সখীপুরে ফলন বৃদ্ধি বিষয়ক মাঠ দিবস পালন

সখীপুরে মাঠ দিবস ও ফসলের ফলন বৃদ্ধি বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার দুপুরে উপজেলা গড়গোবিন্দপুর এলাকায় মাঠ দিবস উপলক্ষে আলোচনা সভায় কৃষি কর্মকর্তা ফায়জুল ইসলাম ভূইয়ার সভাপতিত্বে প্রধান বিস্তারিত..

ক্লোজআপ ওয়ান তারকা পলাশের স্ত্রীর আত্মহত্যা

ক্লোজআপ ওয়ান তারকা পলাশের স্ত্রী সোনিয়া আক্তার (২৫) আত্মহত্যা করেছেন। সোমবার দুপুরে রাজধানীর জিগাতলার একটি বাসায় এ ঘটনা ঘটে। পারিবারিক সূত্রে এ তথ্য জানা গেছে। তবে কী কারণে সোনিয়া আত্মহত্যা বিস্তারিত..

২০ শে নভেম্বর আসছে আই লাভ ইউ প্রিয়া

ফেয়ার এ্যান্ড লাভলী সুপার হিরো ও সুপার হিরোইন জুটি সাগর-শম্পার প্রথম ছবি ‘আই লাভ ইউ প্রিয়া’। মামুন খান পরিচালিত ছবিটি দেশজুড়ে মুক্তি পাচ্ছে ২০ শে নভেম্বর। সাগর-শম্পা ছাড়াও এখানে অভিনয় বিস্তারিত..

দেশে নব্য স্বৈরাচার ক্ষমতায় বসে আছে : খালেদা

দেশে এক নব্য স্বৈরাচার ক্ষমতায় বসে আছে বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া । সোমবার বিকেলে মজলুম জননেতা মওলানা আব্দুল হামিদ খান ভাসানীর ৩৯তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে গণমাধ্যেমে প্রেরিত বিস্তারিত..

অত্যাধুনিক কারাগার : তৈরি হবে না নতুন অপরাধী

রাজধানীর অদূরে কেরাণীগঞ্জের রাজেন্দ্রপুরে নির্মিত হয়েছে ঢাকা কেন্দ্রীয় কারাগার। চলতি মাসেই আংশিকভাবে এটি উদ্বোধন করা হবে। কেমন হবে নতুন এ কারাগারটি তা নিয়ে থাকছে জাগো নিউজের ধারাবাহিক প্রতিবেদন। আজ থাকছে বিস্তারিত..

সরকারি চাকরিতে ৬৫ বছরেই মুক্তিযোদ্ধাদের অবসর বহাল

সরকারি চাকরির ক্ষেত্রে মুক্তিযোদ্ধাদের অবসরের বয়সসীমা ৬৫ বছর করে হাইকোর্টের দেওয়া রায় আপিল বিভাগ বহাল রেখেছে। সোমবার প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহার নেতৃত্বে চার সদস্যের আপল বেঞ্চ এই আদেশ দেয়। বিস্তারিত..

শাহাদাতের স্ত্রী’র জামিন শুনানি বৃহস্পতিবার

শিশু গৃহকর্মী নির্যাতনের মামলায় জাতীয় দলের ক্রিকেটার শাহাদাত হোসেন রাজিবের স্ত্রী জেসমিন জাহান নিত্যের জামিন আবেদনের শুনানি আগামী (বৃহস্পতিবার) ধার্য করেছেন আদালত। ঢাকা মহানগর দায়রা জজ কামরুল হোসেন মোল্লার আদালতে বিস্তারিত..

ঐশীকে বিয়ে করতে চান সেই যুবক

মৃত্যুদণ্ডপ্রাপ্ত ঐশীকে বিয়ে করতে চাইলেন জাব্বার আল নাঈম নামের এক যুবক। যুবকটির বাড়ি চাঁদপুর জেলা উল্লেখ করা হয়েছে। ফেসবুক স্ট্যাটাসে যুবকটি লিখেছেন,—- ‘রাষ্ট্রের মাধ্যমে ঐশীকে জানাতে চাই- আমি তাকে বিয়ে বিস্তারিত..

আশরাফুলের বিয়ে নিয়ে দারুণ উচ্ছ্বসিত কণ্ঠশিল্পী আসিফ

বাংলাদেশ ক্রিকেটের বড় বড় জয়গুলোর সঙ্গে মোহাম্মদ আশরাফুলের নাম যেন সমার্থক হয়ে আছে। যেদিন আশরাফুলের ব্যাট জ্বলে উঠেছে, সেদিন হেসেছে পুরো বাংলাদেশ। অভিষেকের পর থেকেই তিনি এদেশের মানুষের কাছে হয়ে বিস্তারিত..

বাবর হাসপাতালে

বিএনপি নেতা ও সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী লুৎফুজ্জামান বাবর কারাগারে অসুস্থ হয়ে পড়ায় তাকে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ সোমবার দুপুরে তাকে হাসপাতালে ভর্তি করা বিস্তারিত..