মুরাদ-সাঈদ দ্বন্দ্ব অবসানের উদ্যোগ নিয়েছে কেন্দ্রীয় আওয়ামী লীগ

হাওর বার্তা ডেস্কঃ ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশেনর মেয়র মোহাম্মদ সাঈদ খোকনের দ্বন্দ্ব অবসান করতে প্রাথমিক উদ্যোগ নিয়েছে কেন্দ্রীয় আওয়ামী বিস্তারিত..

চিটাগাইঙ্গা পোয়া শাকিব খান

হাওর বার্তা ডেস্কঃ ‘চিটাগাইঙ্গা পোয়া, নোয়াখাইল্যা মাইয়া’ সিনেমার শুটিং চলছে ময়মনসিংহের বিভিন্ন মনোরম লোকেশনে। জানা গেছে, ২৩ নভেম্বর থেকে সিনেমার সিক্যুয়েন্স করছেন শাকিব খান ও শবনম বুবলী। সিনেমায় শাকিব ‘চিটাগাইঙ্গা বিস্তারিত..

যুক্তরাজ্য মিয়ানমারের ওপর চাপ অব্যাহত রাখবে

হাওর বার্তা ডেস্কঃ গণহত্যা ও নির্যাতনের মুখে বাংলাদেশে এসে আশ্রয় নেয়া লাখ লাখ রোহিঙ্গা নাগরিকদের মিয়ানমারে ফিরিয়ে নিতে দেশটির ওপর চাপ অব্যাহত রাখবে বলে জানিয়েছে যুক্তরাজ্য। সফররত যুক্তরাজ্যের আন্তর্জাতিক উন্নয়ন বিস্তারিত..

জাতীয় পরিচয়পত্র সংশোধন করে ইসির আয় ৯২ কোটি

হাওর বার্তা ডেস্কঃ প্রথম বারের মত জাতীয় পরিচয়পত্র (এনআইডি) সেবা থেকে ৯২ কোটি টাকা আয় করেছে নির্বাচন কমিশন (ইসি)। আজ (২৬ অক্টোবর) জাতীয় পরিচয়পত্র নিবন্ধন অনুবিভাগের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ সাইদুল বিস্তারিত..

কৃষকরা হাওর অঞ্চলে বীজতলা তৈরী করতে পারছে না

হাওর বার্তা ডেস্কঃ দেশের ভাটি অঞ্চল হিসাবে পরচিতি জেলার খালিয়াজুরী ও মোহনগঞ্জ উপজেলার হাওর গুলো এখনও জলাবদ্ধ থাকায় এক মাত্র ফসল বোরো ধানের বীজতলা তৈরি করতে পারছেন না কৃষকরা। কবে বিস্তারিত..

দুধের সঙ্গে গুড় মিশিয়ে খান

হাওর বার্তা ডেস্কঃ দুধ ক্যালসিয়ামের ভালো উৎস। এটি রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়াতে সাহায্য করে। এর মধ্যে গুড় যোগ করা হলে এর স্বাদ তো বাড়েই, পাশাপাশি এটি বিভিন্ন ব্যাকটেরিয়া প্রতিরোধে সাহায্য বিস্তারিত..

কঠোর নিরাপত্তায় বেরোবির ভর্তি পরীক্ষা শুরু

হাওর বার্তা ডেস্কঃ কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক (সম্মান), বিএসসি (ইঞ্জিনিয়ারিং) এবং বিবিএ প্রোগ্রামে ভর্তি পরীক্ষা শুরু হয়েছে । আজ ১ম দিনের ভর্তি বিস্তারিত..

রাষ্ট্রপতি নিরাপত্তা নিশ্চিত করেই রোহিঙ্গাদের ফেরত পাঠানো হবে

হাওর বার্তা ডেস্কঃ রাষ্ট্রপতি হামিদ তাদের বলেন, ‘কেবল বাংলাদেশ না, সমগ্র বিশ্ব রোহিঙ্গাদের পাশে আছে। আপনারা যাতে সম্মানের সঙ্গে ফেরত যেতে পারেন এবং নিরাপত্তার সঙ্গে নিজ দেশে বসবাস করতে পারেন, বিস্তারিত..

১৮ জনের মনোনয়ন বাতিল ৬ মেয়র প্রার্থীসহ

হাওর বার্তা ডেস্কঃ রংপুর সিটি করপোরেশন (রসিক) নির্বাচনে মনোনয়ন দাখিল করা ১৩ মেয়র প্রার্থীর মধ্যে ৬ প্রার্থীসহ ১৮ জন প্রার্থীর মনোনয়ন বাতিল হয়েছে। এর মধ্যে ৮ জন সাধারণ কাউন্সিলর ও বিস্তারিত..

ভৈরব নদে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী নৌকাবাইচ

হাওর বার্তা ডেস্কঃ বাগেরহাট শহরের ভৈরব নদে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী নৌকাবাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। আজ বিকেলে ভৈরব নদের মুনিগঞ্জ সেতুর নিচ থেকে শুরু হয়ে ভৈরব তীরের পৌর পার্কে গিয়ে শেষ হয় বিস্তারিত..