কিশোরগঞ্জে রিভলবার গুলি ও ইয়াবাসহ নারী আটক

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জে র‌্যাবের অভিযানে রিভলবার, গুলি ও দুই হাজার ৪৭০ পিস ইয়াবাসহ ফাতেমা আক্তার মহিনা নামে এক নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। সোমবার গভীর রাতে শহরের বত্রিশ মনিপুরঘাট এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক মহিনা শহরের মনিপুর ঘাটের কুখ্যাত মাদক ব্যবসায়ী শহীদ মিয়ার স্ত্রী।

আজ মঙ্গলবার সংবাদ সম্মেলনে র‌্যাব-১৪ কিশোরগঞ্জ ক্যাম্পের অধিনায়ক লে. কমান্ডার, এম শোভন খান  এ তথ্য জানান।

র‌্যাব জানায়, গভীর রাতে অভিযানের সময় একটি মোটরসাইকেলকে থামানোর চেষ্টা করলে মোটরসাইকেল ও মোটরসাইকেল আরোহী স্ত্রীকে ফেলে রেখে মাদক ব্যবসায়ী শহীদ আলী পালিয়ে যায়। এ সময় শহীদের স্ত্রী মহিনাকে আটক করা হয়।

পরে মোটরসাইকেল তল্লাশি করে সিটকভারের নিচে থেকে একটি রিভলবার, ৩ রাউন্ড গুলি, দুই হাজার ৪৭০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এছাড়া আসামি মহিনার কাছ থেকে মাদক বিক্রির ২৫ হাজার ৯শ টাকা ও বিভিন্ন ব্যাংকের ২৫ লাখ টাকার চেক উদ্ধার করা হয়।

মহিনা ও তার স্বামী শহীদ আলী এলাকার কুখ্যাত মাদক ব্যবসাীয় বলে জানায় র‌্যাব। শহীদের নামে বিভিন্ন থানায় ১০টি মামলা রয়েছে।

এ ঘটনায় আটক ফাতেমা আক্তার মহিনার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ও  মো. শহীদ মিয়ার বিরুদ্ধে অস্ত্র আইনে কিশোরগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের  প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর