বিয়ের প্রস্তাব: জয়কে চড় মারলেন শাওন

হাওর বার্তা ডেস্কঃ জনপ্রিয় অভিনেতা শাহারিয়ার নাজিম জয়কে চড় দিলেন অভিনেত্রী মেহের আফরোজ শাওন। কিন্তু কেনো? জয় কি এমন দোষ করেছিল যে তাকে চড় দিলেন জনপ্রিয় কথা সাহিত্যিক হুমায়ূন স্ত্রী। বিস্তারিত..

মাহীর জন্মদিনে স্বামীর সঙ্গে

হাওর বার্তা ডেস্কঃ দেশের সিনেমার এ সময়ের জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহী এবারের জন্মদিন স্বামীর সঙ্গে কাটিয়েছেন। ঘরোয়াভাবে এ দিনটি পালন করে থাকেন তিনি। এবারও তার ব্যতিক্রম হয়নি। জানালেন মাহী। টানা বিস্তারিত..

জামায়াত বিএনপির ঘাড়ে চড়ে মাঠে নামতে চায়

হাওর বার্তা ডেস্কঃ যুদ্ধাপরাধের দায়ে নেতারা ফাঁসিতে ঝুলেছে, তারপরও জামায়াতের বিষ নামেনি বলে মন্তব্য করে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী এবং বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন বলেছেন, ‘বিএনপির বিস্তারিত..

হেমন্তের নেয়ামতে কৃষকদের শুকরিয়া আদায়

হাওর বার্তা ডেস্কঃ ঋতু বৈচিত্র্যের পালাক্রমে প্রকৃতিতে বিরাজ করছে স্বর্ণঋতু হেমন্ত। ঋতুর রানী শরতের প্রস্থানের পরই হিমবায়ুর পালকি চড়ে হালকা কুয়াশার আঁচল টেনে আসে এই ঋতু। কার্তিক আর অগ্রহায়ণ, এই বিস্তারিত..

রোহিঙ্গাদের কারণে সংকটে পড়তে হবে না খাদ্যমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট মো.কামরুল ইসলাম বলেছেন, এক শ্রেণির অসাধু ব্যবসায়ী ও মিল মালিকরা দেশে কৃত্রিম খাদ্য সংকট সৃৃষ্টি করেছিল। মূল্য বৃদ্ধি করে মানুষকে কষ্ট দিয়েছে। এখন দ্রব্যমূল্য নিম্নমুখী। বিস্তারিত..

নির্বাচন ৫ জানুয়ারির মতো হতে দেওয়া হবে না

হাওর বার্তা ডেস্কঃ বিএনপির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন বলেছেন, ৫ জানুয়ারির মতো নির্বাচন বাংলার মাটিতে আর হবে না, হতে দেওয়া হবে। শুক্রবার সন্ধ্যায় জাতীয় প্রেসক্লাবের হলরুমে সুশীল ফোরাম বিস্তারিত..

দেবী’র শুটিং শেষ, চলছে এডিটিং

হাওর বার্তা ডেস্কঃ শুটিং শেষ হয়েছে প্রয়াত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের ‘দেবী’ গল্প অবলম্বনে নির্মিত ‘দেবী’ ছবির শুটিং। এখন চলছে এডিটিংয়ের কাজ। ছবিটি প্রযোজনা করছে চিত্রনায়িকা জয়া আহসানের প্রযোজনা প্রতিষ্ঠান ‘সি বিস্তারিত..

ইসলামি বইমেলা শুরু হচ্ছে কাল

হাওর বার্তা ডেস্কঃ আগামীকাল শনিবার লন্ডনে শুরু হচ্ছে তিন দিনব্যাপী ইসলামী বইমেলা। এবার ষষ্ঠবারের মতো এই মেলা অনুষ্ঠিত হচ্ছে। আল-কোরআন একাডেমি লন্ডনের উদ্যোগে আয়োজিত এই মেলার প্রস্তুতি ইতোমধ্যে সম্পন্ন হয়েছে। বিস্তারিত..

রাস্তার ভাষায় নির্লজ্জ মিথ্যাচার করেছেন: ওবায়দুল কাদের

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বেগম খালেদা জিয়া আদালতে গিয়ে আওয়ামী লীগ ও শেখ হাসিনার সম্পর্কে যে নির্লজ্জ মিথ্যাচার করেছেন বিস্তারিত..

আইএসের হুমকিতে নিরাপত্তাই পাবে আর্জেন্টিনা

হাওর বার্তা ডেস্কঃ রাশিয়ায় আগামী গ্রীষ্মে অনুষ্ঠেয় বিশ্বের সবচেয়ে জাঁকজমপূর্ণ ক্রীড়ানুষ্ঠান ফুটবল বিশ্বকাপে হামলার হুমকি দিয়েছে আইএস সমর্থক একটি মিডিয়া গ্রুপ। আয়োজনের সাত মাস আগেই এই হামলার হুমকি দিয়েছে তারা। বিস্তারিত..