পাকুন্দিয়ায় উপজেলার ১৬জন গ্রাম পুলিশের মাঝে সাইকেল বিতরণ করা হয়েছে

হাওর বার্তা ডেস্কঃ পাকুন্দিয়া উপজেলার জাঙ্গালিয়া ও বুরুদিয়া ইউনিয়নের ১৬জন গ্রাম পুলিশের মাঝে সাইকেল বিতরণ করা হয়েছে। গতকাল মঙ্গলবার বিকালে উপজেলা পরিষদ চত্বরে এসব সাইকেল বিতরণ করা হয়। কিশোরগঞ্জের জেলা বিস্তারিত..

মিঠামইন হাওর উপজেলার প্রত্যন্ত গ্রামের ২৫০টি পরিবারে নতুন বিদ্যুৎ সংযোগের উদ্বোধন

হাওর বার্তা ডেস্কঃ মিঠামইন উপজেলার প্রত্যন্ত উড়িয়ন্দ গ্রামের ২৫০টি পরিবারে নতুন বিদ্যুৎ সংযোগ দেয়া হয়েছে। আজ বুধবার দুপুরে উড়িয়ন্দ গ্রামে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব বিস্তারিত..

কিশোরগঞ্জ জেলার তথ্য অফিসের উদ্যোগে সম্মেলন এ অনুষ্ঠান

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ স্বল্প উন্নত দেশের স্ট্যাটাস থেকে উত্তরণে যোগ্যতা অর্জন করায় এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। গতকাল জেলা তথ্য অফিসের উদ্যোগে কিশোরগঞ্জ কালেক্টরেট সম্মেলন কক্ষে এ অনুষ্ঠানের বিস্তারিত..

এক সিনেমায় আবার শাকিব খান ও মিশা সওদাগর

হাওর বার্তা ডেস্কঃ যৌথ প্রযোজনার অনিয়ম বিরোধী আন্দোলন ও চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনকে ঘিরে শাকিব খান ও মিশা সওদাগরের মাঝে বিরোধ তৈরি হয় বছরখানেক আগে। এরপর তাদের নতুন কোনো সিনেমায় বিস্তারিত..

কৃষকরা বাণিজ্যিক ভাবে ক্যাপসিকাম চাষ শুরু করেছেন

হাওর বার্তা ডেস্কঃ ভোলার দুর্গম মাঝের চরের বিস্তীর্ণ জমিতে বাড়ছে ক্যাপসিকাম চাষ। মাটি উর্বর ও আবহাওয়া উপযোগী হওয়ায় কম জমিতে অধিক লাভের পাশাপাশি বাজার মূল ভালো পাওয়ায় অনেকেই এখন এই বিস্তারিত..

কুকুর, মোরগ ও শিয়াল

হাওর বার্তা ডেস্কঃ এক কুকুর আর তার সাথী এক মোরগ। দু’জনে মিলে ঘুরতে বেরিয়েছিল। ঘুরতে ঘুরতে রাত হয়ে গেল। তখন তারা আশ্রয়ের জন্য ঘন বনের মধ্যে চলে এলো। মোরগ চড়ে বিস্তারিত..

নতুন কৌশল নিয়ে এগোচ্ছে বিএনপি

হাওর বার্তা ডেস্কঃ বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার কারাবাস দীর্ঘ হওয়ায় নতুন কৌশল নিয়ে এগোচ্ছে দলটি।  জামিন হওয়ার আগ পর্যন্ত কয়েকটি বিষয় সামনে রেখে পরিকল্পনা করছেন দলটির নীতিনির্ধারকরা। চেয়ারপারসনের জামিনের বিষয়টি বিস্তারিত..

মৃত্যু পথযাত্রী কিশোর জাহাঙ্গীর বাঁচতে চায়

হাওর বার্তা ডেস্কঃ কোমরে টিউমারের কারণে ১৬ বছরের কিশোর জাহাঙ্গীর আলম হাঁটা-চলা করতে পারছে না। এমনকি ঘর থেকে টয়লেটেও যেতে হয় তাকে বাবা-মায়ের কাঁধ চেপে। ২০১৮ সালের এসএসসি পরীক্ষায় উপজেলার বিস্তারিত..

দেশের স্মার্টফোন বাজারে শীর্ষস্থানে উঠে এলো স্যামসাং

হাওর বার্তা ডেস্কঃ দেশের বাজারে সর্বাধিক বিক্রিত স্মার্টফোন হিসেবে শীর্ষে রয়েছে স্যামসাং। গত সোমবার মোবাইল হ্যান্ডসেট আমদানিকারকদের সংগঠন বাংলাদেশ মোবাইল ফোন ইমপোর্টার্স অ্যাসোসিয়েশনের (বিএমপিআইএ) বার্ষিক প্রতিবেদন থেকে এই তথ্য জানা যায়। প্রতিবেদন থেকে বিস্তারিত..

খালেদা জিয়ার সাজা বৃদ্ধির আপিল রোববার

হাওর বার্তা ডেস্কঃ জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতির মামলায় খালেদা জিয়ার সাজা বাড়ানোর জন্য আগামী রোববার আপিল করবে দুদক। দুদক কৌসুলি খুরশীদ আলম খান জানান, হাইকোর্টের সংশ্লিষ্ট শাখায় এ আপিল করা হবে। আজ বুধবার সকালে বিস্তারিত..