শীতে সর্দি-কাশি দূর করার ঘরোয়া উপায়

হাওর বার্তা ডেস্কঃ দেখতে দেখতে শীত প্রায় চলেই এলো। এই সময় ঠাণ্ডা লাগা, সর্দিকাশি, গলা ব্যাথা সহ আরও অনেক ধরনের রোগ বৃদ্ধি পেতে পারে। এমন পরিস্থিতিতে ঘরোয়াভাবে কিছু বিষয় অনুশীলন বিস্তারিত..

পিতা-মাতার জন্য ক্ষমা চাওয়ার ফজিলত

হাওর বার্তা ডেস্কঃ হজরত আব্দুল্লাহ ইবনে মাসউদ রাদিয়াল্লাহু আনহু থেকে বর্ণিত তিনি বলেন, ‘আমি রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামকে জিজ্ঞাসা করলাম। আল্লাহর কাছে সর্বোত্তম আমল কোনটি ? তিনি বললেন, ‘সময় বিস্তারিত..

থাইল্যান্ডে জমেছে শাকিব নুসরাতের রোমান্স

হাওর বার্তা ডেস্কঃ কলকাতার নামি প্রযোজনা প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ প্রযোজিত একটি ছবিতে অভিনয় করছেন। ওই ছবিতে শাকিবের নায়িকা নুসরাত জাহান ও সায়ন্তিকা। নাম ঠিক না হওয়া এই ছবিটির শুটিং বর্তমানে বিস্তারিত..

বালিকা ফুটবলের ফাইনালে ওঠার লড়াই

হাওর বার্তা ডেস্কঃ জেএফএ কাপ অনূর্ধ্ব-১৪ বালিকা ফুটবলের দুটি সেমিফাইনাল বুধবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। বেলা ২ টায় প্রথম সেমিফাইনালে মুখোমুখি হবে ঠাকুরগাঁও ও টাঙ্গাইল। বিকেলে চারটায় দ্বিতীয় সেমিফাইনালে বিস্তারিত..

বিষমুক্ত সবজি চাষে বিরাট সাফল্য

হাওর বার্তা ডেস্কঃ দেবীগঞ্জ উপজেলার উর্বর মাটি মনোরম আবহাওয়া সবজি চাষের বিশেষ উপযোগী। সেখানে সফল চাষি হিসেবে বিষমুক্ত নানা ধরনের সবজি উৎপাদন করে ইতোমধ্যে খ্যাতি অর্জন করেছেন মোবারক আলী। সারা বিস্তারিত..

রোহিঙ্গা ইস্যুতে বাংলাদেশের পাশে ভারতের সাথে পাকিস্তান

হাওর বার্তা ডেস্কঃ রোহিঙ্গা ইস্যুতে বাংলাদেশের পাশে অবস্থান নিয়েছে সিপিএভুক্ত দেশের প্রতিনিধিরা। ৬৩তম সিপিসি সম্মেলনে অংশগ্রহণকারী প্রায় প্রতিটি দেশ রোহিঙ্গা ইস্যুতে বাংলাদেশের পাশে অবস্থান নিয়ে মিয়ানমারকে তাদের দেশের নাগরিকদের উপর বিস্তারিত..

পাবনায় প্রতিবন্ধী শিক্ষার্থীদের ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা

হাওর বার্তা ডেস্কঃ ১৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে পাবনায় পাঠক মেলা অনুষ্ঠিত হয়েছে । এর আগে ভালো কাজের অংশ হিসেবে পাবনা প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার আয়োজন করে বিস্তারিত..

৩৭ তম বিসিএসের মৌখিক ও ৩৮তমর প্রিলির তারিখ নির্ধারণ

হাওর বার্তা ডেস্কঃ ৩৭ তম বিসিএসের মৌখিক পরীক্ষা আগামী ২৯ নভেম্বর এবং ৩৮ তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা আগামী ২৯ ডিসেম্বর নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে সরকারি কর্মকমিশন (পিএসসি)। আজ সরকারি কর্ম কমিশন বিস্তারিত..

রোহিঙ্গারা মিয়ানমারেরই নাগরিক ভারতের স্পিকার

হাওর বার্তা ডেস্কঃ ভারতের লোকসভার স্পিকার সুমিত্রা মহাজন বলেছেন, রোহিঙ্গারা মিয়ানমারেরই নাগরিক। তাদের সন্ত্রাসী বলা হলেও নাগরিক হিসেবে মিয়ানমারকেই স্বীকৃতি দেয়া উচিত। আজ বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে হল অব ফেমে বিস্তারিত..

এক সিমে সব অপারেটরের সেবা দেবে ইনফোজিলিয়ন

হাওর বার্তা ডেস্কঃ আগামী ছয় মাসের মধ্যে নম্বর ঠিক রেখে মোবাইল ফোন অপারেটর পরিবর্তনের সেবা পাবে গ্রাহকরা। এই সেবা প্রদানে ‘ইনফোজিলিয়ন বিডি টেলিটক কনসোর্টিয়াম লিমিটেড’কে লাইসেন্স দেয়া হয়। বাংলাদেশ ও বিস্তারিত..