,

শহীদ রিয়াজুল হক খান মিল্কীর মৃত্যুবার্ষিকী স্মরণসভা

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক শহীদ রিয়াজুল হক খান মিল্কীর তৃতীয় মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষ্যে শনিবার রাজধানীর মতিঝিলে মহানগর দক্ষিণ যুবলীগ স্মরণসভা ও মিলাদ মাহফিলের আয়োজন করে। বিস্তারিত..

গুলশান হামলায় জিম্মি হাসনাত করিম এখন কোথায়

ঢাকার গুলশানের হোলি আর্টিজান বেকারিতে জঙ্গী হামলার সময় জিম্মি এবং পরে পুলিশের হাতে আটক হাসনাত করিম এখন কোথায়? এ প্রশ্নের কোনও সুস্পষ্ট উত্তর এখনো পর্যন্ত বাংলাদেশ সরকারের দিক থেকে পাওয়া বিস্তারিত..

কোনও অশুভ শক্তি বাংলাদেশকে প্রতিহত করতে পারবে না : সৈয়দ আশরাফ

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম বলেছেন, কোনও অশুভ শক্তি বাংলাদেশকে প্রতিহত করতে পারবে না। তিনি বলেন, ‘আসুন শেখ হাসিনার নেতৃত্বে আমরা এগিয়ে যাই। দেশে জঙ্গি বিস্তারিত..

বিএফইউজের সভাপতি নির্বাচিত মনজুরুল আহসান বুলবুল

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) একাংশের উপনির্বাচনে মনজুরুল আহসান বুলবুল সভাপতি নির্বাচিত হয়েছেন। শুক্রবার সন্ধ্যায় এই ফল ঘোষণা করা হয়। উপ-নির্বাচনে ডেইলি স্টারের সিটি এডিটর আব্দুল জলিল ভুঁইয়া এবং বৈশাখী বিস্তারিত..

ইনুর চেয়ে বড় জঙ্গি আর কে হতে পারে

বিএনপির ভাইস চেয়ারম্যান শাহ মোয়াজ্জেম হোসেন বলেছেন, সরকারের মধ্যে জঙ্গি রয়েছ। আর সরকার ও পার্লামেন্টের মধ্যে যে কয়জন জঙ্গি আছে ইনু (তথ্যমন্ত্রী) তাদের মধ্যে এক নম্বর। বঙ্গবন্ধুকে হত্যার পরে ট্যাংক-কামানের বিস্তারিত..

মনের মতো পুরুষ পাচ্ছেন না প্রিয়াঙ্কা

অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া হলিউড থেকে বলিউড সর্বত্রই দাপিয়ে বেড়াচ্ছেন। তাই বলে তার ঘরের খবর কি আর সবাই রাখেন? মোটেই না। রাখলে, কেনই বা ‘সামান্য’ অভাববোধ পীড়া দেয় তাকে! মনের মতো বিস্তারিত..

সব প্রাথমিক বিদ্যালয় ল্যাপটপ-প্রজেক্টর পাবে

দেশের ৬৪ হাজার প্রাথমিক বিদ্যালয়ে চলতি অর্থবছরে একটি করে ল্যাপটপ ও মাল্টিমিডিয়া প্রজেক্টর বিতরণ করা হবে বলে মন্তব্য করেছেন প্রাথমিক ও গণশিক্ষামন্ত্রী অ্যাডেভোকেট মোস্তাফিজুর রহমান। আজ শনিবার রাজধানীর মিরপুরে প্রাথমিক বিস্তারিত..

জঙ্গি দমনে শেখ হাসিনা রিয়েল হিরো : স্বাস্থ্যমন্ত্রী

জঙ্গি দমনে শেখ হাসিনা রিয়েল হিরো বলে মন্তব্য করেছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। তিনি বলেন, তার নেতৃত্বে দেশের অভ্যন্তরে জঙ্গি ও সন্ত্রাস দমন করা হয়েছে সফলতার সঙ্গে যা পৃথিবীর অন্য কোনো বিস্তারিত..

পরকীয়া প্রেমিকার সঙ্গে স্বামীর যাত্রা

নিজের স্বামী পরকীয়ায় আসক্ত। এ নিয়ে দীর্ঘদিন ধরেই মানসিক সমস্যায় ভুগছিলেন এক বয়সী নারী। তিনি জানতে পারেন, সেই পরকীয়া প্রেমিকাকে নিয়ে চেপে ছুটি কাটাতে চলেছেন স্বামী। ব্যস, এমন এক কাণ্ড বিস্তারিত..

জামায়াতকে রাজনৈতিক কার্ড হিসেবে ব্যবহার করছে আওয়ামী লীগ

জামায়াতে ইসলামীকে আওয়ামী লীগ রাজনৈতিক কার্ড হিসেবে ব্যবহার করছে বলে অভিযোগ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য অবসরপ্রাপ্ত ব্রিগেডিয়ার জেনারেল আ স ম হান্নান শাহ। শনিবার জাতীয় প্রেসক্লাবে এক আলোচনা সভায় বিস্তারিত..