কিশোরগঞ্জের ভৈরবে বিভিন্ন রোগের বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের ভৈরবে বিজয়ের মাস উপলক্ষে বিভিন্ন রোগের বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে। আজ বুধবার বেক্সিমকো ফার্মাসিটিক্যালস ও স্থানীয় সাঈদ-ইউসুফ মেমোরিয়েল হাসপাতালের যৌথ আয়োজনে সকাল ৮টা থেকে শুরু করে দুপুর ১টা পর্যন্ত এই চিকিৎসা সেবা প্রদান করা হয়। ফিতা কেটে ফ্রী মেডিক্যাল ক্যাম্পের আনুষ্ঠানিক উদ্বোধন করেন সাইদ-ইউসুফ মেমোরিয়েল হাসাপাতালের চেয়ারম্যান অধ্যাপক ডা. মো. ফারুক।

এসময় বেক্সিমকো ফার্মাসিটিক্যালস এর এ.এস.ই মিজানুর রহমান, ইনসেপ্টা ফার্মাসিটিক্যালস এর প্রতিনিধি মো. সিরাজুল ইসলাম, হাসপাতাল ম্যানাজার নাজিম উদ্দিন, প্রশাসনিক কর্মকর্তা মো. জসিম উদ্দিনসহ হাসপাতালের বিভিন্ন কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

এতে ১১জন বিশেষজ্ঞ ডাক্তারের সমন্বয়ে দাতের চিকিৎসা সহ এ্যাজমা, ডায়াবেটিক্স ও শ্বাসকষ্টে আক্রান্ত শতাধীক রোগীর মাঝে বিনামূল্যে ঔষধ ও বিভিন্ন পরামর্শ প্রদান করা হয়।

হাসপাতালের চেয়্যারম্যান অধ্যাপক ডা. মো. ফারুক বলেন, পয়সার অভাবে যারা অনেক সময় জটিল রোগ নিয়েও ডাক্তারের কাছে যেতে পারে না বিজয়ের মাস উপলক্ষে সে সকল গরীব অসহায়দের জন্যই এই বিনা মূল্যে চিকিসৎসা সেবা প্রদানের ব্যবস্থা করা হয়েছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর