বিএনসিপির উদ্যোগে শীত বস্ত্র বিতরণ করা হয়েছে

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ ন্যাশনাল চাইল্ড পার্লামেন্ট (বিএনসিপি), সিরাজগঞ্জ প্রদেশ -এর উদ্যোগে শীত বস্ত্র বিতরণ করা হয়েছে। আজ সকালে শহরের চায়না বাঁধ এলাকার শীতার্ত শিশু কিশোর এবং দুপুরে চররায়পুর ও মাসুমপুর এলাকার শীতার্ত অসহায় মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়েছে।

উক্ত শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বিএনসিপি সিরাজগঞ্জের প্রেসিডেন্ট দীপংকর ভদ্র দীপ্ত এবং পরিচালনার দায়িত্বে ছিলেন উপ পররাষ্ট্র মন্ত্রী আশরাফুল ইসলাম আসিফ, উপ স্পীকার  টুম্পা অাহমেদ, উপ অর্থ মন্ত্রী সুদ্ব সাকিল, স্বাস্থ্য মন্ত্রী  ইয়ামিন হোসাইন বিপল্পব ।

এ সময় অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শাহীন শিক্ষা পরিবার সিরাজগঞ্জের শাখা পরিচালক জনাব নুরুল হক। এ কর্মসূচীর মাধ্যমে অসহায় মানুষগুলো বস্ত্র পেয়ে অনেক খুশি এবং তারা বলেন, ‘শীতে অনেক কষ্ট করার পর বিএনসিপি থেকে শীত বস্ত্র পেয়ে আমরা অনেক আনন্দিত। আমরা দোয়া করেছি বিএনসিপি আরো সামনের দিকে এগিয়ে যাক।’

উক্ত কর্মসূচিতে বিএনসিপি সিরাজগঞ্জের প্রেসিডেন্ট দীপংকর ভদ্র দীপ্ত জানান, ‘আমরা চেষ্টা করছি সিরাজগঞ্জে সকল শীতার্ত মানুষের নিকট সাধ্য মত শীত বস্ত্র পৌঁছে দেওয়ার চেষ্টা করেছি এবং আগামীতেও আমাদের এই কর্মসূচী চলমান থাকবে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর