একই হাসপাতালে দুই মায়ের ৭ নবজাতকের জন্মগ্রহণ করে

হাওর বার্তা ডেস্কঃ সাধারণত একজন গর্ভবতী গৃহবধূ একজন সন্তান প্রসব করে থাকেন। তবে মাঝে মাঝে কোনো কোনো মা জমজ সন্তানও প্রসব করেন। জমজ সন্তান হলেই তা নিয়ে মানুষের মাঝে ব্যাপক বিস্তারিত..

অর্থায়ন জটিলতায় পিডিবি’র তিন সৌর বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের প্রকল্প

হাওর বার্তা ডেস্কঃ অর্থায়ন জটিলতায় ঝুলে আছে বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের নবায়নযোগ্য জ্বালানিতে বিদ্যুৎ উৎপাদনের তিন প্রকল্প। প্রকল্পগুলো থেকে ২০৫ মেগাওয়াট বিদ্যুৎ প্রাপ্তির আশা করা হচ্ছিল। কিন্তু,জমি বরাদ্দ পেলেও সংশ্লিষ্টদের বিস্তারিত..

আর্জেন্টিনার ২৩ সদস্যের চূড়ান্ত দল ঘোষণা করেছেন

হাওর বার্তা ডেস্কঃ মাত্র ২৪ ঘণ্টা আগে অনন্য পারফরম্যান্স প্রদর্শন করে ইন্টার মিলানকে ইউরোপিয়ান চ্যাম্পিয়নস লিগে খেলার টিকিট পাইয়ে দিয়েছেন। ২৯ গোল করে হয়েছেন সিরিআ’র সর্বোচ্চ গোলদাতা। তবুও মন গলল বিস্তারিত..

পদ্মা সেতুর রেলে সংযোগে মূল অনুমোদিত ব্যয় বাড়লো ৪২৫৭ কোটি টাকা

হাওর বার্তা ডেস্কঃ পদ্মা সেতুর কাজ দ্রুত এগিয়ে যাচ্ছে। সবশেষ এ সেতুতে রেল সংযোগ নতুন সুখবর দিয়েছে। তবে এই সংযোগে ব্যয় বাড়ছে। জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটির (একনেক) একনেক সূত্র বিস্তারিত..

শান্তিনিকেতনে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে বৈঠকে

হাওর বার্তা ডেস্কঃ আগামী শুক্রবার শান্তিনিকেতনে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে বৈঠকে বসবেন। চলতি সপ্তাহে দুই প্রধানমন্ত্রীর মধ্যে অনুষ্ঠিতব্য এই বৈঠক হবে অনানুষ্ঠানিক দ্বিপাক্ষিক বৈঠক। এর আগে বিস্তারিত..

প্রতিদিন কাঁচা রসুন খেলে কী হয় জেনে নেন

হাওর বার্তা ডেস্কঃ শুধু খাবার হিসেবে নয়, প্রাচীনকাল আগে থেকেই রসুন ওষুধ হিসেবে ব্যবহৃত হয়ে আসছে। বিশ্বের প্রায় সবখানেই রসুনকে বিভিন্ন অসুখ থেকে নিরাময়ের জন্য ব্যবহার করা হয়। তবে সম্প্রতি বিস্তারিত..

এবারের ঈদযাত্রায় ভোগান্তি সহনীয় পর্যায়ে থাকবে : ওবায়দুল কাদের

হাওর বার্তা ডেস্কঃ এবারের ঈদযাত্রা হয়তো ভোগান্তিমুক্ত হবে না, তবে তা সহনীয় পর্যায়ে থাকবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আজ মঙ্গলবার মহাসড়কের বিস্তারিত..

বাংলাদেশ-অস্ট্রিয়া সরাসরি ফ্লাইট পরিচালনায় চুক্তি স্বাক্ষরিত

হাওর বার্তা ডেস্কঃ বিমান চলাচল চুক্তি স্বাক্ষরের মাধ্যমে বাংলাদেশের সঙ্গে অস্ট্রিয়ার সরাসরি ফ্লাইট পরিচালনার দ্বার উন্মুক্ত হয়েছে। গত ১৭ মে অস্ট্রিয়ার ভিয়েনায় এ চুক্তি স্বাক্ষরিত হয়। খবর বাসস চুক্তিতে বাংলাদেশের বিস্তারিত..

কিশোরগঞ্জে তিন গাঁজাসেবীর কারাদণ্ড দেয়া হয়েছে

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জে সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের মোহাম্মদ সাঈদ এর নেতৃত্বে র‌্যাব-১৪ কিশোরগঞ্জ ক্যাম্পের মাদকবিরোধী অভিযানে গাঁজাসহ তিন জনকে আটক করার পর ভ্রাম্যমাণ আদালতে প্রত্যেককে ছয় মাসের বিনাশ্রম বিস্তারিত..

মাহাথিরের পাঁচ হাতে আবার নতুন হবে মালয়েশিয়া

হাওর বার্তা ডেস্কঃ ৯২ বছর বয়সে এসে আবার নতুন করে মালয়েশিয়ার দায়িত্ব নিয়েছেন মাহাথির। ১০০ দিনের নির্বাচনী প্রচারে যেসব প্রতিশ্রুতি তিনি দিয়েছিলেন প্রধানমন্ত্রী হিসেবে শপথ নেয়ার পরপরই তা পূরণে দ্রুত বিস্তারিত..