নূর হোসেনকে রিমান্ডে না নেওয়ার কারন

নারায়ণগঞ্জে বহুল আলোচিত সাত খুনের মামলায় অভিযোগপত্র তৈরি করা হয়েছে। এ অভিযোগপত্রে প্রধান আসামী নূর হোসেনের নামও আছে। তাই তাঁকে রিমান্ডে আনা হয়নি বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। নূর বিস্তারিত..

কোমল হাতে তুলির পরশ সুরের মায়ায় `কিরণ`

বাংলাদেশের অর্থনৈতিক প্রেক্ষাপট শ্রমজীবি মানুষদের জন্য শুধুমাত্র মৌলিক চাহিদাগুলোই যোগাড় করতে হিমশিম খেতে হয়, সেখানে প্রতিভার বিকাশ আকাশকুসুম কল্পনাই বটে। ডার্ড গ্রুপ, সাভার এবং রাজেন্দ্রপুরে অবস্থিত তৈরি পোশাক রফতানিকারক একটি বিস্তারিত..

বেতো শাকের উপকারিতা

আমাদের বাসভূমির আশেপাশে জন্মায় বলে এই বেতো শাকের আরেক নাম বাস্তক। এর গাছ হয় ছোট, গাছের পাতা অনেকটা তুলসী পাতার মতো, কিন্তু পাতাগুলোর ধার বেশ ঢেউ খেলানো। বোটানিক্যাল নাম- Chenopodium বিস্তারিত..

জ্বালানি ও যোগাযোগ উন্নয়নে সহায়তা দেবে এডিবি

বাংলাদেশের জ্বালানি, যোগাযোগ, তৃণমূলের উন্নয়ন, শিক্ষা, কৃষি এবং পয়ঃনিষ্কাশনে সহায়তা দেয়ার আগ্রহ প্রকাশ করেছে এশিয়ান উন্নয়ন ব্যাংক (এডিবি)। সফররত এডিবির ভাইস প্রেসিডেন্ট ওয়েনকাই হাং শনিবার বিকেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে বিস্তারিত..

বেসিক ব্যাংকে ছাঁটাই আতঙ্ক

বিপদ ও সংকট যেন পিছু ছাড়ছে না রাষ্ট্রায়ত্ত বিশেষায়িত বেসিক ব্যাংককে। একের পর এক সমস্যা ভর করছে রাষ্ট্রখাতের এই প্রতিষ্ঠানটিতে। বর্তমানে এখানে নতুন সমস্যা ছাঁটাই আতঙ্ক। আর এই আতঙ্ক নিয়ে বিস্তারিত..

সিম নিবন্ধনে আঙুলের ছাপ পদ্ধতি কাল থেকে শুরু

টেলিফোনে সংঘটিত অপরাধ রোধে সরকারের নির্দেশনা অনুযায়ী আগামীকাল থেকে মোবাইল কোম্পানীগুলো সিম নিবন্ধনে আঙুলের ছাপ পদ্ধতি পরীক্ষামূলকভাবে শুরু করছে। ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম কার্যক্রম দেখতে কাল রাজধানীতে বিভিন্ন বিস্তারিত..

৬৭ ধাপ উন্নতি অলরাউন্ডার নাসিরের

ব্যাটিংয়ে বাংলাদেশের মাইকেল বেভান, ফিল্ডিংয়েও জন্টি রোডস। বছর খানেক আগেও নাসির হোসেনের পরিচয়টা ছিল এমনই। এর সঙ্গে যোগ করা যেত তাঁর কালে ভদ্রের অফ স্পিন। সেই নাসিরই এখন হয়ে উঠছেন বিস্তারিত..

আমরা দুঃখিত: বিএনপি

সিলেট জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক যথাক্রমে, দিলদার হোসেন সেলিম, আবদুল গফ্ফার ও আবদুর রাজ্জাক গণমাধ্যমে বিবৃতি পাঠিয়ে বলেন, আমরা দুঃখিত।দলের দুঃখের সময়ে কেউ মাঠে নেই। রাজপথে আন্দোলনের ‘খেই’ তোলার পরিবর্তে বিস্তারিত..

একসঙ্গে সরকারি চাকরি গেল ৪০৮ ডাক্তারের

একদিনে ৪০৮ জন সরকারি ডাক্তারের চাকরি চলে গেল! এ যেন অনিল কাপুরের নায়ক সিনেমা। অথবা অক্ষয় কুমারের গব্বর ইজ ব্যাক। খারাপ কাজ করবে। সরকারি টাকা মুঠো ভরে ঘরে নিয়ে যাবে। বিস্তারিত..

জড়িত থাকলে শামীম ওসমানও ছাড় পাবে না : স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বলেছেন, নারায়ণগঞ্জের আলোচিত সাত খুনে সাংসদ শামীম ওসমান যদি জড়িত থাকেন তাকেও ছাড় দেয়া হবে না। শনিবার রাজধানীর বিজ্ঞান ও শিল্প গবেষণাগার বিস্তারিত..