মুক্তির অপেক্ষায় শাকিবের ডজন খানেক ছবি

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশে বাণিজ্যিক ছবিগুলোর দিক থেকে সবচেয়ে বেশি সফল নায়ক নাম্বার ওয়ান শাকিব খান। দেশের গণ্ডি পেরিয়ে বর্তমানে ভারতেও ছড়িয়ে পড়েছে তার জনপ্রিয়তা। চলতি বছর এখন পর্যন্ত শাকিবের ৬টি ছবি মুক্তি পেয়েছে, যার সবকটি ভালো ব্যবসা করেছে।

সামনে আরো ডজন খানেক ছবি হাতে আছে এই নায়কের। চলুন দেখা যাক শাকিবের মুক্তির অপেক্ষায় থাকা ছবিগুলোর তালিকা:-

ক্যাপ্টেন খান:
এই ছবিতে শাকিব হালের জনপ্রিয় নায়িকা শবনম বুবলীর সঙ্গে জুটি গড়েছেন। ছবিটি পরিচালনা করেছেন ওয়াজেদ আলী সুমন। প্রায় দুই কোটি বাজেটের ছবিটি চলতি বছর ঈদুল আযহায় মুক্তি পাবে।

আমার স্বপ্ন আমার দেশ:
এই ছবিতেও বুবলীর সঙ্গে জুটি গড়েছেন শাকিব। কাজী হায়াতের পরিচালনায় ছবিটির আনুমানিক বাজেট দুই কোটি টাকা। চলতি বছরের শেষ দিকে ছবিটি মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে।

মাস্ক:
কলকাতার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান ও সায়ন্তিকা ব্যানার্জীর সঙ্গে এই ছবিতে অভিনয় করেছেন শাকিব। ছবিতে শাকিবকে দ্বৈত চরিত্রে দেখা যাবে। রাজীব বিশ্বাসের পরিচালনায় ‘মাস্ক’ চলতি বছরের ২১ আগস্ট মুক্তি পাওয়ার কথা রয়েছে।

প্রিয়তমা:
এখানেও শাকিবের নায়িকা বুবলী। হিমেল আশরাফের পরিচালনায় ‘প্রিয়তমা’ ছবিটি ২০১৯ সালের ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে মুক্তি পাবে।

নোলক:
চিত্রনায়িকা ইয়ামিন হক ববির সঙ্গে ‘নোলক’ ছবিতে দেখা যাবে শাকিবকে। রাশেদ রাহার পরিচালনায় ছবিতে আরও অভিনয় করেছেন জনপ্রিয় তারকা দম্পতি ওমর সানি ও মৌসুমি। চলতি বছর ছবিটি মুক্তি পাবে বলে জানা যায়।

বয়ফ্রেন্ড:
কলকাতার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তীর সঙ্গে এই ছবিতে জুটি গড়েছেন শাকিব। ছবিটি পরিচালনা করছেন উত্তম আকশ। নির্দিষ্ট সময়ে শুটিং শুরু না হওয়ায় চলতি বছর ছবিটির মুক্তি নিয়ে শঙ্কা দেখা দিয়েছে।

একটা প্রেম দরকার, মাননীয় সরকার:
ঢাকাই চলচ্চিত্রে ছবিটি নিয়ে বেশ সরগরম চলছে। ছবিতে শাকিবের সঙ্গে বুবলীর অভিনয় করার কথা থাকলেও সম্প্রতি সরে দাঁড়িয়েছেন নায়িকা। আনুমানিক দুই কোটি টাকা বাজেটের এই ছবিটি পরিচালনায় থাকছেন শাহিন সুমন। শাকিব- বুবলী ছাড়াও এই ছবির জন্য অভিনেত্রী মৃদুলার নাম ঘোষণা করা হয়।

কেউ কথা রাখে না:
এই ছবিতে শাকিবের বিপরীতে দেখা যাবে মডেল ও অভিনেত্রী রাহা তানহা খানকে। উত্তম আকাশ পরিচালিত ছবিটি মুক্তির সম্ভাব্য সময় জানা যায়নি।

মামলা হামলা ঝামেলা:
বিদ্যা সিনহা সাহা মীমের সঙ্গে এই ছবিতে জুটি গড়তে দেখা যাবে শাকিবকে। উত্তম আকাশের পরিচালনায় ছবিটি চলতি বছর মুক্তি পাওয়ার কথা রয়েছে।

এছাড়া এখনো নায়িকা চূড়ান্ত না হওয়া বেশ কয়েকটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন শাকিব। এর মধ্যে ‘স্বপ্নের বিদেশ’ ও ‘রিমোট কন্ট্রোল’ ছবি দুটি পরিচালনা করবেন উত্তম আকাশ।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর