বেটিসের বিপক্ষে ফিরছেন মেসি

হাওর বার্তা ডেস্কঃ তিন সপ্তাহের ইনজুরি কাটিয়ে মাঠে ফিরছেন লিওনেল মেসি। আগামীকাল লা লিগায় রিয়াল বেটিসের বিপক্ষে খেলবেন বাঁ-পায়ের জাদুকর। ইঙ্গিত মিলেছে বার্সেলোনা কোচ আর্নেস্তো ভালভার্দের কথায়।

শনিবার ন্যু ক্যাম্পে সংবাদ-সম্মেলনে ভালভার্দে বলেছেন, ‘কোনো খেলোয়াড় আমাদের ভাবনায় আছে; এর মানে হল, সে ঝুঁকিমুক্ত এবং মাঠে খেলার জন্য প্রস্তুত।’

গত ২০ নভেম্বর সেভিয়ার বিপক্ষে খেলার সময় ডান হাতের বাহুতে চোট পান মেসি। এরপর থেকে বিশ্রামে তিনি। চ্যাম্পিয়ন্স লিগে ইন্টার মিলানের বিপক্ষে গ্রুপ পর্বের দুটি লেগেই ছিলেন সাইডলাইনে। মিস করেছেন এল ক্লাসিকোও। তবে মেসিকে ছাড়াই ওই ম্যাচগুলোর প্রত্যেকটিতে জিতেছে বার্সা।

মেসির সঙ্গে বেটিসের বিপক্ষে আগামীকালের ম্যাচে দেখা যেতে পারে ডিফেন্ডার স্যামুয়েল উমতিতিকেও। গত ২৬ সেপ্টেম্বর লেগানেসের মাঠে ২-১ ব্যবধানে হারের ম্যাচে হাঁটুর ইনজুরিতে পড়েছিলেন এই ফরাসি। তবে এই চোটের কারণেই ফিলিপ কুতিনহোকে পাচ্ছে না বার্সা।

এদিকে, দল থেকে উসমান ডেম্বেলেকে বাদ দিয়েছেন ভালভার্দে। বৃহস্পতিবার অনুমতি না নিয়েই ছুটি কাটিয়েছিলেন তিনি। ডেম্বেলে কি তাহলে অবাধ্যতার শাস্তি পেলেন? যদিও বিষয়টি অস্বীকার করেছেন বার্সা কোচ।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর