,

সানি লিওনের আনসেন্সর্ড দৃশ্য

বলিউডের সিনেমায় এমন অনেক দৃশ্য রয়েছে যেগুলো সেন্সরবোর্ডের কাঁচির খোঁচায় পর্দায় প্রদর্শিত হতে পারে না। তবে সেই দৃশ্যগুলো সিনেমার জন্য ঠিকই নির্মিত হয়। এমন দৃশ্যগুলো পর্দায় মুক্তি না পেলেও ইউটিউবে বিস্তারিত..

সবুজ পাতার দেশে

মন ছুটে যায় ছুটির দিনে সবুজ পাতার দেশে, যেখানেতে সকাল দুপুর ফুল ফুটেছে হেসে। যেখানেতে সবুজ পাতা হয় না কভু ফিকে; পাখির ডাকে ছড়িয়ে পড়ে সদাই দিকে দিকে। সবুজ পাতার বিস্তারিত..

ইউনিয়ন কাউন্সিল নির্বাচন দলীয় প্রতীকে হলে ঘরে ঘরে মারামারি হবে –

ইউনিয়ন কাউন্সিল নির্বাচন দলীয় প্রতীকে হলে ঘরে ঘরে মারামারি হবে বলে মন্তব্য করেছেন সাবেক নির্বাচন কমিশনার এম সাখাওয়াত হোসেন। তিনি বলেন, ইউনিয়ন পরিষদ নির্বাচনে একটি বাড়ির মধ্যে ক্যান্ডিডেট থাকে দুজন, বিস্তারিত..

স্বৈরাচারী কায়দায় বাসভাড়া আদায় হচ্ছে

যাত্রী পরিবহনে এখনও স্বৈরাচারী কায়দায় ভাড়া আদায় হচ্ছে বলে ক্ষোভ প্রকাশ করেছেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, মালিকদের সঙ্গে আলাপ করেই বাস ভাড়া বাড়ানোর সিদ্ধান্ত সরকার বিস্তারিত..

পর্যটন খাতে সক্ষমতায় জাতিসংঘের স্বীকৃতি পাচ্ছেন প্রধানমন্ত্রী

আর্থ-সামাজিক প্রবৃদ্ধি ও কর্মসংস্থান সৃষ্টিতে বাংলাদেশের পর্যটন খাতের সক্ষমতার স্বীকৃতিস্বরূপ প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে শিগগিরই ‘ওপেন লেটার অন ট্রাভেল অ্যান্ড ট্যুরিজম’ হস্তান্তর করবেন জাতিসংঘের বিশ্ব পর্যটন সংস্থার (ইউএনডব্লিউটিও) মহাসচিব তালেব বিস্তারিত..

আর কত ঘটনার পর কুম্ভকর্ণের ঘুম ভাঙবে

সাবেক রাষ্ট্রপতি ও বিকল্পধারা বাংলাদেশের সভাপতি ডা. এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী বলেছেন, রাজধানীর হোসেইনী দালানে বোমা হামলা ও পুলিশ হত্যার ঘটনায় সরকারের ব্যর্থতার কথাই আবারো প্রমাণ করল। আর কত বিস্তারিত..

‘বঙ্গবন্ধু- ১’ স্যাটেলাইট উৎক্ষেপণের কাজ শুরু ডিসেম্বরে

বাংলাদেশের প্রথম স্যাটেলাইট ‘বঙ্গবন্ধু- ১’ এর নির্মাণ ও উৎক্ষেপণের কাজ চলতি বছরের ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবসে শুরু হতে যাচ্ছে। এ কাজের জন্য আর্থিক ও কারিগরি যাচাই-বাছাইয়ের পর সরকার ইতিমধ্যেই বিস্তারিত..

বিএনপির সাবেক এমপি সালাউদ্দিন বাবু এবং মেয়র গ্রেফতার

নাশকতার মামলায় বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও সাভারের সাবেক এমপি ডা. দেওয়ান মো. সালাউদ্দিন বাবু এবং সাভারের পৌর মেয়র রেফাত উল্লাহকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার ভোরের দিকে রাজধানীর পরীবাগের একটি বিস্তারিত..

সৈয়দ আশরাফ ৩১অক্টোবর ফিরছেন

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম আগামী ৩১ অক্টোবর দেশে ফিরছেন। ব্যক্তিগত সফরে প্রায় দেড় মাস যুক্তরাজ্যে অবস্থান শেষে দেশে ফিরছেন তিনি। সৈয়দ আশরাফের সহকারী একান্ত সচিব বিস্তারিত..

তালাকপ্রাপ্তদের প্রতি সদয় হচ্ছে ভ্যাটিকান

রোমান ক্যাথলিকদের গির্জায় তালাকপ্রাপ্ত নর-নারীদের প্রবেশে অনুমতি নেওয়ার বিধান বাতিলের সুপারিশ করা হয়েছে।ক্যাথলিক বিশপদের ওই সুপারিশ অনুসারে, কোনো তালাকপ্রাপ্ত নারী বা পুরুষ ক্যাথলিক গির্জায় ঢুকতে চাইলে, আর ‘বিশেষ অনুমতির’ প্রয়োজন বিস্তারিত..