,

অভিনব প্রতারণা, পাশে থাকছে না বিকাশ

“একটি প্রতারিত হবার গল্প বলি, গতকাল বেতন পেয়ে আল্লাদে আটখান হয়ে একটি বিকাশ এজেন্টের দোকান থেকে মোটামুটি বড় অংকের একটি টাকা বোনের বিকাশ অ্যাকাউন্টে পাঠালাম ঈদ উতসবে একটু ঘি ঢালতে। বিস্তারিত..

ব্যাংকের ভেতরে হিজড়াদের তাণ্ডব

রাস্তাঘাটে হিজড়াদের উৎপাত প্রায়ই দেখা যায়। অনেক সময় তাদের হাত থেকে বাঁচতে পকেট থেকে কিছু খসাতে হয়। আর না খসালে তো নিজের সম্মান রক্ষা করা দায় হয়ে পড়ে। শহরে এরকম বিস্তারিত..

ভাতা বাড়ল মুক্তিযোদ্ধাদের, ঈদের আগেই কার্যকর

১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহণকারী বীর মুক্তিযোদ্ধাদের (সাধারণ) মাসিক ভাতা ৫ হাজার টাকা থেকে বাড়িয়ে ৮ হাজার টাকা করেছে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়। ঈদুল আযহার আগেই বর্ধিত এ ভাতা মুক্তিযোদ্ধারা পাচ্ছেন বিস্তারিত..

প্রধানমন্ত্রীর সফরসঙ্গী দিনমজুরের মেয়ে

জাতিসংঘের ৭০তম অধিবেশনের শিশু অধিকার সম্মেলনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফরসঙ্গী হয়ে নিউইয়র্ক যাচ্ছে দিনমজুরের মেয়ে মনি বেগম (১৬)। এ খবরে জেলার শিক্ষক ও শিক্ষার্থীদের মধ্যে বইছে আনন্দের বন্যা। শুধু তাই বিস্তারিত..

২৫০ মেগাপিক্সেলের সেন্সর তৈরি করলো ক্যানন

জায়ান্ট ইলেক্ট্রনিক্স প্রতিষ্ঠান ক্যানন। বিশ্বের সেরা ক্যামেরা প্রস্তুতকারী প্রতিষ্ঠানগুলোর অন্যতম। এবার অত্যাধুনিক একটি সেন্সর তৈরি করে তাক লাগিয়ে দিয়েছে ক্যানন। ডিজিটাল ক্যামেরায় ব্যবহারের জন্য ২৫০ মেগাপিক্সেলের একটি সেন্সর তৈরি করেছে বিস্তারিত..

৬০ কোটি টাকা ভ্যাটের জন্য ছয় হাজার কোটি টাকার ঝামেলা

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, ৬০কোটি টাকা ভ্যাটের জন্য ছয় হাজার কোটি টাকার ঝামেলা পোহানোর দরকার নেই। বেসরকারি বিশ্ববিদ্যালয়ে ভ্যাট আরোপ না করার জন্য বিস্তারিত..

মিয়ানমার থেকে পশু আমদানি বেড়েছে ইতোমধ্যে এসেছে ৮ হাজারের বেশি গরু-মহিষ

কোরবানির ঈদ যত কাছে আসছে, ততই বাড়ছে মিয়ানমার থেকে গবাদি পশু আমদানি। গতকাল শনিবার বেলা তিনটা পর্যন্ত একদিনে মিয়ানমার থেকে ৫৫০ গরু ও ১৭টি মহিষের চালান নাফ নদী হয়ে টেকনাফ বিস্তারিত..

এতদিন কিছু বলিনি, এবার আইনী ব্যবস্থা

‘অনেকবার আমি সাবধান করেছি এবং বলেছি আপনারা আমার ফেইক পেইজ ও আইডি বানিয়ে সেখানে বিভ্রান্তকর পোষ্ট করবেন না। কিন্তু আপনারা কানে তোলেন নি’। বৃহস্পতিবার এক ফেসবুক স্ট্যাটাসে এসব কথা লিখেন বিস্তারিত..

সাবেক ছাত্রদল নেতা এখন প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক

আপাদমস্তক সরকারবিরোধী রাজনীতির সঙ্গে যুক্ত থাকা সরকারের মধ্যম সারির এক আমলা এখন প্রধানমন্ত্রীর কার্যালয়ের দাপুটে কর্মকর্তা। ছাত্রজীবনে সক্রিয় ছিলেন বিএনপির সহযোগী সংগঠন ছাত্রদলের রাজনীতির সঙ্গে। ছিলেন ছাত্রদলের তৎকালীন প্রভাবশালী নেতা বিস্তারিত..

শুরু হলো শাহ এ এম এস কিবরিয়া হত্যার বিচার

বারবার তারিখ পেছানোর পর রোববার এ হত্যা মামলায় ৩২ জনের বিরুদ্ধে অভিযোগ গঠন করে শুরু হলো আওয়ামী লীগের নেতা ও সাবেক অর্থমন্ত্রী শাহ এ এম এস কিবরিয়া হত্যার বিচার। এদের বিস্তারিত..