আমি সব কইয়া দিমু

চাঞ্চল্যকর সাত খুন মামলার প্রধান আসামি নূর হোসেনকে ২০১৫ সালের ১২ নভেম্বর বাংলাদেশের হাতে তুলে দেয় ভারতীয় কর্তৃপক্ষ। তবে বাংলাদেশে হস্তান্তরের আগে ভারতীয় সীমান্তে বিএসএফের একটি বিশেষ ক্যাম্পে তার জবানবন্দি বিস্তারিত..

হ্যাপীর আরো একটি নতুন গানের ভিডিও প্রকাশ

সম্প্রতি হ্যাপি অভিনীত শেষ সিনেমা ‘আসল মানুষ’ সেন্সর ছাড়পত্র। এরই মধ্যে ইউটিউবে অবমুক্ত করা হলো ‘না বলা ভালোবাসা’ নামের একটি গান। কেননা শিগগির ছবিটি মুক্তি দেয়া হবে। এরই অংশ হিসেবে বিস্তারিত..

শক্তিশালী ইসি গঠনে রাষ্ট্রপতির প্রত্যাশা

রাষ্ট্রপতি আবদুল হামিদ আশা প্রকাশ করেছেন যে, রাজনৈতিক দলগুলোর মতামত ও প্রস্তাবের ভিত্তিতে একটি শক্তিশালী ও কার্যকর নির্বাচন কমিশন (ইসি) গঠন সম্ভব হবে। রাষ্ট্রপতি বলেন, রাজনৈতিক দলগুলো আমার সঙ্গে আলোচনাকালে বিস্তারিত..

সন্তানদের নিয়ে যেমন আছেন বাবুল আক্তার

বিপদে পড়লেই সাধারণ মানুষ দ্বারস্থ হতো তার দরজায়। সহযোগিতা চাইতেন, পেতেনও। কাউকে নিরাশ করতেন না। তিনি সবসময় সর্বাত্মক সহযোগিতার চেষ্টা করতেন এমনটাই জানিয়েছে চট্টগ্রামের মানুষ। তবে স্ত্রী মাহমুদা আক্তার মিতু বিস্তারিত..

তেলাপিয়া চাষে নিত্য অভাবী বাবু এখন কোটিপতি

নিজেদের কোন আবাদি জমি ছিল না। এক মাত্র বাবার আয় দিয়েই চলতো আট সদস্যের সংসার। অভাব যেন নিত্যসঙ্গী এ পরিবারের। এই অভাবের সাথে যুদ্ধ করে দুবেলা দু মুঠো ভাতের যোগাড় বিস্তারিত..

মারা গেল উদ্ধারকৃত মহাবিপন্ন হিমালয়ান গ্রিফন শকুন

মৌলভীবাজারে বনবিভাগের উদ্ধারকৃত মহাবিপন্ন হিমালয়ান গ্রিফন শকুনটির মৃত্যু হয়েছে। জেলার কমলগঞ্জ উপজেলার জালালিয়া গ্রামের একটি ধানক্ষেতে স্থানীয় লোকজন শকুন দেখতে পেয়ে পায়ে রশি বেঁধে রাখে। খবর পেয়ে রোববার রাজকান্দি বন বিস্তারিত..

রাষ্ট্রপতির সঙ্গে আইভীর সাক্ষাৎ

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র সেলিনা হায়াত আইভী আজ বঙ্গভবনে রাষ্ট্রপতি আবদুল হামিদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন। সাক্ষাৎকালে দ্বিতীয়বারের মত নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র নির্বাচিত হওয়ায় সেলিনা হায়াত আইভীকে অভিনন্দন বিস্তারিত..

যেসব কারণে প্রথম টেস্ট হারলো বাংলাদেশ

পরিসংখ্যান জানান দিচ্ছে টেস্ট ক্রিকেটের ১৪০ বছরের ইতিহাসে সোমবার ওয়েলিংটনের বেসিন রিজার্ভ মাঠে একটি নতুন রেকর্ড তৈরি হল। সেটা হচ্ছে, ১৮৯৪ সালের পর মানে, ১২৩ বছরের মাথায় কোন দল টেস্টের বিস্তারিত..

তরুণ নির্মাতাদের নিয়েই কাজ করতে চাই

ঢালিউড সুপারস্টার শাকিব খান। প্রায় এক যুগ ধরে নিজের অবস্থান ধরে রেখেছেন ঢাকাই চলচ্চিত্রে। দেশের গণ্ডি পেরিয়ে ভারতেও সমান জনপ্রিয়তা অর্জন করছেন এই অভিনেতা। নতুন বছরের পরিকল্পনা ও অন্যান্য প্রসঙ্গ বিস্তারিত..