জনপ্রতিনিধিরা সৎ হলে সরকারি কর্মকর্তারা দুর্নীতি করতে সাহস পাবে না

কিশোরগঞ্জ থেকে : জনপ্রতিনিধিরা সৎ হলে সরকারি কর্মকর্তারা দুর্নীতি করার সাহস পাবে না। দেশের সার্বিক উন্নয়নের বৃহত্তর স্বার্থে তিনি দুর্নীতির বিরুদ্ধে লড়াইয়ের প্রয়োজনীয়তার ওপর গুরুত্ব আরোপ করেন রাষ্ট্রপতি আবদুল হামিদ। বিস্তারিত..

পবিত্র কোরআনের অর্থ বোঝার প্রতি গুরুত্বারোপ করলেন মালয়েশিয়ার মুখ্যমন্ত্রী

মুসলমানদের পবিত্র কোরআনের অর্থ বোঝার এবং জানার জন্য গুরুত্বারোপ করেছেন মালয়েশিয়ার সাবাহ প্রদেশের মুখ্যমন্ত্রী ‘মুসা আমান’। পবিত্র রমজান মাস উপলক্ষে এক বক্তৃতায় মুসা আমান বলেন, পবিত্র কোরআনের অর্থ বোঝার এবং বিস্তারিত..

দুবাই আন্তর্জাতিক কুরআন প্রতিযোগিতার জন্য বাংলাদেশি হাফেজ তরিক

সংযুক্ত আরব আমিরাতের ধর্ম ও আওকাফ মন্ত্রণালয়ের আয়োজনে আগামী পবিত্র রমজান মাসে অনুষ্ঠিত হবে ২১তম দুবাই আন্তর্জাতিক কুরআন প্রতিযোগিতা। বিশ্বের সবচেয়ে বড় প্রাইজমানি প্রতিযোগিতায় অংশ নিতে বিশ্বের ৮০ দেশকে আমন্ত্রণ বিস্তারিত..

বঙ্গবন্ধুর খুনিদের গ্রেফতারে জোর দেবে ইন্টারপোল

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের খুনিদের গ্রেফতার করে দেশে ফিরিয়ে দেওয়ার বিষয়টি ইন্টারপোল গুরুত্ব সহকারে দেখবে। ইন্টারপোল মহাসচিবের সঙ্গে দ্বিপাক্ষিক বৈঠকের পর এ তথ্য জানান বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল বিস্তারিত..

নাসির কী তবে বাংলাদেশের সবচে বাজে ক্রিকেটার

সুনীল গঙ্গোপাধ্যায়ের কাছে কথা রাখেননি বোষ্টুমি আর বরুণা। গল টেস্টের পঞ্চম দিনে কথা রাখেননি বৃষ্টি। কথা রাখেননি মাহমুদুল্লাহ রিয়াদ, সাকিব আল হাসান এবং তামিম ইকবালের মতো নামজাদা বাংলাদেশি ব্যাটসম্যানরাও। সেই বিস্তারিত..

মানুষ এত দুর্ভাগা কেন

শেখ তসলিমা মুন হাগ(আলিঙ্গন)একটি চমৎকার সম্ভাষণ। একটি ভাষা। একটি কম্যুনিকেশন। এখানে এ দেশে প্রতিদিন হাগ পাই, দেই, দিতে হয়, পেতে হয়। বৃদ্ধ তরুণ শিশু সবাইকে। এটি একটি কালচার। যেটি বললাম বিস্তারিত..

সুনামগঞ্জ-২ আসনে জয়া সেনের একমাত্র প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রাথী

সুনামগঞ্জ-২ আসনের উপ-নির্বাচনের মনোনয়ন প্রত্যাহারের শেষ দিনে জাতীয় পার্টি (জাপা) প্রার্থী শেখ জাহির আলী ও জাসদ-ইনু সমর্থিত প্রার্থী মোঃ আমিনুল ইসলাম মনোনয়ন প্রত্যাহার করেছেন। সোমবার বিকালে জেলা নির্বাচন অফিসারের কার্যালয়ে বিস্তারিত..

যেকোনো মুহুর্তে এরশাদের ১৮ দলীয় জোটের ঘোষণা

যেকোনো মুহুর্তে একক জোটের ঘোষণা দিবেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও প্রধানমন্ত্রীর বিশেষ দূত হুসেইন মুহাম্মদ এরশাদ। ক্ষমতাসীন মহাজোটের শরিক জাতীয় পার্টি (জাপা) ইতোমধ্যে ১৮টি দলের সঙ্গে জোট গঠনের কাজ চূড়ান্ত বিস্তারিত..

সাড়ে ৩ কোটি টাকা আত্মসাতের অভিযোগে সোনালী ব্যাংক কর্মকর্তা গ্রেফতার

সোনলী ব্যাংকের নারায়ণগঞ্জ কর্পোরেট শাখা থেকে প্রায় সাড়ে ৩ কোটি টাকা আত্মসাতের অভিযোগে সিনিয়র প্রিন্সিপাল অফিসার কামাল হোসেনকে গ্রেফতার করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। একই সঙ্গে বর্ধিত বেতন দেখিয়ে সরকারের বিস্তারিত..

টানা বৃষ্টিতে ফষলের ব্যাপক ক্ষতি

টানা ৪ দিনের মাঝারী থেকে ভারী বৃষ্টিতে রবিশস্যের ব্যাপক ক্ষতি হয়েছে। প্রায় ক্ষেতেই বৃষ্টির পানি জমে তলিয়ে আছে। গাছের শিকড় পঁচে পাতা ও কাণ্ড নেতিয়ে পড়েছে। বিশেষ করে আলু ও বিস্তারিত..