বাবার দাফনে আসেননি জাকির নায়েক

ভারতীয় ইসলামী বক্তা জাকির নায়েকের বাবা চিকিৎসক আবদুল করিম নায়েক (৮৮) ইন্তেকাল করেছেন। রোববার রাত সাড়ে ৩টায় মুম্বাই শহরের মাজগাওয়ের নিজ বাড়িতে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান তিনি। ডা. আবদুল বিস্তারিত..

ছাত্রলীগের দুই সাধারণ সম্পাদককে বহিষ্কার

ছাত্রলীগের দুই সাধারণ সম্পাদককে বহিষ্কারদলীয় শৃঙ্খলাবহির্ভূত কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাব্বির হোসেন ও ওয়ারী থানা শাখার সাধারণ সম্পাদক আশিকুর রহমানকে বহিষ্কার করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ। বিস্তারিত..

আমাকে ক্ষমা করে দিবেন : সোহেল তাজ

গত কয়েকদিন ধরে আপনাদের মন্তব্য গুলো আমি মনোযোগের সাথে পড়েছি। আমার প্রতি আপনাদের অনুভুতি, ভালবাসা ও আন্তরিকতা আমাকে গভিরভাবে স্পর্শ করেছে। আমি যদি আপনাদের কাওকে কোন কারণে কষ্ট দিয়ে থাকি বিস্তারিত..

খালেদা জিয়া ঠিক কাজ করেছেন : কাদের সিদ্দিকী

বাংলাদেশ আওয়ামী লীগের ২০ তম জাতীয় সম্মেলনে খালেদা জিয়া না গিয়ে ঠিক কাজ করেছেন বলে মন্তব্য করেছেন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী। তিনি আজ সোমবার জাতীয় প্রেসক্লাবে বিস্তারিত..

২০ ম্যাচ পর আমিরের এই প্রথম: ধরলেন দুইটি অবিশ্বাস্য ক্যাচ, হলো রেকর্ডও

এতো গেল বছর বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএলের তৃতীয় আসরে খেলতে এসে দুর্দান্ত বোলিং করে নতুন করে কপাল খুলেছিল পাকিস্তানি তরুণ পেসার মোহাম্মদ আমিরের। বাংলাদেশে এসে নেতিবাচক জীবনটাকে মাটি দিয়ে নতুন বিস্তারিত..

ধর্মকর্মে মন দিয়েছেন হ্যাপি, ভর্তি হয়েছেন একটি কওমি মাদরাসায়

: নাজনীন আক্তার হ্যাপি। চলচ্চিত্র জগত থেকে নিজেকে গুটিয়ে নিয়েছেন বেশ আগেই। ধর্মকর্মে মন দিয়েছেন। ভর্তি হয়েছেন মিরপুরের একটি কওমি মাদরাসায়। কিছুদিন আগে হ্যাপির বিয়ের খবর প্রকাশ হয়। কিন্তু পরেরদিন বিস্তারিত..

সাত নেতাকে নিয়ে উজ্জিবিত সিলেট আ’লীগ

আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটিতে সিলেট বিভাগের ৭ জন স্থান পেয়েছেন। এই ৭ নেতাকে নিয়ে উজ্জিবিত হচ্ছে সিলেট আওয়ামীলীগ। ওই ৭ জনের মধ্যে শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদকে শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক বিস্তারিত..

আমি চাই পুলিশ শব্দটাই মানুষের আস্থার প্রতীক হয়ে ওঠবে, বিপ্লব কুমার সরকার ডিসি তেজগাঁও জোন

মোঃ জাকির হোসাইন : ছোটবেলায় ভয় পেতেন পুলিশকে। বড় হয়ে নিজেই বনে গেলেন পুলিশের বড় কর্তা। ঢাকা বিশ্ববিদ্যালয়ে পড়াকালীন করতেন ছাত্র রাজনীতি। তখনই নিজের মধ্যে উপলব্ধি জাগে- প্রতিমুহূর্তে পুলিশই কেবল বিস্তারিত..

অপু বিশ্বাস আড়াল নাকি গুম

সপ্তাহজুড়ে মিডিয়া অঙ্গনে অপু বিশ্বাস ফিরছেন বলে সংবাদ প্রচার করা হচ্ছে। আগামী মাসেই নাকি ঢাকাই ছবির এ নায়িকা দেশে ফিরবেন। অংশ নেবেন শুটিংয়ে। তবে ওই সংবাদের কোনো সত্যতাই পাওয়া যায়নি। বিস্তারিত..

আওয়ামী লীগে ৩৫ ভাগ্যবান নিয়ে রাতভর টেনশন

আওয়ামী লীগ ওয়াকিং কমিটির ৩৫ ভাগ্যবান কারা, এনিয়ে রাতেই তুমুল উত্তেজনা আর টেনশন চলছে সম্ভাব্যদের মধ্যে। নেতার্কমীদের মধ্যে যারা আগ্রহী, সম্ভাব্য এবং এতদিন জোর লবিং করেছেন তাদের ঘুম হারাম। শুক্রবার বিস্তারিত..