,

উৎসবমুখর কাউন্সিল প্রাঙ্গন, সাজসাজ রব

বিএনপির ৬ষ্ঠ কাউন্সিলকে ঘিরে উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট ও সোহরাওয়ার্দি উদ্যানসহ আশপাশ এলাকায়। ইঞ্জিনিয়ারস ইনস্টিটিউটে আয়োজন করা হয়েছে মুলমঞ্চ।সবমিলে থাকছে তিনটি মঞ্চ। মূলমঞ্চের কাজ এখনো পুরোপুরি শেষ বিস্তারিত..

মাত্র ৩০ হাজার টাকা দেনমোহরে জলকন্যার বিয়ে

মাত্র ৩০ হাজার ৫৫১ টাকা দেনমোহরে সাউথ এশিয়ান গেমসের সাঁতারে দুটি স্বর্ণ পদক জয়ী যশোরের মেয়ে জলকন্যা মাহফুজা আক্তার শিলার শুভ পরিণয় সম্পন্ন হয়েছে। শুক্রবার বিকেল ৩টায় চাঁপাইনবাবগঞ্জের শাহজাহান আলী বিস্তারিত..

জাতীয় কাউন্সিল বিএনপির বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে আসছে বড় ধরনের রদবদল

আগামীকাল বাংলাদেশ জাতীয়তাবাদী দল- বিএনপির বহু প্রত্যাশিত ষষ্ঠ জাতীয় কাউন্সিল। নতুন করে দলকে সংগঠিত করে ‘ঘুরে দাঁড়ানো’র প্রত্যয় রয়েছে তাদের। সে লক্ষ্যে কাউন্সিলের মধ্য দিয়ে দলের নেতৃত্বে ব্যাপক পরিবর্তন আনতে বিস্তারিত..

সাইবার অপরাধ : টার্গেট সুন্দরী তরুণীরা

সম্প্রতি দুই পরিবারের সম্মতিতে ইডেন কলেজের এক ছাত্রীর সঙ্গে রাগিব আহসান নামের এক যুবকের বিয়ে ঠিক হয়। এনগেজমেন্টের দিন-তারিখ নির্ধারিত ছিল ২৬ জানুয়ারি। এরই মধ্যে ছেলেটি ওই তরুণীর সঙ্গে সম্পর্ক বিস্তারিত..

অধিকার ফিরে পেতে সংগ্রাম করছে বিএনপি

ছিনিয়ে নেওয়া গণতন্ত্র আর কেড়ে নেওয়া অধিকার ফিরে পেতে বিএনপি আন্দোলন সংগ্রামের মধ্যে রয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। শুক্রবার বিকেলে রাজধানীর পুরানা পল্টনে ‘আদর্শ বিস্তারিত..

পুকুরে সোনার কৈ

সিলেটের বিশ্বনাথে পুকুরে সোনার কৈ মাছ পাওয়া গেছে। উপজেলা সদরের রামপাশা রোডস্থ হাজী রুস্তুম আলী ভিলার (কলোনী) একটি পুকুরে ওই কৈ মাছটি পাওয়া যায়। পুকুরে সোনার কৈ পাওয়া গেছে এমন বিস্তারিত..

নদী ভাঙ্গন রোধ-ড্রেজিংয়ে মহা পরিকল্পনা চলছে: পানি সম্পদ প্রতিমন্ত্রী

কমলনগরে নদী ভাঙন রোধ প্রসঙ্গে পানি সম্পদ প্রতিমন্ত্রী নজরুল ইসলাম বীর প্রতীক বলছেন, বাংলাদেশ নদীমাতৃক দেশ। নদী আছে সারা দেশে, ভাঙনও আছে। নদী ভাঙ্গন রোধ ও ড্রেজিংয়ের ব্যাপারে মহা পরিকল্পনা বিস্তারিত..

শক্তিধর দেশের শিকার হয়েই বঙ্গবন্ধুকে জীবন দিতে হয়েছে

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, মুক্তিযুদ্ধে পাকিস্তানকে সমর্থনকারী ‘শক্তিধর দেশের’ শিকার হয়েই বঙ্গবন্ধুকে জীবন দিতে হয়েছে। তখনকার দিনে বিশ্বে দু’টি ভাগ ছিল। যারা আমাদের মুক্তিযুদ্ধ সমর্থন করে নাই, পাকিস্তানি হানাদার বাহিনীকে বিস্তারিত..

অর্থ চুরিতে আতিউর বলির পাঁঠা : ড. মিজান

বাংলাদেশ ব্যাংকের রিজার্ভের অর্থ চুরির ঘটনায় বিদায়ী গভর্নর ড. আতিউর রহমানকে বলির পাঁঠা বানানো হয়েছে বলে দাবি করেছেন জাতীয় মানবাধিকার কমিশনের চেয়ারম্যান অধ্যাপক ড. মিজানুর রহমান। শুক্রবার সকালে জাতীয় প্রেসক্লাবের বিস্তারিত..

রাষ্ট্রধর্মের বিরুদ্ধে রায় আসলে দাবানল জ্বলে ওঠবে : হেফাজত

রাষ্ট্রধর্ম হিসেবে ইসলামকে বাদ দেয়া হলে দেশে দাবানল জ্বলে ওঠবে বলে হুমকি দিয়েছেন হেফাজতে ইসলাম বাংলাদেশের মহাসচিব আল্লামা জুনায়েদ বাবুনগরী। তিনি বলেন, জনগণের মনের ভাষা বোঝার চেষ্টা করুন। সংবিধান থেকে বিস্তারিত..