বাংলাদেশে বিনিয়োগের জন্য চীনের প্রতি আহ্বান জানিয়েছেন: স্পিকার

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশে বিনিয়োগের জন্য চীনের প্রতি আহ্বান জানিয়েছেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী। তিনি বলেছেন, বাংলাদেশের দীর্ঘদিনের বন্ধু এবং উন্নয়ন অংশীদার চীন। দুই দেশের মধ্যে বিদ্যমান বিস্তারিত..

কিশোরগঞ্জ সমাজসেবার সুদমুক্ত ক্ষুদ্র ঋণ, বয়স্ক বিধবা ও প্রতিবন্ধী ভাতা বিতরণ

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জে সমাজসেবার আয়োজনে সুদমুক্ত ক্ষুদ্র ঋণ, বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধী ভাতা বিতরণ করা হয়েছে। এতে সভাপতিত্ব করেন সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুল্লাহ আল মাসউদ। প্রধান অতিথি বিস্তারিত..

কিশোরগঞ্জে তথ্য অফিসের উদ্যোগে দুই দিনব্যাপী শিশুমেলা

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জে জেলা তথ্য অফিসের উদ্যোগে দুই দিনব্যাপী শিশুদের অনুষ্ঠিত হচ্ছে। এ উপলক্ষে আজ সোমবার সকালে শহরের পুরাতন স্টেডিয়াম থেকে একটি শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি শহর প্রদক্ষিণ শেষে বিস্তারিত..

কিশোরগঞ্জ উপজেলায় চক্ষু হাসপাতালের এক যুগ পূর্তি অনুষ্ঠান

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জ চক্ষু হাসপাতালের এক যুগ পূর্তি উদযাপন করা হয়েছে। আজ সোমবার বিকালে কিশোরগঞ্জ সদরে লতিবাবাদ এলাকার চক্ষু হাসপাতাল মিলনায়তনে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা বিস্তারিত..

নতুন আইফোন এসই২-এ যা থাকছে

হাওর বার্তা ডেস্কঃ বিশ্বের নামিদামি ব্র্যান্ডের মোবাইল ফোনগুলোর ওপরের দিকে একটি ছোট জায়গা থাকে, যেটি নচ নামেই পরিচিত। সেখানে থাকে ক্যামেরা, সেন্সর ও স্পিকার। নচ একটু ব্যয়সাপেক্ষ, তারপরও কম দামের বিস্তারিত..

বড় দুই দলেই মনোনয়ন লড়াই

হাওর বার্তা ডেস্কঃ বদলগাছী ও মহাদেবপুর উপজেলা নিয়ে গঠিত নওগাঁ-৩ আসন। একাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে সম্ভাব্য প্রার্থীদের রঙবেরঙের পোস্টার, লিফলেট ও পদচারণায় সরব এ দুই উপজেলা। তৃণমূলের নেতাকর্মী বিস্তারিত..

প্রধানমন্ত্রী ও জয়কে অভিনন্দন মন্ত্রিসভার জানিয়েছেন

হাওর বার্তা ডেস্কঃ মহাকাশে বাংলাদেশের প্রথম স্যাটেলাইট বঙ্গবন্ধু-১-এর সফল উৎক্ষেপণে আজ মন্ত্রিসভা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তাঁর আইটিসি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়কে অভিনন্দন জানিয়েছেন। ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার বিস্তারিত..

হবিগঞ্জে ২২০ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দেয়া হয়েছে

হাওর বার্তা ডেস্কঃ হবিগঞ্জ শহরের বিকেজিসি সরকারি বারিকা উচ্চ বিদ্যালয়ে ২২০ কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা দেয়া হয়েছে। আজ সোমবার দুপুরে বিদ্যালয়ের হলরুমে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- সংসদ সদস্য ও বিস্তারিত..

চলতি বছরে সরকারি হজ গাইড নিয়োগের সাক্ষাৎকার শুরু ২০ মে

হাওর বার্তা ডেস্কঃ চলতি বছর সরকারি ব্যবস্থাপনায় সাত হাজার হজযাত্রীর হজ গাইড নিয়োগে তিন দিনব্যাপী সাক্ষাৎকার গ্রহণ শুরু হবে ২০ মে। রাজধানীর আশকোনা হজ ক্যাম্পে এ সাক্ষাৎকার নেয়া হবে। জাতীয় বিস্তারিত..

হজম শক্তি বাড়াতে যা খাবেন

হাওর বার্তা ডেস্কঃ দেহের পরিপাকযন্ত্র সুস্থ রাখা এবং হজমশক্তি ঠিক রাখার জন্য সচেষ্ট হতে হবে। কারণ হজমশক্তি কমে গেলে দেহে পুষ্টির অভাবে বাসা বাঁধে নানা রোগ। এমনকি বৃদ্ধি পেতে শুরু বিস্তারিত..