হ্যাপীর আরো একটি নতুন গানের ভিডিও প্রকাশ

সম্প্রতি হ্যাপি অভিনীত শেষ সিনেমা ‘আসল মানুষ’ সেন্সর ছাড়পত্র। এরই মধ্যে ইউটিউবে অবমুক্ত করা হলো ‘না বলা ভালোবাসা’ নামের একটি গান।

কেননা শিগগির ছবিটি মুক্তি দেয়া হবে। এরই অংশ হিসেবে এই গান। এই সিনেমার পূর্ব নাম ছিল ‘রিয়েল ম্যান’। সেন্সর জটিলতায় নাম পরিবর্তন করা কয়েছে। নতুন নাম ‘আসল মানুষ। ‘

‘আসল মানুষ’-এর শুটিং শুরু হয় ২০১৪ সালে। মাঝে ক্রিকেটার রুবেলের প্রেম ও মামলার জটিলতায়

অভিনয় থেকে দূরে ছিলেন হ্যাপি। ২০১৫ সালে সিনেমার বাকি অংশ শেষ করেন তিনি।

‘আসল মানুষ’-এ হ্যাপিকে দেখা যাবে বাবা-মা হারানো তরুণীর চরিত্রে। ছোটবেলা থেকে মামার আদর-স্নেহে বড় হয়। এক সময় মামাত ভাইয়ের সঙ্গে প্রেম হয়। এরপর ঘটে নানা ঘটনা। আরো অভিনয় করছেন আলীরাজ, সুচরিতা, রেহানা জলি, অমিত হাসান, সাংকু পাঞ্জা, তনু পান্ডে, সোনিয়া সাবা।

ক্রিকেটার রুবেলের প্রেম ও মামলার জটিলতার পর থেকে অনেক সংগ্রাম করতে হয়েছে এই অভিনেত্রীকে। ওই ঘটনা যেমন তাকে সেলিব্রেটি করেছে তেমনি ওই ঘটনার জের ধরে কখনও তাকে হতে হয়েছে সামাজিক ভাবে জর্জরিত।

তার জের ধরে হ্যাপি বিনোদন জগৎ ছেড়ে মানুসিক শান্তির খোঁজে বেছে নিয়েছেন ধর্ম-কর্মে পথ। এখন তিনি ধর্মীয় বিষয়েও মনোযোগী হয়েছেন। গত নভেম্বরে মিরপুরের এক মাদরাসার শিক্ষককে বিয়ে করে অতীতের সব ঘটনা ভুলে নতুন করে জীবন শুধু করেছেন এক সময়ের আলোচিত সমালোচিত এই সাবেক অভিনেত্রী।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর