‘পরিবর্তনে’ রুমি আর সালমা

হাওর বার্তা ডেস্কঃ জনপ্রিয় শিল্পী-সংগীত পরিচালক আরফিন রুমি নতুন কিছু গান তৈরিতে ব্যস্ত সময় পার করছেন। সম্প্রতি প্রথমবারের মতো সালমা কণ্ঠ দিয়েছেন রুমির সঙ্গে। আনজাম মাসুদ পরিচালিত ‘পরিবর্তন’ ম্যাগাজিনে শোনা বিস্তারিত..

এসেক্সে ঈগলসে ডাক পেলেন তামিম

হাওর বার্তা ডেস্কঃ চ্যাম্পিয়নস ট্রফিতে অনিন্দ সুন্দর পারফরম্যান্সের জন্য আরো একটি সুসংবাদ পেলেন বাংলাদেশের ড্যাশিং ওপেনিং ব্যাটসম্যান তামিম ইকবাল। ইংল্যান্ড ঘরোয়া টি-টোয়েন্টি লিগে খেলার প্রস্তাব পেয়েছেন তিনি। আসছে ন্যাটওয়েস্ট টি-টোয়েন্টি ব্লাস্টে বিস্তারিত..

ঈদে জঙ্গি হামলার আশঙ্কা নেই

হাওর বার্তা ডেস্কঃ ঈদকে সামনে রেখে কোনো ধরনের জঙ্গি হামলার হুমকি বা আশঙ্কা সেই। এজন্য আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা সর্বদা প্রস্তুত রয়েছে জানিয়েছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) একেএম শহীদুল হক। আজ শুক্রবার বিস্তারিত..

সেমিফাইনালেই থেমে গেল স্বপ্নযাত্রা

হাওর বার্তা ডেস্কঃ স্বপ্ন যাত্রাই বলতে হবে। আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফিতে বাংলাদেশ যখন ইংল্যান্ড, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ডের মতো দলের গ্রুপে, তখন কজনই বা ভেবেছিলেন সেমিফাইনাল কথা। কিন্তু মাশরাফি বিন মর্তুজার দল সেই বিস্তারিত..

মওদুদ ফ্লোরে থাকছেন, এটা বছরের সেরা হাসির নাটক

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, মওদুদ আহমদ ক্ষমতায় থাকাকালীন অবস্থায় তিনি প্রসাদ বানিয়েছেন তা সবাই জানেন। তারপরও তিনি বলছেন তিনি ফুটপাতে থাকবেন। বর্তমানে মওদুদ আহমদের একটি বিস্তারিত..

ওয়াশিংটন যাচ্ছেন পররাষ্ট্র সচিব

হাওর বার্তা ডেস্কঃ ওয়াশিংটন যাচ্ছেন পররাষ্ট্র সচিব এম শহীদুল হক। প্রধানমন্ত্রীর সফরসঙ্গী হিসেবে বর্তমানে তিনি সুইডেনের স্টকহোমে অবস্থান করছেন। সেখান থেকে যুক্তরাষ্ট্রে যাবেন তিনি। তার সঙ্গে ঢাকা থেকে যোগ দেবেন বিস্তারিত..

দুবাইয়ে কোরআন প্রতিযোগিতায় প্রথম হয়েছে বাংলাদেশি কিশোর

হাওর বার্তা ডেস্কঃ ২১তম দুবাই আন্তর্জাতিক পবিত্র কোরআন তেলোয়াত প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকার করেছে বাংলাদেশের কিশোর মোহাম্মদ তরিকুল ইসলাম (১৩)। পুরস্কার হিসেবে সে পেয়েছে ২ লাখ ৫০ হাজার দিরহাম। বাংলাদেশের বিস্তারিত..

ঢাকায় মওদুদের ৩টি আলিশান বাড়ি আছে : ওবায়দুল কাদের

হাওর বার্তা ডেস্কঃ  ঢাকা শহরে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মওদুদ আহমদের ৩টি আলিশান বাড়ি আছে। তিনি খাটের অভাবে মেঝেতে শুয়েছেন, এটা বছরের সেরা কমেডি বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ বিস্তারিত..

নির্বাচনে অংশ নিতে খালেদা জিয়াকে আহ্বান জানালেন প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ সুস্থ রাজনীতিতে ফিরে আসার জন্য বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার প্রতি আহ্বান জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, হত্যা, লুটপাট ও দুর্নীতির রাজনীতি বাদ দিয়ে আগামী নির্বাচনে অংশ নিন। বিস্তারিত..

Messi extraordinary man

Print message estates in Barcelona’s midfielder suyaresera denisa says, seem to have a bit out of Messi, Argentina’s actually very gentle-gentle man. This is one of the best times of বিস্তারিত..