,

কমিটির বছরপূর্তি বুধবার, এখনও দাঁড়াতে পারেনি ছাত্রদল

দেখতে দেখতে এক বছর পূর্তি হলেও এখনও নিজেদের পূর্ণাঙ্গই করতে পারেনি বিএনপির ছাত্র সংগঠন জাতীয়তাবাদী ছাত্রদল। গত বছরের ১৪ অক্টোবর রাজিব আহসানকে সভাপতি ও আকরামুল হাসান মিন্টুকে সাধারণ সম্পাদক করে বিস্তারিত..

ময়মনসিংহ ও বাকৃবি’র নেতৃত্ব কেন্দ্রের জন্য কঠিন পরীক্ষা

ময়মনসিংহ ও বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি) নেতৃত্ব নির্বাচন কেন্দ্রীয় ছাত্রলীগের জন্য কঠিন পরীক্ষা বলে মন্তব্য করেছেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক মোবারক হোসেন। তিনি বলেছেন, ‘ময়মনসিংহ ও বাকৃবি ছাত্রলীগ অনেক গুরুত্বপূর্ণ ও বিস্তারিত..

ফিরছেন খালেদা, তবে তারেক নয়

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া আর দেশে ফিরবেন না, ক্ষমতাসীন আওয়ামী লীগের কেউ কেউ এমন মন্তব্য করলেও যে কোনো সময় দেশে ফিরছেন খালেদা জিয়া। তবে দলটির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক বিস্তারিত..

জানুয়ারিতে ইউপি নির্বাচনের তফসিল

২০১৬ সালের মার্চ থেকে জুলাই মাসের মধ্যে ইউনিয়ন পরিষদগুলোর মেয়াদ শেষ হবে। এজন্য নির্বাচন কমিশন (ইসি) আগামী বছরের মার্চ থেকে পর্যায়ক্রমে সবগুলো ইউনিয়ন পরিষদ নির্বাচনের প্রস্ততি নিয়ে মাঠে নামছে। ফলে বিস্তারিত..

নওগাঁয় কাবাডিতে ধামইরহাট উপজেলা চ্যাম্পিয়ান

নওগাঁয় ন্যাশনাল এগ্রিকেয়ার আইজিপি কাপ আন্তঃউপজেলা কাবাডিতে ধামইরহাট উপজেলা দল চ্যাম্পিয়ান হয়েছে। দেশের হারিয়ে যাওয়া, গ্রাম বাংলার ঐতিহ্যবাহী কাবাডি খেলা ভবিষ্যত প্রজন্মের কাছে পরিচিত এবং জনপ্রিয় করার লক্ষ্যে সাত দিনব্যাপী বিস্তারিত..

ভোক্তাস্বার্থ রক্ষায় বিএসটিআইকে নিষ্ঠার সাথে কাজ করতে হবে: রাষ্ট্রপতি

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বলেছেন, ভোক্তাস্বার্থ রক্ষার্থে বিএসটিআইকে মেধা, সততা, নিষ্ঠা ও একাগ্রতার সাথে দায়িত্ব পালনে এগিয়ে আসতে হবে। বিশ্ব মান দিবস উপলক্ষে আজ এক বাণীতে তিনি এ কথা বলেন। বিস্তারিত..

চলচ্চিত্রের নামে রুচিহীন যৌনতার মহড়া

স্বাধীন বাংলাদেশের চলচ্চিত্র শিল্প বলতে ১৯৭১ সালের পর নির্মিত চলচ্চিত্রকেই বোঝায়। আমাদের দেশের চলচ্চিত্রে অশ্লীলতা খুব কমই পাওয়া যায়। কিন্তু সম্প্রতি ভারতের সাথে পাল্লা দিতে গিয়ে এখন এই অশ্লীলতা আমাদের বিস্তারিত..

সাতজন অতিরিক্ত সচিব ও আটজন যুগ্ম-সচিবের দপ্তর বদল

জনপ্রশাসনের সাতজন অতিরিক্ত সচিব এবং আটজন যুগ্ম-সচিবের দপ্তর বদল করেছে সরকার। মঙ্গলবার জনপ্রশাসন মন্ত্রণালয় আলাদা আদেশে এসব রদবদল করে। শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ে সংযুক্ত বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) অতিরিক্ত সচিব বিস্তারিত..

ক্লিনটন নিয়মিত মার খেতেন হিলারির হাতে

অবিশ্বাস্য হলেও সত্য। মার্কিন যুক্তরাষ্ট্রের আগামী বছরের প্রেসিডেন্ট নির্বাচনের অন্যতম প্রার্থী হিলারি ক্লিনটনের বিরুদ্ধে গুরুতর অভিযোগ উঠে এসেছে। এক সময় যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট বিল ক্লিনটনকে নিয়মিত মারতেন হিলারি।রাজনৈতিক বিশেষজ্ঞ রজার বিস্তারিত..

সরকারের অসহযোতিার কারণে সারাদেশে বিচারক সংকট

প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা বলেছেন, শুধু সাতক্ষীরাতেই নয়, সারাদেশে বিচারক সংকট রয়েছে। সরকারের অসহযোগিতার কারণে এই বিচারক সংকট মন্তব্য করে তিনি বলেন, জুডিশিয়াল সার্ভিস কমিশনের আরো শক্তিশালি ভূমিকায় বিচারক বিস্তারিত..