চিটাগংকে জেতালেন মোহাম্মদ নবী

আগের ম্যাচে রাজশাহীর বিপক্ষে প্রথম জয় পেয়েছিল মাশরাফির কুমিল্লা ভিক্টোরিয়ান্স। পরের ম্যাচেই জ্বলে উঠলেন দলটির ব্যাটসম্যানরা। তামিম ইকবালের চিটাগাং ভাইকিংসের বিপক্ষে দুর্দান্ত ব্যাটিং করলেন কুমিল্লার ব্যাটসম্যানরা। ৫৩ বলে ৭৬ রানের বিস্তারিত..

কাবুলে মসজিদে বোমা হামলা, নিহত ২৭

আফগানিস্তানে একটি শিয়া মসজিদে আত্মঘাতী হামলায় অন্তত ২৭ জন নিহত হয়েছে। আহত হয়েছে আরো ৩৫ জন। সোমবার দেশটির রাজধানী কাবুলের দারুল আমান এলাকার বাকের উল-উলুম মসজিদে এ হামলা চালানো হয়। বিস্তারিত..

আইভী পদত্যাগ করছেন বুধবার

নারায়ণগঞ্জ প্রতিনিধি । নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) মেয়র পদ থেকে ডা. সেলিনা হায়াৎ আইভী বুধবার পদত্যাগ করার সিদ্ধান্ত নিয়েছেন। এরপর আসন্ন নির্বাচনে নির্বাচিত হয়ে নতুন মেয়র বসবেন এ আসনে। নাসিক বিস্তারিত..

আইভীর বিষয়ে কাদেরের ডাকে সাড়া দেননি শামীম-আনোয়ার

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচন নিয়ে সেলিনা হায়াৎ আইভী, নারায়ণগঞ্জ সদরের সংসদ সদস্য শামীম ওসমান ও মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেনসহ মোট ৫ জনকে নিয়ে সোমবার সন্ধ্যায় বৈঠক ডেকেছিলেন বিস্তারিত..

বাড়তি ওজন নিয়ন্ত্রণে আনে বাদাম

যারা বাদাম পছন্দ করেন তাদের জন্যে সুখবর। জার্নাল অব অ্যাপ্লাইড রিসার্চ অন চিলড্রেন-এর এক গবেষণায় বলা হয়, সপ্তাহে তিন থেকে চারবার বাদাম খেলে বডি ম্যাস ইনডেক্স কমে যায়। ইউনিভার্সিটি অব বিস্তারিত..

গ্যাস লাইন সম্প্রসারণে ১৩৩৬ কোটি টাকা ঋণ দিচ্ছে এডিবি

নিউজ ডেস্ক : রাজধানী ঢাকার গ্যাস বিতরণ ব্যবস্থার উন্নয়ন ও সম্প্রসারণে ১ হাজার ৩৩৬ কোটি টাকার ঋণ অনুমোদন করেছে এশীয় উন্নয়ন ব্যাংক (এডিবি)। ব্যাংকটির বোর্ডসভায় বাংলাদেশের একটি প্রকল্পের অনুকূলে ১৬ বিস্তারিত..

দেশের উন্নয়নে সশস্ত্র বাহিনী গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে : প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, দেশে জঙ্গিবাদ ও সন্ত্রাস দমনে সশস্ত্র বাহিনী গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে । তিনি বলেন, দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব রক্ষার সুমহান দায়িত্ব সশস্ত্র বাহিনীর হাতে ন্যস্ত। সেই পবিত্র দায়িত্ব পালনের বিস্তারিত..

ট্রাম্পের বিরুদ্ধে আওয়াজ তুলবেন বারাক ওবামাও

ক্ষমতা ছেড়ে দেয়ার পর যদি দেখেন নতুন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প আমেরিকার মূল চেতনাবোধের জন্য হুমকি হয়ে দাঁড়াচ্ছেন, তাহলে তিনি এর বিরুদ্ধে আওয়াজ তুলবেন বলে জানিয়েছেন মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামা। যুক্তরাষ্ট্রের বিস্তারিত..

১৬৬৮ ভারতীয় সেনাকে ‘মুক্তিযোদ্ধা সম্মাননা’ দিচ্ছে বাংলাদেশ

বাংলাদেশ সরকার ১৯৭১ সালের মুক্তিযুদ্ধে নিহত ভারতীয় নাগরিকদের ‘মুক্তিযোদ্ধা সম্মাননা’ ও অর্থ-সহায়তা দিতে যাচ্ছে । আগামী মাসে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভারত সফরের সময় সাতজনের পরিবারের কাছে এই সম্মাননা তুলে দেয়ার বিস্তারিত..

প্রধানমন্ত্রীর দিকে তাকিয়ে আল্লামা শফী

কওমি মাদ্রাসার শিক্ষা সনদের স্বীকৃতির বিষয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিকে তাকিয়ে বেফাকুল মাদারিসিল আরাবিয়াহ বাংলাদেশের (বেফাক) সভাপতি ও হেফাজতে ইসলামের আমির আল্লামা শাহ্ আহমদ শফী। স্বীকৃতির বিষয়ে কিছু প্রস্তাবনাসহ একটি বিস্তারিত..