ঈদে মমতাজের শূন্য বাড়িতে ফজলুর রহমান

গান পাগল মানুষদের জন্য দারুণ এক সুখবর। আগামী ঈদে ফোক সম্রাজ্ঞী মমতাজ নতুন অ্যালবাম নিয়ে আসছেন। তবে এখানে বাড়তি চমক হিসেবে থাকবে ফজলুর রহমান বাবুর গান। মূলত জনপ্রিয় এই দুই বিস্তারিত..

অবৈধ সরকারের কারণেই জীবনের নিরাপত্তা নেই

বর্তমান ক্ষমতাসীন সরকার অবৈধ। যার কারণে দেশে গণতন্ত্র নেই, মানুষের জীবনের নিরাপত্তা নেই। বিরোধী দলের ওপর মিথ্যা দোষ না দিয়ে জঙ্গিবাদ সমস্যার সমাধানে জাতীয় ঐক্য প্রয়োজন। আর একটি সুষ্ঠু নির্বাচন বিস্তারিত..

হাওরে এবার বেশি ইলিশ ধরা পড়ছে

বাংলাদেশের হাওরগুলোতে বিভিন্ন প্রজাতির মাছ পাওয়া যায়। কিন্তু হাওরে ইলিশ মাছ পাবার কথা সাধারণত শোনা যায় না। কিন্তু সিলেটের হাকালুকি হাওরে এবার এত বেশি ইলিশ মাছ ধরা পড়ছে যেটা স্থানীয়দেরও বিস্তারিত..

১০ বছর বয়সেই সাংবাদিক, বিশ্বব্যাপী জনপ্রিয়তা

জান্না জিহাদ আয়াদের বয়স মাত্র ১০ বছর৷ ফিলিস্তিনের পশ্চিমতীরের নাবি সালেহ এলাকার বাসিন্দা জান্না এরই মধ্যে সাংবাদিক হিসেবে নিজেকে পরিচিত করে তুলেছে৷ তার বেশিরভাগ ভিডিও এখন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল৷ বিস্তারিত..

সাহরি ও ইফতারের ফজিলত

রোজা রাখার উদ্দেশ্যে ভোররাতে যে পানাহার করা হয় তাকে ‘সাহরি’ বলা হয়। যে কোনো রোজার জন্য সাহরি খাওয়া সুন্নাত (জরুরি নয়)। রাসুলে আরাবি (সা.) বলেছেন, তোমরা সাহরি খাও; কারণ সাহরিতে বিস্তারিত..

ঈদুল ফিতরের ছুটিতে যেতে পারেন কক্সবাজার

এবারের ঈদুল ফিতরের ছুটিতে বেড়াতে যেতে পারেন কক্সবাজারে। ওখানে রয়েছে দীর্ঘ সমুদ্রসৈকত। এই সৈকত একবার-দুবার ঘুরে দেখার পরও মনের আশা পূরণ হবে না। কক্সবাজার সমুদ্রসৈকত মানেই এক দুর্নিবার রহস্য-রোমান্সের হাতছানি। বিস্তারিত..

যুক্তরাষ্ট্রে ‘মিস ওয়ার্ল্ড আমেরিকা’ প্রতিযোগিতায় বাংলাদেশি মেয়ে

চলতি বছর যুক্তরাষ্ট্রের সেরা সুন্দরী হওয়ার প্রতিযোগিতা ‘মিস ওয়ার্ল্ড আমেরিকা’র চূড়ান্ত পর্বে জায়গা করে নিয়েছেন বাংলাদেশি বংশোদ্ভূত হিয়াম হাফিজ উদ্দিন। আগামী ৩ থেকে ৯ জুলাই ওয়াশিংটনের ‘ন্যাশনাল হারবার’ চূড়ান্ত লড়াইয়ে বিস্তারিত..

টাকার বিনিময়ে রাত কাটাতেও রাজি হয়েছি

কেরিয়ারের শুরুর দিকে টাকার বিনিময়ে যৌনতায় অভ্যস্ত ছিলেন বলে কিছুদিন আগেই খুল্লামখুল্লা জানিয়েছিলেন শার্লিন চোপড়া। এবার আরও এক অভিনেত্রীর সোজাসাপ্টা স্বীকারোক্তি। সাফ জানালেন, ‘টাকার বিনিময়ে রাত কাটাতাম। তাদের সঙ্গে রাত বিস্তারিত..

উপমন্ত্রীর মর্যাদা পেলেন নারায়ণগঞ্জ সিটি মেয়র আইভি

উপমন্ত্রীর মর্যাদা দেওয়া হয়েছে নারায়ণগঞ্জের সিটি মেয়র সেলিনা হায়াত আইভিকে। মঙ্গলবার (২১ জুন) এ মর্যাদা দিয়ে প্রজ্ঞাপনর জারি করেছে মন্ত্রীপরিষদ বিভাগ। এছাড়াও ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশনের দুই মেয়রকে বিস্তারিত..

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ইসলামী ব্যাংকের দান

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড আজ প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে ১৫ কোটি টাকা দান করেছে। ব্যাংকের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোস্তফা আনোয়ার আজ জাতীয় সংসদ ভবনে প্রধানমন্ত্রীর অফিসে তাঁর কাছে ওই অর্থের বিস্তারিত..