চাতলপাড়ে বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা সৈয়দ একরামুজ্জামানের নদী ভাঙ্গন পরিদর্শন

হাওর বার্তা ডেস্কঃ বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা ও নাসিরনগর উপজেলা বিএনপির সভাপতি আলহাজ্ব সৈয়দ এ. কে. একরামুজ্জামান আজ শুক্রবার (৮ জুন) দুপুরে নাসিরনগর উপজেলার চাতলপাড় ইউনিয়নের চাতলপাড় চকবাজার এলাকা নদী ভাঙ্গন কবলিত এলাকা পরিদর্শন করেন।

তিনি নদী ভাঙ্গন এলাকা পরিদর্শনকালে মেঘনা নদীর তীব্র স্রোতে রাতে ভেঙ্গে পড়া চাতলপাড় চকবাজারসহ পাশ্ববর্তী কয়েকটি স্থানে বসত বাড়িঘরের অসহায় মানুষ ও ব্যবসায়ীদের সাথে কথা বলেন এবং তাদের প্রতি সমবেদনা জানান।

পরিদর্শনের সময় উপজেলা বিএনপির সহ-সভাপতি ফান্দাউক ইউপির চেয়ারম্যান এডভোকেট একেএম কামরুজ্জামান মামুন,বিএনপির নেতা ও চাপরতলা ইউপি চেয়ারম্যান ফয়েজ উদ্দিন ভুইয়া,সাবেক ইউপি চেয়ারম্যান ওমরাও খান,সফিকুল ইসলাম,উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান এম এ হান্নান,যুগ্ম সাধারণ সম্পাদক আজিজুর রহমান চৌধুরী,কামরুল আলম ভুইয়া,সাংগঠনিক সম্পাদক ও চাতলপাড় ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ আলমগীর হোসেন,কেন্দ্রীয় কর্মজীবী দলের সহ-সভাপতি শেখ হুমায়ুন কবির,জেলা বিএনপির গণশিক্ষা বিষয়ক সম্পাদক এডভোকেট আলী আজম চৌধুরী,বিএনপির নেতা সাজের্›ট মোঃ আলম,এডভোকেট মোঃ ইয়াসিন পাঠান,আব্বাস উদ্দিন,যুবদলের আহবায়ক সৈয়দ আবু সারোয়ার,মহিলা দল নেত্রী হাসনা হেনা,শ্রমিক দল নেতা এমরান মিয়া,জাসাস নেতা শাখাওয়াত হোসেন ভুইয়া,ছাত্রদল নেতা নাসির রহমানসহ উপজেলা ও ইউনিয়ন বিএনপি,যুবদল,ছাত্রদলসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সরেজমিনে দেখা যায়,চাতলপাড় চকবাজার এলাকা প্রতিদিন মেঘনা নদীর ভাঙ্গনের শিকার হচ্ছে নদীর তীরবর্তী মানুষ । মেঘনা নদীর অব্যাহত ভাঙ্গনে চকবাজারের ব্যবসা প্রতিষ্ঠানসহ অনেক পরিবারের বসত ঘরবাড়ি, ফসলী জমি নদীর গর্ভে বিলিন হয়ে যাচ্ছে। ফলে আতঙ্কে সময় পার করছেন ক্ষতিগ্রস্থরা।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর