অভিনয়ে পরিবারের সম্মতি ছিল না

সবার কাছে তিনি পরিচিত সংবাদ পাঠক হিসেবে। সম্প্রতি ‘বসগিরি’ সিনেমার মাধ্যমে নাম লিখিয়েছেন ঢাকাই সিনেমায়। গণমাধ্যমে কাজের সুবাদে মিডিয়া পরিচিতি থাকলেও চলচ্চিত্র অভিনেত্রী হিসেবে একেবারেই নতুন। সংবাদ পাঠক থেকে চলচ্চিত্রে বিস্তারিত..

পাঁচ যুগ্মসচিব পদে রদবদল

প্রশাসনে পাঁচ যুগ্মসচিব ও চার সহকারী কমিশনার (ভুমি) পদে রদবদল আনা হয়েছে। মঙ্গলবার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে আজ এ সংক্রান্ত দুটি প্রজ্ঞাপন জারি করা হয়েছে। যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ে সংযুক্ত যুগ্মসচিব বিস্তারিত..

৯ অতিরিক্ত সচিবের দপ্তর বদল

প্রশাসনে নয় অতিরিক্ত সচিবের দপ্তর বদল করা হয়েছে। আজ মঙ্গলবার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত দুইটি প্রজ্ঞাপন জারি করা হয়েছে। কর্মকর্তারা হচ্ছেন-জনপ্রশাসন মন্ত্রণালয়ের ওএসডি কর্মকর্তা বেগম জেসমিন আক্তারকে (অতিরিক্ত সচিব) বিস্তারিত..

সোনালী-অগ্রণী-রূপালী ব‌্যাংকে নতুন এমডি

সরকারি মালিকানাধীন তিন বাণিজ্যিক ব্যাংক সোনালী, অগ্রণী ও রূপালী ব্যাংকে নতুন ব্যবস্থাপনা পরিচালক (এমডি) নিয়োগ দিয়েছে সরকার। কর্মসংস্থান ব্যাংকের এমডি ওবায়েদ উল্লাহ আল মাসুদ সোনালী ব্যাংকের দায়িত্ব পেয়েছেন। আনসার-ভিডিপি উন্নয়ন বিস্তারিত..

হারিছ চৌধুরী জীবিত না মৃত

বিএনপি নেতৃত্বাধীন চারদলীয় জোট সরকারের প্রভাবশালী ব্যক্তি আবুল হারিছ চৌধুরী জীবিত না মৃত? তৎকালীন প্রধানমন্ত্রী খালেদা জিয়ার রাজনৈতিক সচিব ‘হাওয়া ভবনের’ আশীর্বাদপুষ্ট এই নেতা ছিলেন বিএনপি সরকারের দাপুটে ব্যক্তি। বিএনপি বিস্তারিত..

স্কাইপেতে ভাগ্নের বিয়ের তদারকি করবেন দাউদ ইব্রাহিম

বোনের ছেলে বিয়ে বলে কথা! এরকম অনুষ্ঠানে অন্যতম গুরুত্বপূর্ণ ব্যক্তি হলেন মামা আর সেই মামা যদি হন অন্ধকার জগতের বেতাজ বাদশা দাউদ ইব্রাহিম তা হলে তো কথাই নেই। আগামী কাল বিস্তারিত..

সরকারি তিন ব্যাংকে এমডি নিয়োগ

অবশেষে সরকারি তিন বাণিজ্যিক ব্যাংক সোনালী, অগ্রণী ও রূপালী ব্যাংকে নতুন ব্যবস্থাপনা পরিচালক (এমডি) নিয়োগ দিয়েছে সরকার। সূত্র জানান, কর্মসংস্থান ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ওবায়েদ উল্যাহ আল মাসুদকে সোনালী ব্যাংকে; আনসার বিস্তারিত..

ভয়ঙ্কর এক নারী প্রতারকের গল্প

রাজধানীর অভিজাত এলাকার বিভিন্ন বাসাবাড়িতে বিচরণ তার। কখনো সাদিয়া, কখনো তানিয়া, কখনো নদী পরিচয়ে ঢুকে পড়েন বাসাবাড়িতে। সেখানকার অভিভাবকদের মেয়ের বা নাতি-নাতনির বন্ধু-বান্ধবী হিসেবে ভাব জমান। একপর্যায়ে নগদ টাকা ও বিস্তারিত..

ভরা মৌসুমে নেই ইলিশ, হাসি নেই জেলেদের মুখে

সুন্দরবনের বঙ্গোপসাগরে ভরা মৌসুেেনই ইলিশ ।বঙ্গোপসাগরের সংলগ্ন নদ নদীতে শতশত জেলে প্রতিদিনই রূপালি ইলিশের আশায় জালসহ নৌকা নিয়ে নদীতে গিয়ে শূণ্য হাতে ফিরে আসছেন। হাসি নেই জেলেদের মুখে।ইলিশের মৌসুম থাকা বিস্তারিত..

জঙ্গিবাদের বিরুদ্ধে বাঙালি জাতি ঐক্যবদ্ধ : ভূমিমন্ত্রী

ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে বাঙালি জাতি ঐক্যবদ্ধ। জঙ্গিরা আল্লাহর নাম মুখে নিয়ে মানুষ হত্যা করে ইসলাম ধর্মকে কলুষিত করছে। তিনি বলেন, বিস্তারিত..