সব মেয়েরাই পুরুষদের সানি লিওনের মতো আনন্দ দিক

আন্তর্জাতিক নারী দিবসের সেলিব্রেশন গোটা দুনিয়া জুড়ে। সারা বিশ্বেই সফল নারীদের কৃতিত্ব আজ তুলে ধরা হচ্ছে। বার্তা আসছে নারীনিগ্রহের বিরুদ্ধে। কখনও আবার সোশ্যাল মিডিয়ায় বডি শেমিংয়ের বিরুদ্ধে সরব হচ্ছেন অভিনেত্রীরা। বিস্তারিত..

চাই মানুষ দিবস : রাখী নাহিদ

লুইসা ফারনান্ডা নামে এক কলাম্বিয়ান পুলিশ অফিসার ডিউটির সময় জঙ্গলের মধ্যে একটি নবজাতক শিশু দেখতে পান! হতভাগ্য বাচ্চাটাকে কেও সেই গভীর জঙ্গলে ফেলে গিয়েছিল! লুইসা দেখেন ক্ষুধা তৃষ্ণায় শিশুটির অবস্থা বিস্তারিত..

নেত্রীর কাছ থেকে মুহিত পরিবার যা পেয়েছেন, আর কারো ভাগ্যে তা জুটেনি

আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম (ফেসবুক স্টেটাস থেকে)।। মহিলা আওয়ামী লীগের সম্মেলনে আজ মাননীয় প্রধানমন্ত্রী অর্থমন্ত্রীর সমালোচনা করেছেন ড: ইউনুসের প্রশংসা করার জন্য। এ সময় তিনি অনেকগুলো তথ্য উপস্হপন করেছেন ক্ষুদ্রঋণ বিস্তারিত..

রূপপুর পরমাণু বিদ্যুৎকেন্দ্রের বর্জ্য নেবে রাশিয়া: প্রধানমন্ত্রী

রাশিয়া রূপপুর পরমাণু বিদ্যুৎকেন্দ্রের বর্জ্য নেবে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখি হাসিনা। বৃহস্পতিবার তিনি জাতীয় সংসদকে এ তথ্য জানান। প্রধানমন্ত্রী বলেন, এই কেন্দ্রের বর্জ্য ব্যবস্থাপনা নিয়েও কেন্দ্র নির্মাণকারী দেশ রাশিয়ার সঙ্গে বিস্তারিত..

আমলা-বয়ান

অসীম সাহা।। কিছু কিছু আমলা আছে তাদের বড়ো গামলা আছে তাতেই বহন করেন তারা মাল। তাদের অনেক পাওয়ার আছে অনেককিছু খাওয়ার আছে কুমির এনে তারাই খাটেন খাল। কেউ বা আবার বিস্তারিত..

বিশ্বসেরা ধনীদের তালিকায় নিজের নাম দেখে বিস্মিত সালমান এফ রহমান

বিশ্বসেরা ধনীদের তালিকায় নিজের নাম দেখে বিস্ময় প্রকাশ করেছেন বেক্সিমকো গ্রুপের কর্ণধার সালমান এফ রহমান। তার দাবি, বিশ্বের সেরা ধনীদের তালিকায় নিজের নাম আসতে পারে এত সম্পদ তার নেই। বৃহস্পতিবার বিস্তারিত..

বাঁধ ভাঙ্গার আশংকায় উৎবেগ আর উৎকণ্ঠায় কৃষক

সুনামগঞ্জের ৪৬টি হাওর পাড়ের কৃষকরা কয়েক দিন যাবৎ আকাশে মেঘাচ্ছন্ন আর হালকা বৃষ্টি দেখে আতংকিত। কখন জানি পাহাড়ী ঢলের পানিতে ঘটে যায় হাওরের কোন বাঁধে বাঁধ ভাঙ্গার গটনা। হাওর পাড়ের বিস্তারিত..

চিঠিতে আত্মহত্যার আগে যা লিখে গেলেন ঢাবির ছাত্রী আনিকা

মা-বাবার দুই সন্তান। তার মধ্যে ছোট। চঞ্চল, মেধাবী তরুণী। আদরের সেই মেয়েটি মাতিয়ে রাখতেন পুরো বাসা। বন্ধুদের মধ্যেও প্রিয়মুখ ছিলেন তিনি। তার নাম আফরা আনিকা মৈত্রী। বন্ধু তার সকল বন্ধন বিস্তারিত..

আজ প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমানের ৮৯তম জন্মদিন

সাবেক রাষ্ট্রপতি প্রয়াত মো. জিল্লুর রহমানের ৮৯ তম জন্মদিন আজ ৯ মার্চ বৃহস্পতিবার। ১৯২৯ সালের এ দিনে কিশোরগঞ্জ জেলার ভৈরব থানার এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে তার জন্ম। জিল্লুর রহমানের জন্মদিন বিস্তারিত..