সোনালী ব্যাংকের নতুন চেয়ারম্যান মোঃ আশরাফুল মকবুল

জাতীয় সংসদ সচিবালয়ের সাবেক সিনিয়র সচিব মোঃ আশরাফুল মকবুলকে রাষ্ট্রায়ত্ত সোনালী ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান পদে নিয়োগ দিয়েছে সরকার। সম্প্রতি তিনি সোনালী ব্যাংক লিমিটেড-এর পরিচালনা পর্ষদের চেয়ারম্যান হিসাবে যোগদান করেন। বিস্তারিত..

শোকাবহ আগস্ট………….

১৯৭৫ সালের ১৫ই আগস্ট বাঙালি হারিয়েছে হাজার বছরের শ্রেষ্ঠ সন্তান জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে। “বাংলাদেশের মুক্তিযুদ্ধ” চেতনাকে নস্যাৎ করতে এদেশেই স্বাধীনতার বিরোধীতাকারীরা ষড়যন্ত্র করেছিল। ২০০৪ সালের ২১ আগস্ট বিস্তারিত..

একটি মহল দেশকে আফগানিস্তান বানানোর স্বপ্ন দেখছে : নানক

একটি মহল বাংলাদেশকে আফগানিস্তান বানানোর স্বপ্ন দেখছে, তাদের এই স্বপ্ন কোনোদিন বাস্তবায়ন হবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিস্তারিত..

জাতীয়তাবাদী শক্তির বিরুদ্ধে ষড়যন্ত্রে চলছে : হান্নান

নিজেদের ব্যর্থতা ঢাকতে জাতীয়তাবাদী শক্তির বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে সরকার বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আ স ম হান্নান শাহ। আজ সোমবার জাতীয় প্রেসক্লাবে স্বেচ্ছাসেবক দল আয়োজিত প্রতিবাদ বিস্তারিত..

বন্যার্তদের পাশে দাঁড়ানোর আহ্বান গভর্নরের

দেশব্যাপী বন্যা পরিস্থিতির আরো অবনতি হওয়ায় দুর্গতদের পাশে দাঁড়াতে সকল ব্যাংকের প্রতি আহ্বান জানিয়েছেন কেন্দ্রীয় ব্যাংকের গভর্নর ফজলে কবির। একই সঙ্গে বন্যা পরবর্তী সময়ে ক্ষতিগ্রস্থদের পুনর্বাসনে তাদের প্রস্তুত থাকতেও বলা বিস্তারিত..

কাঁদলেন, কাঁদালেন শেখ হাসিনা

বাবা-মা ভাইসহ স্বজন হারানোর সেই দিনের কথা স্মরণ করে কাঁদলেন, কাঁদালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রী যখন এমন কথা বলেন তখন গোটা হল রুমে আবেগঘন পরিবেশ তৈরি হয়। উপস্থিত সবার চোখ বিস্তারিত..

এই মুহূর্তে বলিউডের সবচেয়ে দামি নায়িকা কে

বলিউডে বরাবরই নায়কদের পারিশ্রমিক বেশি। আর এই নিয়ে নায়িকাদের অভিযোগের অন্ত নেই। তারা প্রায়শই অভিযোগ তোলেন যে বলিউড ‘পুরুষ প্রধান’। কিন্তু নায়িকারাও ইদানিং কম যাচ্ছেন না। পারিশ্রমিকে তাঁরাও অনেক সময়ই বিস্তারিত..

সকল শিশু মাতৃদুগ্ধ পানে সুস্থ ও সবলভাবে বেড়ে উঠুক : রাষ্ট্রপতি

রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ বলেছেন, সকল শিশু মাতৃদুগ্ধ পানে সুস্থ ও সবলভাবে বেড়ে উঠুক, জ্ঞানে-গুণে বড় হোক। আগামীকাল ১ আগস্ট বিশ্ব মাতৃদুগ্ধ সপ্তাহ উপলক্ষে আজ এক বাণীতে তিনি এ কথা বিস্তারিত..

ক্রিস গেইলের রাজকীয় বাড়ি ‘রেড হিল’

‘রেড হিল’ নামের বাড়িটা মাত্র তিন তলা। তবে, এরই মধ্যে যেন বিনোদনের সব উপকরণই আছে! বলা হচ্ছে ওয়েস্ট ইন্ডিজের দানবীয় ব্যাটসম্যান ক্রিস্টোফর হেনরি গেইলের বাড়ির কথা। জ্যামাইকার আট নম্বর ভিক্টর বিস্তারিত..

আগস্টে দেশে জঙ্গি হামলা হতে পারে : ওবায়দুল কাদের

রোববার দুপুরে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার ভুলতা ফ্লাইওভার প্রকল্পের নির্মাণকাজ পরিদর্শনে এসে আগস্ট মাসে দেশে জঙ্গি হামলা হতে পারে বলে জানান সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। ওবায়দুল কাদের বলেন, ‘গুলশান বিস্তারিত..