গাজীপুরের এসপি হারুনসহ ১৮ জনের বিরুদ্ধে মামলা

জোরপূর্বক জমি রেজিস্ট্রি করিয়ে নেয়ার অভিযোগ তুলে ও সৃজিত আমমোক্তারনামা দলিল বাতিল চেয়ে গাজীপুর বিজ্ঞ ১ম যুগ্ম জেলা জজ আদালতে দেওয়ানী মামলা দায়ের করা হয়েছে। মামলায় ঢাকার কারওয়ান বাজাজ সমিতির বিস্তারিত..

নতুন মিউজিক ভিডিও নিয়ে আসছেন সালমা

দর্শকদের জন্য চমক নিয়ে হাজির হচ্ছেন ক্লোজআপ ওয়ান কণ্ঠশিল্পী সালমা। নিজের গাওয়া ভিন্নধর্মী একটি গানের মিউজিক ভিডিও নির্মাণ হচ্ছে। যে গানে মডেল হিসেবে সালমাকেই দেখতে পাবেন দর্শক-শ্রোতা। গতকাল এফডিসির ৩ বিস্তারিত..

পোস্ট মর্টেমের বাংলা নাম ময়না তদন্ত কেন

আচ্ছা কখনো ভেবে দেখেছেন পোস্ট মর্টেমের বাংলা নাম ময়না তদন্ত কেন? আমরা সকলেই জানি যে, পোস্ট মর্টেম একটি অজানা কারণকে উদ্ঘাটন করে থাকে। অন্ধকার থেকে একটি ঘটনার কারণকে আলোতে নিয়ে বিস্তারিত..

কাল এসএসসির ফল প্রকাশ, যেভাবে জানা যাবে ফলাফল

এসএসসি ও সমমানের পরীক্ষার ফলাফল প্রকাশ করে হবে আগামীকাল (১১মে) বুধবার। এ দিন সচিবালয়ে একটি সংবাদ সম্মেলনের পর পরীক্ষার ফলাফল ঘোষণা করবেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ। এর আগে নিয়ম অনুযায়ী বিস্তারিত..

মান ভাঙছে না অপুর

প্রচণ্ড অভিমান করেছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। দীর্ঘসময় পার হয়ে গেলেও তার মান ভাঙছে না কোনোভাবেই। অপুর অভিমানের কারণ তার প্রতি চিত্রনায়ক শাকিব খানের অবহেলা। শাকিবের কারণে গত মার্চ থেকে কর্মহীন বিস্তারিত..

১৪ বছর আগের গানের নাচে মাতলেন ঐশ্বরিয়া

সহজেই কি আর ভোলা যায়! হোক না ১৪ বছর আগের কথা। একটু বরং সুযোগের অপেক্ষা। এতেই অতীতে ফিরে গেলেন বলিউড তারকা ঐশ্বরিয়া রাই। আর সেই গানের নায়িকা যেখানে খোদ মঞ্চে বিস্তারিত..

বুধবার সকালে বিএনপির জরুরি সংবাদ সম্মেলন

দেশের চলমান পরিস্থিতি তুলে ধরতে সংবাদ সম্মেলনে আহ্বান করেছে বিএনপি। নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে বুধবার সকাল সাড়ে ১০টায় এ সংবাদ সম্মেলন শুরু হবে। দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সংবাদ বিস্তারিত..

কারাগারের গেটে মাওলানা নিজামীর পরিবারের সদস্যরা

জামায়াতের ইসলামীর আমির মাওলানা মতিউর রহমান নিজামীর সাথে সাক্ষাতের জন্য কেন্দ্রীয় কারাগারে পৌঁছেছেন তার পরিবারের সদস্যরা। আজ মঙ্গলবার রাত ৭টা ৫০ মিনিটে তারা কারাগারের গেটে পৌঁছান। এর আগে মঙ্গলবার সন্ধ্যায় বিস্তারিত..

সরকারি চাকুরেদের অনলাইনে নিজ বেতন তথ্য দিতে হবে

যেসব সরকারি চাকুরে জাতীয় বেতন স্কেল ২০১৫ অনুসারে, অনলাইনে নিজেদের বেতন নির্ধারণ করেননি। ওই সরকারি চাকুরেদের আগামী ২০ জুলাইয়ের মধ্যে তা করতে বলেছে সরকার। সরকারি চাকুরে কর্মকর্তা-কর্মচারী, নির্ধারিত ওয়েবসাইটে গিয়ে বিস্তারিত..

তিন হাজার পুরুষের সঙ্গে শারীরিক সম্পর্ক করেছি

ম্যারি কালভার্ট নামের ৬৩ বছর বয়সী এক ব্রিটিশ নারীর অবিশ্বাস্য এক দাবি নিয়ে তৈরি হয়েছে শোরগোল। লন্ডেনর ‌’দ্য গাার্ডিয়ান’ পত্রিকার কাছে নিজের যৌনজীবনের কথা জানিয়ে তিনি বলেছেন, এ পর্যন্ত তিনি বিস্তারিত..