ঈদের আগের তিনদিন মহাসড়কে ভারী যান চলাচল বন্ধ থাকবে : ওবায়দুল কাদের

হাওর বার্তা ডেস্কঃ ঈদের আগের তিনদিন মহাসড়কে ভারী যান চলাচল বন্ধ থাকবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেছেন, ঈদে ঘরমুখী মানুষ যাতে ভালোভাবে বাড়ি বিস্তারিত..

রমজান এলেই বাড়ে খেজুরের দাম

হাওর বার্তা ডেস্কঃ প্রতিবছর রমজান মাস এলেই কোনো কারণ ছাড়া খেজুরের দাম বেড়ে যায়। এ সময়ে চাহিদার সাথে সাথে পাল্লা দিয়ে বাড়ে সব ধরনের খেজুরের দাম। এবারও তার ব্যতিক্রম হয়নি। এরই বিস্তারিত..

মুক্তামণির আশা ছেড়ে দিয়েছে পরিবার

হাওর বার্তা ডেস্কঃ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে রিলিজ দেয়ার সময় মুক্তার হাতে টাইট ব্যান্ডেজ করে দেয়া হয়েছিল। এটা মাঝে মাঝে খুলে পরিষ্কার করার নিয়মও দেখিয়ে দিয়েছেন চিকিৎসকরা। এখন দুইদিন বিস্তারিত..

হজযাত্রী পরিবহন বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এ বছর মোট ৬৪ হাজার ৫শ ৯৯ জন

হাওর বার্তা ডেস্কঃ ঘোষিত সিডিউল অনুযায়ী বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এ বছর মোট ১৫৫টি হজ ফ্লাইট পরিচালনা করবে। এরমধ্যে ১৪৭টি জেদ্দা এবং ৮টি মদিনা থেকে পরিচালনা করবে বলে জানিয়েছেন বিমান বাংলাদেশ বিস্তারিত..

খালেদা জিয়া পায়ের ব্যথায় হাঁটতে পারছেন না : রিজভী

হাওর বার্তা ডেস্কঃ পায়ের ব্যথায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া হাঁটতে পারছেন না বলে জানিয়েছেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি বলেন, ‘কারাগারে দেশনেত্রী গুরুতর অসুস্থ। দিন দিন তার বিস্তারিত..

ধানের দাম নিয়ে চিন্তিত মধ্যবিত্ত কৃষকরা

হাওর বার্তা ডেস্কঃ শস্যভাণ্ডার খ্যাত চলনবিলের তাড়াশে পুরোদমে বোরো ধান কাটা শুরু হয়েছে এবং ভালো ফলন হওয়ায় কৃষকের চোখে মুখে হাসি ফুটলেও ধানের দাম কম হওয়ায় তা নিয়ে প্রান্তিক ও বিস্তারিত..

হাভানায় উড়োজাহাজ বিধ্বস্ত, নিহত শতাধিক

হাওর বার্তা ডেস্কঃ কিউবার রাজধানী হাভানায় হোসে মার্টি আন্তর্জাতিক বিমানবন্দরের পাশে একটি বোয়িং উড়োজাহাজ শতাধিক আরোহী নিয়ে উড্ডয়নের কয়েক সেকেন্ড পরই বিধ্বস্ত হয়েছে। এ দুর্ঘটনায় ১০০ এরও বেশি যাত্রী নিহত বিস্তারিত..

ময়মনসিংহের নান্দাইলে ‘বন্দুকযুদ্ধে’ হত্যা মামলার আসামি নিহত

ময়মনসিংহের নান্দাইলে পুলিশের সঙ্গে ‘বন্দুকযদ্ধে’ হত্যা মামলার এক আসামি নিহত হয়েছেন। নিহতের নাম মোঃ ইমন মিয়া (১৯)। গতকাল শুক্রবার রাত তিনটার দিকে এ ঘটনা ঘটে। এতে আহত হয়েছেন দুই পুলিশ বিস্তারিত..

ইফতারে কাঁচা ছোলা বেশ উপকারী

হাওর বার্তা ডেস্কঃ রমজান মাসে ইফতারের সময় জনপ্রিয় খাবার হলো ছোলা। আমাদের দেশে ছোলার ডাল নানাভাবে খাওয়া হয়। কাঁচা, রান্না করে মুড়ির সঙ্গে বা ডাল হিসেবে। বাজারে ভেজেও বিক্রি হয়। বিস্তারিত..