চেয়ারম্যান পদে স্বামী-স্ত্রীর লড়াই

ঝালকাঠির নলছিটি উপজেলার দপদপিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বামী-স্ত্রীর মধ্যে লড়াই হবে। প্রথম ধাপে অনুষ্ঠিত হতে যাওয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে বৃহস্পতিবার সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত প্রার্থীদের মাঝে বিস্তারিত..

ভারত-বাংলাদেশ সীমান্ত চুক্তি বাস্তবায়ন মাইলফলক : ভারতের স্পিকার

ভারতের লোকসভার স্পিকার সুমিত্রা মহাজন বলেছেন, ভারত-বাংলাদেশের মধ্যে বাস্তবায়িত স্থল সীমান্ত চুক্তি একটি বিশেষ মাইলফলক। এর মাধ্যমে ওই সকল এলাকায় বসবাসকারী জনগণ একটি দেশের নাগরিক হওয়ার সুযোগ পেয়েছে এবং সরকারের বিস্তারিত..

পাটি বুনে সচ্ছলতা এসেছে তিন শতাধিক সংখ্যালঘু পরিবারে

নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলায় পাটি বুনে তিন শতাধিক পরিবার তাদের ভাগ্যের চাকা ঘুরিয়েছে। উপজেলার দুপ্তারা ইউনিয়নের কুমারপাড়া গ্রামের তিন শতাধিক সংখ্যালঘু পরিবার পাটি বুনে পরিবারে সচ্ছলতা ফিরিয়ে এনেছে। স্বাধীনতা পরবর্তী বিস্তারিত..

রাজিলের সাবেক প্রেসিডেন্ট লুলা আটক

দুর্নীতির অভিযোগে ব্রাজিলের সাবেক প্রেসিডেন্ট লুইজ ইনাসিও লুলা দা সিলভাকে আটক করেছে দেশটির পুলিশ। শুক্রবার তার বাড়িতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। রাষ্ট্রীয় তেল কোম্পানি পেট্রোব্রাসে বড় ধরনের জালিয়াতির বিস্তারিত..

চাঁপাইনবাবগঞ্জে দুই পুলিশের আত্মত্যাগ অনুকরণীয়

চাঁপাইনবাবগঞ্জে মাদকবাহী ট্রাক মোটরসাইকেল নিয়ে ধাওয়া করে আটকানোর চেষ্টাকালে ওই ট্রাকের চাপায় মর্মান্তিকভাবে নিহত শিবগঞ্জ থানার সাব ইন্সপেক্টর সাদেকুল ইসলাম ও শিক্ষানবিশ সার্জেন্ট আতাউল ইসলামের করুণ মৃত্যুতে গভীর শোক ও বিস্তারিত..

সরকার ইউপি নির্বাচনে ভোট ডাকাতির পরিকল্পনা করছে

বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, গোটা দেশের মানুষ তাকিয়ে আছে বিএনপির দিকে, বেগম জিয়ার নেতৃত্বের দিকে। আসন্ন কাউন্সিলের মধ্য দিয়ে সারাদেশে বিএনপি ফিনিক্স পাখির মত জেগে উঠবে। বিস্তারিত..

সপ্তাহজুড়ে ডিএসইতে লেনদেন কমেছে ১১.৬৩ শতাংশ

দেশের প্রধান পুঁজিবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) গত সপ্তাহে সূচক ও লেনদেন উভয়ই কমেছে। গত সপ্তাহে তার আগের সপ্তাহের চেয়ে ডিএসইতে লেনদেন কমেছে প্রায় ২৬২ কোটি টাকা। ডিএসইর ওয়েবসাইট সূত্রে বিস্তারিত..

বিশ্বকাপের ‘প্রতিশোধ’ নিয়ে ভাবছেন না মাশরাফি

গত বিশ্বকাপের সেই হতাশার কথা আজো ভুলতে পারেনি বাংলাদেশের মানুষ। ইংল্যান্ডকে বিদায় করে কোয়ার্টার ফাইনালে ভারতের মুখোমুখি হয়েছিল বাংলাদেশ। কিন্তু আম্পায়ারদের কয়েকটি বিতর্কিত সিদ্ধান্তের শিকার হয়ে শেষ চারে খেলার স্বপ্নপূরণ বিস্তারিত..

১/১১’র ঘটনা সুশীল সমাজ জড়িত ছিল: সেতুমন্ত্রী

১/১১’র ঘটনা দেশের সুশীল সমাজ জড়িত ছিল বলে অভিযোগ করেছেন সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। শুক্রবার জাতীয় গ্রন্থাগার মিলনায়তনে ইতিহাসের মহানায়ক ভিডিও প্রামাণ্যচিত্রের মোড়ক উম্মোচন অনুষ্ঠানে এ অভিযোগ করেন তিনি। বিস্তারিত..

দুবাইয়ে সানির কনসার্ট বাতিল

প্রস্তুতি প্রায় শেষ। বিক্রি হয়েছে প্রায় সাত হাজার টিকেট কিন্তু শেষ মুহূর্তে বাতিল করা হলো বলিউড সেনসেশন সানি লিওনের কনসার্ট। দুবাইয়ের ইন্ডাস্ট্রিয়াল এরিয়ায় আগামী সপ্তাহে এ কনসার্ট অনুষ্ঠিত হওয়ার কথা বিস্তারিত..