হবিগঞ্জে ২২০ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দেয়া হয়েছে

হাওর বার্তা ডেস্কঃ হবিগঞ্জ শহরের বিকেজিসি সরকারি বারিকা উচ্চ বিদ্যালয়ে ২২০ কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা দেয়া হয়েছে। আজ সোমবার দুপুরে বিদ্যালয়ের হলরুমে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির।

এতে বিশেষ অতিথি ছিলেন- স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক উপ-সচিব মোঃ সফিউল আলম, জেলা শিক্ষা অফিসার অনীল কৃষ্ণ মজুমদার ও বিকেজিসি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুধাংশু কুমার কর্মকার প্রমুখ। এছাড়া এতে বক্তৃতা করেন- হবিগঞ্জ হাইস্কুল অ্যান্ড কলেজের সিনিয়র শিক্ষক সাবিনা চৌধুরী ও বক্তারপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক গুরুদাশ বণিক প্রমুখ।

অনুষ্ঠান পরিচালনা করেন- বিকেজিসি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী শাকিরা হাসান ও জয়ীতা দাশ। বিদ্যালয়ের পক্ষ থেকে সর্বমোট ২২০ ছাত্রীকে সংবর্ধনা দেয়া হয়।

এর মধ্যে বিগত এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত ৮০ শিক্ষার্থী, জেএসসিতে বৃত্তিপ্রাপ্ত ৪৫ এবং পিএসসিতে বৃত্তিপ্রাপ্ত ৯৫ শিক্ষার্থী। সংবর্ধনাপ্রাপ্ত সব শিক্ষার্থীর হাতে বঙ্গবন্ধুর আত্মজীবনী ও ডায়েরিসহ বিভিন্ন বই উপহার দেয়া হয়।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর