হিলারির বিরুদ্ধে ড্রাগ গ্রহণের অভিযোগ ট্রাম্পের

যুক্তরাষ্ট্রে প্রেসিডেন্ট নির্বাচনে রিপাবলিকান প্রার্থী ডনাল্ড ট্রাম্প তার প্রতিদ্বন্দ্বী হিলারি ক্লিনটনের বিরুদ্ধে ড্রাগ নিয়ে তার সাথে বিতর্কে নামার অভিযোগ করেছেন। মি. ট্রাম্প বলেছেন, শেষবারের টেলিভিশন বিতর্কের আগে মিসেস ক্লিনটন কোনো বিস্তারিত..

নতুন ছবিতে সুহাসিনী কেয়া

প্রযোজনা প্রতিষ্ঠান মুভি প্লানেটের ব্যানারে ‘ব্ল্যাকমানি’ নামের একটি ছবিতে সর্বশেষ দেখা গিয়েছিলো ঢাকাই ছবির সুহাসিনী নায়িকা কেয়াকে। সাফিউদ্দিন সাফি পরিচালিত সেই ছবিতে অভিনেত্রী মৌসুমি হামিদের পাশাপাশি কেয়াও ছিলেন হালের ক্রেজ বিস্তারিত..

সন্ত্রাস দমনে কঠোর ব্যবস্থা নিন: শেখ হাসিনার

সন্ত্রাসবাদকে পরাজিত করতে সন্ত্রাসীদের প্রশিক্ষক, অর্থ ও অস্ত্র সরবরাহকারী, হোতা ও পরিকল্পনাকারীদের খুঁজে বের করতে বিমসটেক নেতাদের প্রতি আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রোববার ভারতের গোয়ায় বিমসটেকের সম্মেলনে অংশ নিয়ে বিস্তারিত..

ফেইজ বুকের স্ট্যাটাস নিয়ে ঝড়, নিজের ভবিষ্যৎ নিয়ে পরার্মশ চাইলেন সোহেল তাজ

স্বাধীন বাংলাদেশের প্রথম প্রধান মন্ত্রী তাজউদ্দীন আহমদ পুত্র ও সাবেক স্বরাষ্ট্র প্রতি মন্ত্রী তানজিম আহমদ সোহেল তাজ গত ১৪ অক্টোবর দুপুরে তার ফেইজ বুক পেইজে নিজের ভবিষ্যৎ নিয়ে পরামর্শ চেয়ে বিস্তারিত..

সারা দেশে আরো ২৩টি কলেজ সরকারি হচ্ছে, দেখে নিন কোনগুলো

সারা দেশে আরও ২৩টি বেসরকারি কলেজ জাতীয়করণ (সরকারি) করার সিদ্ধান্ত নিয়েছে সরকার। কয়েক দিন আগে এ বিষয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্মতি দিয়েছেন। এরপর প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে কলেজগুলোর তালিকা দিয়ে এ বিস্তারিত..

বিএনপিকে দাওয়াত দিচ্ছে আ’লীগ

এবার বিএনপিকে বিজয়ের গল্প শোনাবে আওয়ামী লীগ। আর তাই দলটির ২০তম জাতীয় সম্মেলনে মাঠের এই বিরোধী দলকে দাওয়াত দিচ্ছে তারা। রোববার দুপুরে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও বিস্তারিত..

প্রদীপ্ত দত্তের রহস্যজনক ও মর্মান্তিক মৃত্যুর সুষ্ঠু তদন্তের দাবীতে আজ রবিবার সকালে কিশোরগঞ্জবাসীর ঘন্টাব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত

প্রদীপ্ত দত্তের রহস্যজনক ও মর্মান্তিক মৃত্যুর সুষ্ঠু তদন্তের দাবীতে আজ রবিবার সকালে কিশোরগঞ্জবাসীর ঘন্টাব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। উক্ত মানববন্ধনে এস. হোসেন আকাশের সঞ্চালনায় বক্তব্য রাখেন, কিশোরগঞ্জ সরকারী মহিলা কলেজের সাবেক বিস্তারিত..

হিলারি মাদকাসক্ত বললেন ট্রাম্প

যুক্তরাষ্ট্রের আসন্ন প্রেসিডেন্ট নির্বাচনে রিপাবলিকান দলীয় প্রার্থী ডোনাল্ড ট্রাম্প অভিযোগ করে বলেছেন বিরোধীদলের প্রার্থী হিলারি মাদক জাতীয় দ্রব্য গ্রহণ করেছেন। ১৯ অক্টোবর তাদের সর্বশেষ বিতর্ক অনুষ্ঠিত হবে । তার আগেই বিস্তারিত..

কেরির দর্শন মিললেও চীনা প্রেসিডেন্টের চেহারা দেখেনি জাপা

মার্কিন পররাষ্ট্রমন্ত্রী জন কেরির দর্শন মিললেও চীনা প্রেসিডেন্ট শি জিনপিংয়ের মুখদর্শনই ঘটেনি জাতীয় পার্টির। দলটির কো-চেয়ারম্যান রওশন এরশাদ সংসদের বিরোধী দলের নেতা। রাষ্ট্রীয় অতিথিরা বাংলাদেশ সফরে এল সরকারের সঙ্গে দু’দেশের বিস্তারিত..

শেখ হাসিনা আজীবন সভানেত্রী থাকুন

৩৫ বছর ধরে আওয়ামী লীগের সভানেত্রী হিসেবে দায়িত্ব পালন করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজীবন তিনি এ পদে থাকবেন দলে ঐক্যের প্রতীক হিসেবে। এমনটাই দাবি দলের কেন্দ্রীয় ও তৃণমূল নেতাদের। শনিবার বিস্তারিত..