ধানমন্ডি ৩২ নম্বরে মিলাদে প্রধানমন্ত্রী

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১তম শাতাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে সোমবার বাদ আসর ধানমন্ডি ৩২ নম্বরের বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘরের সামনে মহিলা আওয়ামী লীগের উদ্যোগে এক মিলাদ বিস্তারিত..

স্ত্রী-কন্যাকে নিয়ে মালদ্বীপে সাকিব

টানা দুটি ঘরোয়া টুর্নামেন্ট জয়। ঢাকা প্রিমিয়ার লিগে আবাহনীকে ৬ বছর পর শিরোপা উপহার দেয়ার পর ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জে সিপিএল খেলতে গিয়ে জ্যামাইকা তালাওয়াসকে শিরোপা এনে দেয়ার পথে রেখেছিলেন গুরুত্বপূর্ণ ভুমিকা। বিস্তারিত..

সাড়া ফেলেছে শুভ ও কিশোরগঞ্জের তরুণীর গানের ভিডিও

মুক্তি পেয়েছে আরিফিন শুভ ও জলি জুটির প্রথম ছবি ‘নিয়তি’। জাকির হোসেন রাজু পরিচালিত এই ছবির প্রচারণার অংশ হিসেবে শুভর সঙ্গে নতুন একজন গায়িকাকে জনপ্রিয় গানটি গাওয়ার সুযোগ দিয়েছিলো প্রযোজনা বিস্তারিত..

লিপস্টিক ছাড়াই ঠোঁটকে করে তুলুন আকর্ষণীয়

আজকাল অনেক মহিলাই হালকা সাজের মধ্যেই নিজেকে আকর্ষণীয় করে তুলতে চান। তাদের কাছে মেকআপ মানেই কাজল এবং হালকা লিপস্টিক। কিন্তু বিশেষজ্ঞদের মতে, লিপস্টিকে রয়েছে এমন কিছু রাসায়নিক যা মৃত্যুও ঘটাতে বিস্তারিত..

ব্যর্থতার দায় কার সেনা ও রক্ষীবাহিনী রাজনীতিবিদ প্রতিরোধ গড়তে পারেনি কেউই ক্ষতিপূরণ দিয়ে হচ্ছে বাংলাদেশকে

যার হাত ধরে বাংলাদেশের জন্ম, সেই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বাধীন দেশে এ-দেশীয় খুনিদের হাতেই জীবন দিতে হলো। চার দশক পরও মীমাংসিত হলো না, জাতির জনককে রক্ষা করতে না পারার বিস্তারিত..

মুক্তি পেল জয়ার যৌনতা নির্ভর ‘ঈগলের চোখ’

ফেলুদা, ব্যোমকেশ, কাকাবাবু-র বাইরে আরও এক দুঁদে গোয়েন্দা রুপালী পর্দায় একেবারে বাজিমাত করে দিয়েছেন। তিনি শবর দাশগুপ্ত। লালবাজারের একেবারে পেশাদারি গোয়েন্দা। ২০১৫ সালে পর্দায় এসে সবাইকে মুগ্ধ করে দিয়েছিল অরিন্দম বিস্তারিত..

বলিউডের ইতিহাসে সবথেকে ভয়ংকর নায়িকার আবির্ভাব

ক’দিন ধরে ‘নাম’ নিয়ে চারিদিকে বড় হইচই হচ্ছে। উইলিয়াম শেক্সপিয়ার সেই কবে বলে গিয়েছিলেন, ‘নামে কী এসে যায়!’ এসে যায় বলে এসে যায়! ওই নাম থেকেই যে ‘গুডউইল’। সেটা ভাঙিয়ে বিস্তারিত..

মশা তাড়ানোর প্রাকৃতিক উপায়ে

মশার স্প্রে, মশার কয়েল কোন কিছুতেই যেন কাজ হয় না। যদি এই দুটার একটাও শেষ হয়ে যায় তাহলে তোহ রক্ষা নাই। আপনার রাতের ঘুম হারাম। কিন্তু আপনি কি জানেন খুব বিস্তারিত..

মধ্যবর্তী নির্বাচন দাবি করলেন কর্নেল অলি

লিবারেল ডেমোক্রেটিক পার্টি এলডিপির সভাপতি কর্নেল (অব.) অলি আহমদ বীরবিক্রম বলেছেন, সমসাময়িক সংকট ও জঙ্গিবাদ মোকাবেলায় একটি নিরপেক্ষ মধ্যবর্তী নির্বাচন হচ্ছে সমাধান। যে নির্বাচনে জনগণ ভোটাধিকার প্রয়োগ করতে পারবেন। দেশে বিস্তারিত..

রিজার্ভ চুরির অর্থ ফিরিয়ে আনতে আবেদন

বাংলাদেশ ব্যাংককে রিজার্ভের চুরি হওয়া অর্থের ১৫ মিলিয়ন মার্কিন ডলার ফেরত আনতে ১৬ থেকে ৩০ আগস্টের মধ্যে ফিলিপাইনের আদালতে আবেদন করতে হবে। রোববার বাংলাদেশ ব্যাংক এ তথ্য জানায়। কেন্দ্রীয় ব্যাংক বিস্তারিত..