অহেতুক হয়রানি নয়

দেশের কোনো নাগরিক যেন অহেতুক হয়রানির শিকার না হয়, সেদিকে লক্ষ্য রাখতে পুলিশ বাহিনীর সদস্যদের নির্দেশ দিয়েছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ। তিনি বলেন, জনগণের জান-মালের নিরাপত্তা নিশ্চিত করা আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর বিস্তারিত..

বাংলাদেশ ক্রিকেটের সেরা প্রতিভা মুস্তাফিজ

প্রশ্নটা শুনে কোন চিন্তা-ভাবনাই করা লাগলো না সাকিব আল হাসানের। সঙ্গে সঙ্গে বলে দিলেন, মুস্তাফিজ। চটজলদি মাশরাফিও বলে দিলেন: আমিও একমত, মুস্তাফিজ। প্রশ্নটা ছিল, আপনাদের চোখে বাংলাদেশের ক্রিকেট ইতিহাসে সবচেয়ে বিস্তারিত..

ছাত্রদলের সভাপতি রাজিব মুক্তি পেয়েছেন

প্রায় ছয় মাস কারাভোগের পর অবশেষে জামিনে মুক্তি পেয়েছেন ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি রাজিব আহসান। বুধবার রাত ১১টা ২০ মিনিটে ঢাকা কেন্দ্রীয় কারাগার থেকে মুক্তি পান তিনি। এদিকে, রাজিবের মুক্তিকে কেন্দ্র বিস্তারিত..

সন্তান জন্ম ছাড়া পুরুষ কোনো কাজে লাগবে না : প্রিয়াংকা

নারী স্বাধীনতা বিষয়ে প্রিয়াংকা যে কখনো আপস করেন না- প্রিয়াংকার ভক্ত মাত্রই বিষয়টি জানেন। তবে জীবনে সন্তান উৎপাদন ছাড়া আর কোথাও পুরুষ লাগবে না- প্রিয়াংকার এমন উপলব্দি সম্পর্কে হয়তো নতুন বিস্তারিত..

‘রবি’ নামে ব্যবসা করবে রবি-এয়ারটেল

মোবাইল অপারেটর রবি আজিয়াটা লিমিটেড (রবি) ও এয়ারটেল বাংলাদেশ লিমিটেডের (এয়ারটেল) ব্যবসায়িক কার্যক্রম একীভূত করতে আনুষ্ঠানিক চুক্তি করেছে। একীভূত হওয়ার এই প্রক্রিয়া আগামী দুই মাসের মধ্যে সম্পন্ন হবে বলে আশা বিস্তারিত..

মুসলিম উম্মাহর গর্ব বিশ্বজয়ী অন্ধ হাফেজ তানভীর

এই পৃথিবীতে কত ধরনেরই না প্রতিযোগিতায় অংশ নিয়ে মানুষ তার প্রতিভা বিকাশে চেষ্টা করেন। খেলাধূলা, গান, অভিনয়সহ আরো কত কী! কিন্তু সেই প্রতিযোগিতা যদি হয় আল-কোরআনের, আর যদি সেই প্রতিযোগিতার বিস্তারিত..

ইসরাইলের কঠোর সমালোচনায় জাতিসংঘ মহাসচিব

জাতিসংঘের মহাসচিব বান কি মুন আবারো ইহুদিবাদী ইসরাইলের বিরুদ্ধে কঠোর সমালোচনা করেছেন। ফিলিস্তিনি সমস্যার সমাধান করতে না পারায় তিনি এ সমালোচনা করেন। রেডিও তেহরানের এক প্রতিবেদনে এ খবর জানা যায়। বিস্তারিত..

এ কি বললেন মুসা বিন শমসের

এ কি বললেন বিতর্কিত ব্যবসায়ী মুসা বিন শমসের! নিজেকে নিঃস্ব বলেই দাবি করেছেন তিনি। ১২ বিলিয়ন ডলার সুইস ব্যাংকে আটকে থাকায় তার কাছে তেমন কোনো সম্পদ নেই বলেও জানান। নিজের বিস্তারিত..

মধ্যবর্তী নির্বাচন নিয়ে মুখ খুললেন ওবায়দুল কাদের

মধ্যবর্তী নির্বাচন নিয়ে মুখ খুললেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেছেন, আওয়ামী লীগ ও বিএনপিসহ রাজনৈতিক দলগুলো এখন ইউপি নির্বাচনের দিকে ঝোঁকছে। এ মুহূর্তে মধ্যবর্তী নির্বাচন রসিকতা ছাড়া বিস্তারিত..

আজব আইন, দুই বিয়ে না করলে নিশ্চিত জেল

স্ত্রীর অনুমতি ছাড়া অথবা ঘরে স্ত্রী রেখে আরেকটা বিয়ে করা দণ্ডনীয় অপরাধ। জেল জরিমানাসহ অনেক দেশেই রয়েছে শাস্তির বিধান। কিন্তু দুই বিয়ে না করার অপরাধে যাবজ্জীবন জেল! এমন কথা কেউ বিস্তারিত..