ময়মনসিংহ বিভাগে প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্স

জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদের বিরুদ্ধে প্রান্তিক জনগোষ্ঠীকে সম্পৃক্ত করার লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামীকাল বৃহস্পতিবার ময়মনসিংহ বিভাগের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সঙ্গে ভিডিও কনফারেন্সে কথা বলবেন। ময়মনসিংহ বিভাগীয় কমিশনার কার্যালয় সূত্রে জানা বিস্তারিত..

অযথা ওদের ঝগড়ায় আমাকে জড়ানোটা বিব্রতকর

লাইভে সন্তানকে নিয়ে নিজের ব্যক্তিজীবনের হাহাকার করলেন অথচ আমার ফোন অফ রাখতে হচ্ছে, বিষয়টি খুবই কষ্টদায়ক।’ এটা মানহানির পর্যায়েও পড়ে। আমার নামে লাইভে এভাবে যা তা বলতে পারেন না। আমি বিস্তারিত..

আমি চাই অপু শুধু রান্নাবান্না করুক : শাকিব খান

শাকিব খান, আপনি বলেছেন, ‘গতকাল (সোমবার) মাথা গরম করে যা কিছুই বলি না কেন, এটা আমার ঘর, আমার সংসার, আমার সন্তান। আমাকে তাদের সঙ্গেই থাকতে হবে। ’ বিষয়টি বিস্তারিত বলবেন? বিস্তারিত..

এ পর্যন্ত ১০ জঙ্গির ফাঁসি কার্যকর

২০০৬ সালে জামায়াতুল মুজাহিদিন বাংলাদেশের (জেএমবি) শীর্ষ নেতা শায়খ আবদুর রহমানের ফাঁসির পর থেকে শুরু করে গতকাল বুধবার শীর্ষ জঙ্গি নেতা মুফতি আব্দুল হান্নান ও তার দুই সহযোগীসহ এ পর্যন্ত বিস্তারিত..

পয়লা বৈশাখ অপুকে ঘরে তুলবেন শাকিব খান

চিত্রনায়িকা অপু বিশ্বাসকে স্ত্রী হিসেবে স্বীকৃতি দিয়ে আগামীকাল ১ বৈশাখ নিজের বাসায় তুলবেন চিত্রনায়ক শাকিব খান। একটি সূত্র জানায়, আগামীকাল শুক্রবার বাদ জুমা শাকিব নিজের পরিবার নিয়ে অপু বিশ্বাসের নিকেতনের বিস্তারিত..

চৈত্র সংক্রান্তি আজ, বিদায় ১৪২৩

আজ চৈত্র সংক্রান্তি, চৈত্রের শেষ দিন। শেষ দিন ঋতুরাজ বসন্তেরও। বাংলা ১৪২৩ সাল শেষ গান গেয়ে আজ বিদায় নেবে। সেই সঙ্গে বসন্তকে বিদায় জানিয়ে বাঙালির সামনে আগামীকাল হাজির হচ্ছে আরও বিস্তারিত..

শান্ত কিশোরগঞ্জে অস্থিরতার পদধ্বনি… অনুপম মাহমুদ

হাওর অধ্যুষিত ষোড়শ শতকের সংস্কৃতির রাজধানী, মাসনাদে আলা ঈশা-খাঁ, বাংলার প্রথম মহিলা কবি চন্দ্রাবতী, উপেন্দ্র-সুকুমার-সত্যজিৎ এর স্মৃতি বিজড়িত, শত সংগ্রামের ঐতিহ্যের জনপদ কিশোরগঞ্জ গড়ে উঠেছে নরসুন্দার নরম পলি মাটি দিয়ে। বিস্তারিত..

রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদ ১৬এপ্রিল আসছেন কিশোরগঞ্জে ও সুনামগঞ্জ ক্ষতিগ্রস্ত হাওর এলাকা পরিদর্শনে

মহামান্য রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদ ১৬ থেকে ১৮ এপ্রিল পর্যন্ত কিশোরগঞ্জে ও সুনামগঞ্জ ক্ষতিগ্রস্ত হাওর এলাকা ঘুরে দেখবেন। এই উপলক্ষে আজ বুধবার বঙ্গভবনের স্টেট ডায়নিং হলে সুনামগঞ্জের জেলা পর্যায়ের সকল বিস্তারিত..

রাষ্ট্রপতি আসছেন হাওর পরিদর্শনে

মহামান্য রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদ ১৬ থেকে ১৮ এপ্রিল পর্যন্ত কিশোরগঞ্জে ও সুনামগঞ্জ ক্ষতিগ্রস্ত হাওর এলাকা ঘুরে দেখবেন। এই উপলক্ষে আজ বুধবার বঙ্গভবনের স্টেট ডায়নিং হলে সুনামগঞ্জের জেলা পর্যায়ের সকল বিস্তারিত..

মেলানিয়াকে যৌনকর্মী বলায় ক্ষতিপূরণ

মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্পের স্ত্রী মেলানিয়াকে প্রতিবেদনে যৌনকর্মী হিসেবে উল্লেখ করায় মোটা অঙ্কের ক্ষতিপূরণ দিতে হচ্ছে ব্রিটিশ গণমাধ্যম ডেইলি মেইলকে। গত বছর মার্কিন নির্বাচনের প্রচারণার সময় ডেইলি মেইল মেলানিয়াকে নিয়ে একটি বিস্তারিত..