বিএনপি যুদ্ধাপরাধীদের মন্ত্রী বানিয়ে স্বাধীনতার সঙ্গে প্রতারণা করেছে

হাওর বার্তা ডেস্কঃ বিএনপি যুদ্ধাপরাধীদের মন্ত্রী বানিয়ে স্বাধীনতার চেতনার সঙ্গে প্রতারণা করেছে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ ইতিহাস-ঐতিহ্য কেন্দ্রের সভাপতি সরদার সেলিম রেজা।

আজ রাজধানীর সেগুনবাগিচার তোপখানা রোডে নির্মল সেন মিলনায়তনে ‘ডিজিটাল বাংলাদেশ, সাফল্য ও সম্ভাবনা’শীর্ষক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।
বাংলাদেশ গণতান্ত্রিক মুক্তি আন্দোলন এ আলোচনা সভার আয়োজন করে।

তিনি বলেন, বিএনপির জিয়া ও খালেদা একাত্তরের ঘাতক মানবতাবিরোধীদের রাজনৈতিকভাবে প্রতিষ্ঠিত করেছে। তারা যুদ্ধাপরাধীদেরকে মন্ত্রী বানিয়ে ত্রিশ লক্ষ শহীদ ও দুই লক্ষাধিক মা-বোনদের সম্ভ্রমের সঙ্গে প্রতারণা করেছেন।

সরদার সেলিম রেজা বলেন, বিএনপি জামায়াত জঙ্গীবাদকে পৃষ্ঠপোষকতা করে ইসলামের ক্ষতি করেছে। এ কারণে বিশ্বব্যাপী বাঙ্গালী মুসলিমদের ভাবমূর্তি ক্ষুণ্ন হয়েছে। গণতন্ত্রের নামে মানুষের উপর আগুন সন্ত্রাস চালিয়েছে। আগামী নির্বাচনে ভোটের মাধ্যমে মহাজোট সরকারের ক্ষমতায় আনতে হবে। এজন্য মুক্তিযুদ্ধের চেতনার স্বপক্ষের সামাজিক ও রাজনৈতিক সংগঠনগুলোকে ঐক্যবদ্ধ হতে হবে।

সভাপতির বক্তব্যে আশরাফ আলী হাওলাদার বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনের স্বাধীনতা বিরোধী অপশক্তি ও নব্বই এর স্বৈরাচারমুক্ত সংসদ দেখতে চাই। তাই মুক্তিযুদ্ধের সপক্ষের সকলকে ঐক্যবদ্ধ হতে হবে।

আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন জয় বাংলা মঞ্চের সভাপতি মুফতী মাসুম বিল্লাহ নাফিয়ী, বাংলাদেশ জনতা ফ্রন্টের চেয়ারম্যান আবু আহাদ আল মামুন (দিপু মীর), বাংলাদেশ আওয়ামী ওলামা লীগের যুগ্ম সদস্য সচিব হাফেজ মাওলানা আখতার হোসেন বিন ফারুকী প্রমুখ।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর