভিন্ন অঞ্চলে অস্থায়ী দমকা হাওয়া ও হালকা থেকে মাঝারি ধরনের ভারী বৃষ্টি হতে পারে এবং পরবর্তী ৭২ ঘণ্টায় এই বৃষ্টি অথবা বজ্রবৃষ্টি অব্যাহত বিস্তারিত..