নদী ভাঙ্গন রোধ-ড্রেজিংয়ে মহা পরিকল্পনা চলছে: পানি সম্পদ প্রতিমন্ত্রী

কমলনগরে নদী ভাঙন রোধ প্রসঙ্গে পানি সম্পদ প্রতিমন্ত্রী নজরুল ইসলাম বীর প্রতীক বলছেন, বাংলাদেশ নদীমাতৃক দেশ। নদী আছে সারা দেশে, ভাঙনও আছে। নদী ভাঙ্গন রোধ ও ড্রেজিংয়ের ব্যাপারে মহা পরিকল্পনা চলছে। দেশের ৮টি উপজেলাকে দুর্গত হিসাবে চিহ্নিত করা হয়েছে; এর মধ্যে কমলনগরও রয়েছে। অসহায় মানুষের দুঃখ দূর করতে সরকার কাজ করে যাচ্ছে।
শুক্রবার দুপুরে লক্ষ্মীপুরের মেঘনা নদী ভাঙন কবলিত কলননগর উপজেলায় মাতাব্বরহাট এলাকায় নদী ভাঙন রোধে বাঁধ নির্মাণ কাজের পরিদর্শণে এসে এক সভায় তিনি এসব কথা বলেন।
লক্ষ্মীপুর-৪ (রামগতি ও কমলনগর) আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল মামুনের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি গোলম ফারুক পিংকু ও সাধারণ সম্পাদক নুর উদ্দিন চৌধুরী নয়ন।
এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ জিল্লুর রহমান চৌধুরী, পুলিশ সুপার আ স ম মাহাতাব উদ্দিন, রামগতি উপজেলা চেয়ারম্যান আবদুল ওয়াহেদ, কমলনগর উপজেলা চেয়ারম্যান সৈয়দ মোহাম্মদ শামছুল আলম, কমলনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ মাহবুবুল আলম মজুমদার, কেন্দ্রীয় শ্রমিক লীগ নেতা আনোয়ারুল হক, কমলনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন মাস্টার, সাধারণ সম্পাদক নুরুল আমিন রাজু ও স্থানীয় সাহেবেরহাট ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আবুল খায়ের প্রমুখ।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর