সাবেক এমপি সালাউদ্দিনের জামিন আপিলে বহাল

নাশকতার এক মামলায় বিএনপির সাবেক এমপি ডা. দেওয়ান মোহাম্মদ সালাউদ্দিন বাবুকে হাইকোর্টের দেয়া জামিন আদেশ বহাল রেখেছেন সুপ্রিমকোর্টের আপিল বিভাগ। একইসঙ্গে অপর একটি মামলার রুল শুনানি করতে হাইকোর্টে পাঠিয়েছেন আদালত। বিস্তারিত..

রাষ্ট্রপতি মন্ত্রীদের বেতন বাড়ছে ৯৬ ভাগ

রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী ও মন্ত্রিসভার সদস্যদের বেতন ৯৬ ভাগ এবং ভাতা প্রায় ৩ গুণ বাড়িয়ে আইন সংশোধনের প্রস্তাব জাতীয় সংসদে উত্থাপতি হয়েছে। সোমবার জাতীয় সংসদে এ বিল উত্থাপন করা হয়। সংশোধিত বিস্তারিত..

ক্যাটরিনার প্রশংসা সালমানের মুখে

সালমান খানের মুখে অবশেষে দীর্ঘদিন পর ক্যাটরিনা কাইফ প্রসঙ্গে শোনা গেল প্রশংসার বাক্য। এর আগে বিভিন্ন সময় বিভিন্ন উপলক্ষে ক্যাটরিনা প্রসঙ্গ এলেই ‘দাবাং’ তারকা সালমান তির্যক মন্তব্য ছুড়ে আসছিলেন। সম্প্রতি বিস্তারিত..

বঙ্গবন্ধুর সবচেয়ে বড় প্রতিকৃতি চট্টগ্রামে

দেশে বঙ্গবন্ধুর প্রতিকৃতি সবচেয়ে বড় চট্টগ্রামে নির্মিত হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা শনিবার প্রতিকৃতিটির উদ্বোধন করবেন। ৪৭ ফুট উচুঁ এবং ৩৩ ফুট প্রস্থের বিশাল ক্যানভাসে এ তিনটি প্রতিকৃতি নির্মাণে ব্যয় হয়েছে বিস্তারিত..

অসম্ভব বলতে পৃথিবীতে কিচ্ছু নেই

অসম্বব কথাটির অর্থ হচ্ছে ‘যা সম্বব নয়’। আপনি মনে করেন অসম্বব বলতে কিছু আছে কি ? “অসম্ভব বলতে পৃথিবীতে কিচ্ছু নেই।” এই প্রেরণামূলক কথাটি কেউ বলার পরে স্বাভাবিক ভাবে একটি বিস্তারিত..

ইতিহাসে এই প্রথম পাকিস্তান-রাশিয়ার যৌথ মহড়া

রাশিয়ান পদাতিক বাহিনীর সঙ্গে প্রথমবারের জন্য সামরিক মহড়ায় অংশ নিতে যাচ্ছে পাকিস্তানী সেনাবাহিনী। রুশ পদাতিক বাহিনীর প্রধান জেনারেল ওলেগ সালাইউকোভ এই খবর জানিয়েছেন। চলতি বছরে এই মহড়া হতে চলছে। রুশ বিস্তারিত..

কোটিপতির চাঞ্চল্যকর তথ্য দিলেন অর্থমন্ত্রী

এবার কোটিপতি সম্পর্কে চাঞ্চল্যকর তথ্য দিলেন অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত। তিনি জানালেন, দেশে কোটি টাকার হিসাবধারী রয়েছেন ১ লাখ ১৪ হাজার ২৬৫ জন। সোমবার বিকেলে জাতীয় সংসদে প্রশ্ন-উত্তরকালে মো. বিস্তারিত..

যে বয়সে জীবনসঙ্গী খুঁজে পান তরুণ-তরুণীরা

জীবনসঙ্গী খুঁজে পাওয়ার বিষয়ে গবেষকরা বিভিন্ন ধরনের মতবাদ দিয়ে থাকেন। এবার নতুন এক ব্রিটিশ জরিপে বলা হয়েছে, অধিকাংশ তরুণ ২৭ বছর বয়সে তার জীবনসঙ্গিনী খুঁজে পান। গবেষণাটি পরিচালনা করে ডেটিং বিস্তারিত..

সুন্দরী হয়েও রাজনীতিতে বিশ্বসেরা

পৃথিবীতে কত ধরনের মানুষই না রাজনীতি করেছেন। তবে সুন্দরী মহিলা হলে তো কোন কথাই নাই। এমনই বেশ কয়েকজন বিশ্বসেরা সুন্দরী মহিলা রাজনীতিতে দক্ষতার পরিচয় দিয়েছেন। এর মধ্যে যার নামটি প্রথমে বিস্তারিত..

যে কারণে মারা যান কোকো, জানালেন বিএনপি নেতা

যে কারণে মারা যায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার পুত্র আরাফাত রহমান কোকো তা জানালেন দলটির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান। নজরুল ইসলাম খান বলেছেন, ওয়ান ইলেভেনে সেনা নিয়ন্ত্রিত বিস্তারিত..