প্রকৃতি প্রেমীদের নতুন ঠিকানা সাংবাদিকদের সাথে আলাপকালে এম.পি রেজওয়ান আহমেদ তোফিক

হাওর বার্তা ডেস্কঃ  প্রাকৃতিক সৌন্দর্যের লীলাভূমি সিলেটের গোয়াইনঘাট উপজেলার বিছনাকান্দি পর্যটন কেন্দ্র পরিদর্শন করলেন বাংলাদেশের মহামান্য রাষ্ট্রপতি মো: আব্দুল হামিদের পুত্র ও কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য রেজওয়ান আহমেদ তোফিক। তিনি বিস্তারিত..

বাংলাদেশের ৬৪টি জেলার নামকরণের ইতিহাস

হাওর বার্তা ডেস্কঃ  বাংলাদেশের ৭টি বিভাগের ৬৪টি জেলার নামকরণের ইতিহাস নিয়ে ছারপোকা ম্যাগাজিনের আজকের এই পোস্ট। এমন অনেকেইেআছেন যারা তাদের নিজেদের জেলা‍র নামকরণের ইতিহাস সম্পর্কে জানেন না। তাদের জন্য এখানে বাংলাদেশের ৬৪টি বিস্তারিত..

ঢাকা শহরের কোথায় কোটিপতি সুন্দরী মেয়েরা বয়ফ্রেন্ড ভাড়া করে, জেনে নিন

হাওর বার্তা ডেস্কঃ  কোটিপতি সুন্দরী মেয়েরা – আজকের বিষয়টি তে একটু ভিন্নমাত্রা যোগ করেছি,অনেকের অনুরোধক্রমে মেয়েদের টাকা দিয়ে বয়ফ্রেন্ড ভাড়া করার বিষয়টি আবারো তুলে ধরলাম,আজকের কলামটি চার ভাগে বিভক্ত করেছি বিস্তারিত..

আকাশ যৌনতায় বিমান সেবিকার যতো বাড়তি আয়

হাওর বার্তা ডেস্কঃ  ঝাঁ চকচকে জীবন। পাঁচতারা হোটেলে থাকা। কাজই যখন আকাশে উড়ে বেড়ানো, তখন এ সব তো চলেই আসে। কিন্তু না চাইতেই আরও কয়েকটি ব্যাপারও সঙ্গে আসে। পরিবার-পরিজন, স্বামী-সন্তান বিস্তারিত..

বাবা শাকিবকে ছাড়িয়ে গেলেন পুত্র জয়

হাওর বার্তা ডেস্কঃ  বর্তমান প্রেক্ষাপটে শাকিব ও ঢালিউড যেন একে অন্যের পরিপূরক শব্দ। হোক সেটা আলোচনা কিংবা সমালোচনা। কিন্তু এরই মাঝে শাকিব খানকে ছাড়িয়ে গেলেন পুত্র আব্রাহাম খান জয়। মাত্র বিস্তারিত..

বাংলাদেশের সকল থানার ওসিদের সরকারী মোবাইল নাম্বার

হাওর বার্তা ডেস্কঃ  সংগ্রহে রাখুন বাংলাদেশের সকল থানার ওসিদের সরকারী মোবাইল নাম্বার জীবন চলার পথে আপনি আমি নানা সমস্যার সম্মুখীন হই ঘড়ে-বাহিরে কিম্বা রাস্তাঘাট প্রায়। তখন হয়তো পুলিস এর সহায়তার বিস্তারিত..

কিশোরগঞ্জ মিঠামইনের ‘আভুরা সড়কের নির্মাণ কাজ সম্পন্ন হলে হাওর হবে পর্যটনের প্রসিদ্ধ জায়গা’-এমন স্বপ্ন দেখছেন রেজওয়ান আহম্মেদ তৌফিক(এমপি)

হাওর বার্তা ডেস্কঃ  কিশোরগঞ্জ মিঠামইনের ‘আভুরা সড়কের নির্মাণ কাজ সম্পন্ন হলে হাওর হবে পর্যটনের প্রসিদ্ধ জায়গা’-এমন স্বপ্ন দেখছেন কিশোরগঞ্জের হাওর উপজেলা খ্যাত অষ্টগ্রাম-ইটনা-মিটামইনের (কিশোরগঞ্জ-৪) সংসদ সদস্য (এমপি) রেজওয়ান আহম্মেদ তৌফিক। বিস্তারিত..

আমি একা ‘হিরো’ হব কেন, পুলিশের প্রত্যেক সদস্য ‘হিরো’ : বিপ্লব কুমার সরকার

হাওর বার্তা ডেস্কঃ  প্রচলিত পুলিশ চরিত্রের র্ফম ভেঙ্গে যিনি হিরো হয়ে উঠেছেন, তিনিই বিল্পব কুমার সরকার। অর্জন করেছেন বিপিএম, পিপিএম পদক। তার চেয়েও বড় অর্জন সৎ পুলিশ অফিসার হিসেবে নিজের বিস্তারিত..

জানা দরকার সবার “বাংলাদেশের ২০জন রাষ্ট্রপতির নাম ও তাদের মেয়াদাকাল

হাওর বার্তা ডেস্কঃ  বাংলাদেশের ২০জন রাষ্ট্রপতির নাম ও তাদের মেয়াদাকাল কতো । চলুন তাহলে জেনে নেওয়া যাক। রাষ্ট্রপতির নাম ও মেয়াদাকাল: ১। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেয়াদ: ১১ইএপ্রিল ১৯৭১ইং থেকে বিস্তারিত..

২৫ বছর বয়সে ছাত্রলীগ থাকা কালীন আমি এমপি আজ রাষ্ট্রপতি

হাওর বার্তা ডেস্কঃ  রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ গত রোববার ৭৩ বছরে পা রাখলেন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রিয়ভাজন কামালপুর গ্রামের সদালাপী ও মিষ্টভাষী সেই ছাত্রলীগ নেতা আবদুল হামিদ বিস্তারিত..