কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলায় থেকে ৩ জন বিএনপি’র কেন্দ্রীয় কমিটিতে যাচ্ছেন

দেখা যাচ্ছে কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলায় বিএনপি’র কেন্দ্রীয কমিটিতে যাচ্ছেন তিন জন ড. এম ওসমান ফারুক কন্ঠশিল্পী রিজিয়িা পরভীন জাহাঙ্গীর আলম মোল্লাও। চেয়ারপার্সনের উপদেষ্টা ড. এম ওসমান ফারুক দলের সর্বোচ্চ ফোরাম বিস্তারিত..

ইউপি চেয়ারম্যানের মৃত্যু শপথের আগেই

শপথ গ্রহণের আগেই মারা গেলেন ইটনা সদর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান বিএনপি নেতা মো. নূরুল ইসলাম নূরু। ৫৯ বছর বয়সে সোমবার সকাল সাড়ে ১০টার দিকে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। ইন্নালিল্লাহি বিস্তারিত..

ফের বিচার চাইলেন তনুর মা

কুমিল্লায় কলেজছাত্রী সোহাগী জাহান তনুর মা আনোয়ারা বেগম বলেছেন, হত্যাকাণ্ডের তিন মাস হয়ে গেছে। এখন পর্যন্ত বিচার হয়নি। গরিব বলে কি মেয়ে হত্যার বিচার পাবেন না—এমন প্রশ্ন রাখেন তিনি। সোমবার বিস্তারিত..

শিক্ষকদের হাতে ল্যাপটপ তুলে দিলেন শিক্ষামন্ত্রী প্রধান শিক্ষক জনাব আবেদা আক্তার জাহান মেডাম কে।

তমিজা খাতুন সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের শ্রেষ্ঠ শিক্ষক মেডাম ‘উপজেলার শ্রেষ্ঠ বিদ্যাপীঠগুলোকে মডেল স্কুল প্রকল্পের জন্য নির্বাচিত করেছি। মিঠামইন মাধ্যমিক শিক্ষা ‘উপজেলার শ্রেষ্ঠ বিদ্যাপীঠগুলোকে আমরা মডেল স্কুল প্রকল্পের জন্য নির্বাচিত বিস্তারিত..

সৌদি বাংলাদেশ থেকে শ্রমিক নিতে চায়

সৌদি আরব অদক্ষ শ্রমিকের পরিবর্তে বাংলাদেশ থেকে দক্ষ ও প্রশিক্ষিত জনবল নেয়ার ক্ষেত্রে বেশি আগ্রহী বলে জানিয়েছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থানমন্ত্রী নুরুল ইসলাম বিএসসি। সোমবার জাতীয় সংসদের বাজেট অধিবেশনে বিস্তারিত..

ডিসি সায়মার কাছে ১০ লাখ টাকা চাঁদা চেয়ে সন্তানদের হত্যার হুমকি

চরমপন্থী সর্বহারা আঞ্চলিক নেতা পরিচয়ে ডিসি সায়মা ইউনুসের কাছে ১০ লাখ টাকা চাঁদা চেয়ে সন্তানদের হত্যার হুমকি দিয়েছে। এ সময় চাঁদার টাকা না দিলে তার সন্তানদের হত্যা করা হবে বলেও বিস্তারিত..

জঙ্গিবাদবিরোধী ফতোয়া, ঢাকায় মদিনার ইমাম আসছেন : মাওলানা ফরিদ উদ্দিন মাসউদ

বাংলাদেশে জঙ্গিবাদবিরোধী প্রচারণার অংশ হিসেবে মদিনা মসজিদের ইমামকে নভেম্বর মাসে ঢাকায় আনার চেষ্টা হচ্ছে৷ জানিয়েছেন জঙ্গিবাদের বিরুদ্ধে লাখো আলেমের ফতোয়া প্রকাশকারী দেশের সবচেয়ে বড় ঈদগাহ শোলাকিয়ার ইমাম মাওলানা ফরিদ উদ্দিন বিস্তারিত..

সুখবর দিলেন খালেদা জিয়া

অসহায় নেতাদের সুখবর দিলেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। আন্দোলন সংগ্রামে হাত-পা হারানো পঙ্গু ও অসহায় নেতাকর্মীদের পাশে থাকবে জিয়াউর রহমান ফাউন্ডেশন। স্বয়ং বিএনপি চেয়ারপারসন এমন কথা জানিয়েছেন। সোমবার রাজধানীর বিস্তারিত..

মুমিনের অপার সম্ভাবনার মাস

দীর্ঘ এগারো মাসে অন্তরে যে মরীচিকার সৃষ্টি হয় তা দূর করতেই রমজানের সিয়াম। রোজার উদ্দেশ্য হলো, পঙ্কিলতার ঘূর্ণাবর্তে আবৃত আত্মার কলুষিত ধোঁয়াকে রহমতের বারিধারায় পবিত্র করা; হৃদয়ের কামভাব দূর করে বিস্তারিত..

অল্পের জন্য প্রাণে বেঁচে গেলেন ফাহমিদা

সিরিয়ার শিশু আয়লানের নিষ্প্রাণ শরীর ভেসে ওঠার ছবি এখনো মনে রেখেছে পৃথিবীর মানুষ। সম্প্রতি সিরিয়ার শিশু আয়লানকে নিয়ে তৈরি একটি গানে কণ্ঠ দেন ফাহমিদা নবী। ফাহমিদা নবী সেই গানের ভিডিওর বিস্তারিত..