মৌনীরা এবং রিশা

উদাহরণ টি আমার জীবন থেকে নিয়েই শুরু করি। ডাক্তারের প্রত্যাশিত তারিখ এর তিন দিন আগেই আগস্টের ১ তারিখ রাত ১২ টার পর (অর্থাৎ যা বাংলাদেশে ২ তারিখ ) হুট করে বিস্তারিত..

রূপালী ব্যাংকের এমডির যোগদান

রূপালী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক হিসেবে রোববার যোগদান করেছেন মো. আতাউর রহমান প্রধান। এর আগে প্রবাসী কল্যাণ ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালকের দায়িত্ব পালন করেন তিনি। আতাউর রহমান ১৯৮৪ সালে অর্থনৈতিক বিশ্লেষক হিসেবে বিস্তারিত..

নকল মোড়কে ভেজাল ওষুধ

পাইকারি ও খুচরা বাজারে অতি প্রয়োজনীয় ও বহুল ব্যবহৃত বেশকিছু ওষুধের মোড়ক ও প্যাকেট হুবহু নকল করে বিক্রি হচ্ছে ভেজাল ওষুধ। প্যাকেট, লেভেল ইত্যাদি দেখতে অবিকল আসল ওষুধের মতো হলেও বিস্তারিত..

দুই বিভাগে ভাগ করা হলো ঢাকা জেলা পুলিশকে

ঢাকা জেলা পুলিশকে দুটি বিভাগে ভাগ করা হয়েছে। আশুলিয়া, ধামরাই ও সাভার নিয়ে ঢাকা জেলা উত্তর। আর কেরানীগঞ্জ, নবাবগঞ্জ ও দোহার নিয়ে ঢাকা জেলা দক্ষিণ। প্রত্যেক বিভাগে একজন করে অতিরিক্ত বিস্তারিত..

ফ্ল্যাটে গেলেই দেখতাম কেউ রান্না করছে, কেউ শুয়ে আছে

আইনশঙ্খলা বাহিনীর অভিযানে নারায়ণগঞ্জ সদরের পাইকপাড়ায় যে বাড়িটিতে তিন জঙ্গি নিহত হয়েছেন, সেটি স্থানীয়দের কাছে ‘দেওয়ানবাড়ি’ নামে পরিচিত। তিনতলা এই বাড়িটির মালিক মোহাম্মদ নূরুদ্দিন দেওয়ান। স্ত্রী ও তিন ছেলেকে নিয়ে বিস্তারিত..

বঙ্গবন্ধুর খুনিকে ফেরত দেওয়ার আশ্বাস কেরির

ঢাকায় সফররত মার্কিন পররাষ্ট্রমন্ত্রী জন কেরি যুক্তরাষ্ট্রে আশ্রয় নেওয়া বঙ্গবন্ধুর খুনি রাশেদ চৌধুরীকে দেশে ফেরত পাঠানোর বিষয়টি দেখার আশ্বাস দিয়েছেন । আজ সোমবার দুপুরে রাষ্ট্রীয় অতিথি ভবন পদ্মায় কেরির সঙ্গে বিস্তারিত..

বঙ্গবন্ধু ও শেখ হাসিনার প্রশংসায় জন কেরি

৯ ঘণ্টার ঝটিকা সফরে ঢাকায় আসেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী জন কেরি। ঢাকায় এসে সোমবার সকাল ১১টা ৪৫ মিনিটে ধানমণ্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়েছেন তিনি। ঢাকায় পৌঁছানোর পর হোটেলে বিশ্রাম বিস্তারিত..