,

মূলত মুসলিমদের নিষিদ্ধ করতে চেয়েছিলেন ট্রাম্প

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প মূলত যুক্তরাষ্ট্রে প্রবেশে মুসলিমদের নিষিদ্ধ করতে চেয়েছিলেন বলে জানিয়েছেন তার সহযোগী রুডি জুলিয়ানি। হোয়াইট হাউসের সাইবার নিরাপত্তাবিষয়ক উপদেষ্টা জুলিয়ানি জানিয়েছেন, যুক্তরাষ্ট্রে শরণার্থীদের প্রবেশে সাময়িক নিষেধাজ্ঞা ও বিস্তারিত..

নামের তালিকায় মিল থাকছে ২০ দলীয় জোটে

নতুন নির্বাচন কমিশন গঠনে রাজনৈতিক দলের কাছে ‘সার্চ কমিটি’ যে নাম চেয়েছে, সেখানে প্রস্তাবিত নামের তালিকায় মিল রাখছে বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের দলগুলো। নির্বাচন কমিশনার হিসেবে জোটের দলগুলো যাদের বিস্তারিত..

ক্ষিপ্ত হয়ে সাংবাদিকের প্রশ্নে ছিঁড়ে ফেললেন অর্থমন্ত্রী

এক সাংবাদিকের প্রশ্নে ক্ষিপ্ত হয়ে তার লিখিত প্রশ্ন ছিঁড়ে ফেললেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। জলবায়ু তহবিলের প্রকল্প নিয়ে প্রশ্ন করেছিলেন ওই সাংবাদিক। রোববার সকালে ঢাকার একটি হোটেলে জলবায়ু পরিবর্তনের বিস্তারিত..

মিয়ানমারে শীর্ষস্থানীয় মুসলিম আইনজীবীকে হত্যা

ইয়াংগুনের আন্তর্জাতিক বিমানবন্দরের কার পার্কিংয়ে দুর্বৃত্তের গুলিতে নিহত হয়েছেন মিয়ানমারের ক্ষমতাসীন ন্যাশনাল লিগ ফর ডেমোক্রেসির (এনএলডি) আইনি পরামর্শক ও শীর্ষস্থানীয় মুসলিম আইনজীবী কো নি। রোববার বিকেলে ইন্দোনেশিয়া সফর শেষে দেশে বিস্তারিত..

No Risk – No Gain : মেজর অব. মো. আখতারুজ্জামান

সার্চ কমিটির কাছে নাম না দেয়ার জন্য বিএনপির স্থায়ী কমিটির কাছে বিনিত নিবেদন। আজকের পত্রপত্রিকার খবরে জানা যাচ্ছে, সন্ধ্যায় স্থায়ী কমিটি সভা করে ৫ জনের একটি নামের তালিকা নাকি বিএনপি বিস্তারিত..

আপত্তিকর অভিযোগে গ্রেপ্তার হন সানা খান

ওয়াজা তুম হো ছবিতে আপত্তিকর দৃশ্যে অভিনয় করার পর সানা খান এখন টক অফ দি টাউন। ১৯৮৮ সালে ২১ অগাস্ট মুম্বাইয়ে জন্ম হয় সানার। সানা খানের মা মুম্বাইয়ের এবং বাবা বিস্তারিত..

মাত্র ২১ দিনে পবিত্র কোরআনে হাফেজ হলেন এই শিশু

সিলেটের কাজীটুলাস্থ মারকাযু শায়খিল ইসলাম আল-আমিন মাদরাসার ছাত্র মাশহুদ হোসাইন মাদরাসায় ভর্তির ২১ দিনের মধ্যে কোরআন শরিফ ৩০পারা হিফজ করে কোরআনে হাফেজ হলেন। হাফিজ মাশহুদ হোসাইনের জন্ম ২০০৬ সালের পহেলা বিস্তারিত..

সবকিছু জানতে পারবেন, সবার কাজ শেষ করে দিব: অপু বিশ্বাস

দীর্ঘ সময় নিখোঁজ থাকা জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস দেশে ফিরেছেন। কয়েকদিন যাবৎ বিভিন্ন গণমাধ্যমে খবর প্রকাশিত হচ্ছে, আড়াল থেকে সামনে এসেছেন অপু বিশ্বাস। ভারত থেকে ঢাকায় ফিরেছেন তিনি। তবে সেগুলো বিস্তারিত..

ধর্মকে বাদ দিয়ে কোনো জীবন হয় না : আইজিপি

ধর্মকে বাদ দিয়ে কোনো জীবন হয় না। ধর্মকে কটাক্ষ করে, ধর্মকে বাদ দিয়ে সমাজ হয় না বলে মন্তব্য করেছেন পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) একেএম শহীদুল হক। রোববার সকাল ১১টায় শরীয়তপুরে এক বিস্তারিত..

প্রধানমন্ত্রীকে বহনকারী ভ্যান যাচ্ছে জাদুঘরে, ভ্যানচালক বিমান বাহিনীতে

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ভ্যানে বহনকারী টুঙ্গিপাড়ার সেই ভ্যানচালক ইমাম শেখের মনের আশা পূরণ হয়েছে। নিজেকে এখন সবচেয়ে সুখী ও ভাগ্যবান ব্যক্তি বলে দাবি করেছে সে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার অব্যক্ত বিস্তারিত..